২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র, ১৪৩০
শিরোনাম :
ঢাকাস্থ গুনবতী ফাউন্ডেশনের ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত চৌদ্দগ্রামে বিএনপি ও অঙ্গসংগঠনের উদ্যোগে কারা নির্যাতিত নেতাকর্মীদের নিয়ে ইফতার প্রয়াত ও প্রবীণ নেতাদের পাশে চৌদ্দগ্রাম জাতীয় পার্টি’র নেতৃবৃন্দ চৌদ্দগ্রামে শর্ট বাউন্ডারী টিভি কাপ টুর্ণামেন্টের পুরস্কার বিতরণ চৌদ্দগ্রামের সাবেক উপজেলা চেয়ারম্যান আলী আহমেদের মৃত্যু আটাব নির্বাচনে বিজয়ী খোরশেদ আলমকে সংবর্ধনা চৌদ্দগ্রামে স্মার্টফোনের সহায়তায় প্রশ্নপত্র ফাঁস, শিক্ষকসহ আটক-২ চৌদ্দগ্রামে জাতীয় পার্টির উদ্যোগে ইফতার সামগ্রী বিতরণ পাট ও বস্ত্রমন্ত্রী জাহাঙ্গীর কবির নানককে ফুলের শুভেচ্ছায় সিক্ত করলেন জার্মান আ’লীগ নেতা সাইফুদ্দিন আলমগীর ড. কামাল চৌধুরীকে ফুলেল শুভেচ্ছা জানালো চৌদ্দগ্রাম উপজেলা আ’লীগ নেতৃবৃন্দ

নাঙ্গলকোটে রায়কোট উত্তর ইউপি নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী ইসরাফিল হাজারীর মনোনয়ন দাখিল

মুহা. ফখরুদ্দীন ইমন: কুমিল্লার নাঙ্গলকোটে আসন্ন রায়কোট উত্তর ইউনিয়ন পরিষদ নির্বাচনে স্বতন্ত্র চেয়ারম্যান পদপ্রার্থী মোহাম্মদ ইসরাফিল হাজারী রিটার্নিং কর্মকর্তার নিকট মনোনয়নপত্র দাখিল করেছেন।

মঙ্গলবার (৩০ নভেম্বর) দুপুরে উপজেলা নির্বাচন কার্যালয়ে সংশ্লিষ্ট রিটার্নিং কর্মকর্তার নিকট মনোনয়নপত্র দাখিলকালে উপস্থিত ছিলেন মাওলানা নিজাম উদ্দিন হামিদী, হাজী এনামুল হক, বিশিষ্ট ব্যবসায়ী আতাউর রহমান সওদাগর, সমাজসেবক আবুল কাশেম কন্ট্রাক্টর জামাল হোসেন মজুমদার, ওবায়েদুল হক মজুমদার অপু, মাসুম বিল্লাহ্ হাজারী, মনসুর আলম মানিকসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

এ সময় স্বতন্ত্র চেয়ারম্যান পদপ্রার্থী মোহাম্মদ ইসরাফিল হাজারী বলেন, ‘আমি একজন সমাজকর্মী হিসেবে দীর্ঘদিন যাবৎ নিজ এলাকাসহ নাঙ্গকোটের বিভিন্ন এলাকায় সামাজিক কার্যক্রম পরিচালনা করে আসছি। সমাজ ও মানবতার কল্যাণে কাজ করার সুবিধার্থে আমি একটি স্বীকৃতি চাই। এজন্য আমি স্বতন্ত্র প্রার্থী হিসেবে চেয়ারম্যান পদে রায়কোট উত্তর ইউপি নির্বাচনে অংশগ্রহণ করছি। বিষয়টি নিয়ে কেউ বিভ্রান্তিকর তথ্য ছড়াবেন না। আমি সকলের দোয়া, ভালোবাসা ও সহযোগিতা নিয়ে এগিয়ে যেতে চাই’।

উল্লেখ্য, বাংলাদেশ নির্বাচন কমিশন গত ৭ নভেম্বর এ নির্বাচনের তফসিল ঘোষনা করেন। ঘোষিত তফসিল অনুযায়ী আগামী ২৯ ডিসেম্বর ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।

আলোকিত চৌদ্দগ্রাম পরিবার

মো. এমরান হোসেন বাপ্পি

নির্বাহী সম্পাদক
মোবাইল: ০১৮১৯ ৯৯৬২৩৮

মো. বেলাল হোসাইন

বার্তা সম্পাদক
মোবাইল: ০১৮১৩ ০৬৫৭২৮

মুহা. ফখরুদ্দীন ইমন

প্রধান প্রতিবেদক
মোবাইল: ০১৮১৯ ৭৮৬০১২