২৮ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র, ১৪৩০
শিরোনাম :
ঢাকাস্থ গুনবতী ফাউন্ডেশনের ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত চৌদ্দগ্রামে বিএনপি ও অঙ্গসংগঠনের উদ্যোগে কারা নির্যাতিত নেতাকর্মীদের নিয়ে ইফতার প্রয়াত ও প্রবীণ নেতাদের পাশে চৌদ্দগ্রাম জাতীয় পার্টি’র নেতৃবৃন্দ চৌদ্দগ্রামে শর্ট বাউন্ডারী টিভি কাপ টুর্ণামেন্টের পুরস্কার বিতরণ চৌদ্দগ্রামের সাবেক উপজেলা চেয়ারম্যান আলী আহমেদের মৃত্যু আটাব নির্বাচনে বিজয়ী খোরশেদ আলমকে সংবর্ধনা চৌদ্দগ্রামে স্মার্টফোনের সহায়তায় প্রশ্নপত্র ফাঁস, শিক্ষকসহ আটক-২ চৌদ্দগ্রামে জাতীয় পার্টির উদ্যোগে ইফতার সামগ্রী বিতরণ পাট ও বস্ত্রমন্ত্রী জাহাঙ্গীর কবির নানককে ফুলের শুভেচ্ছায় সিক্ত করলেন জার্মান আ’লীগ নেতা সাইফুদ্দিন আলমগীর ড. কামাল চৌধুরীকে ফুলেল শুভেচ্ছা জানালো চৌদ্দগ্রাম উপজেলা আ’লীগ নেতৃবৃন্দ

চৌদ্দগ্রামে মাদকসহ ইউপি সদস্য আটক

মুহা. ফখরুদ্দীন ইমন: কুমিল্লার চৌদ্দগ্রামে মাদকসহ আরিফুর রহমান খোকন নামে এক ইউপি সদস্যকে আটক করেছে র‌্যাব। এ সময় মাদক পরিবহনকাজে ব্যবহৃত একটি মোটর সাইকেল জব্দ করা হয়। আটককৃত আরিফ উপজেলার জগন্নাথদীঘি ইউনিয়নের ৮নং ওয়ার্ড মেম্বার ও একই ইউনিয়নের গাংরা গ্রামের আবদুল মালেকের ছেলে।

জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাবের একটি আভিযানিক দল শুক্রবার বিকেলে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মোহাম্মদ আলী বাজারস্থ এস রহমান ফিলিং এন্ড সিএনজি ষ্টেশনের সামনে একটি মোটরসাইকেলে তল্লাশী চালিয়ে চটের বস্তার ভেতর সংরক্ষিত থাকা ৮৭ ক্যান বিয়ার, ১২ বোতল বিদেশী মদ ও ৪ বোতল ফেনসিডিল উদ্ধার করে। এ সময় মাদক পরিবহনকাজে ব্যবহৃত মোটরসাইকেলটিসহ খোকন ও রাসেল নামে দুই মাদক কারবারীকে আটক করেছে র‌্যাব। শনিবার বিকালে ফেনী মডেল থানায় আটককৃতদের বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়ের শেষে আদালতের মাধ্যমে তাদেরকে জেলহাজতে প্রেরণ করা হয়।

রোববার দুপুরে র‌্যাব-৭ সিপিসি-১ ফেনী ক্যাম্পের ডিএডি কফিল উদ্দিন তথ্যটি নিশ্চিত করে জানান, ‘র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে আরিফুর রহমান খোকন ও তার সহযোগী মো: রাসেল দীর্ঘদিন যাবৎ চৌদ্দগ্রাম সীমান্ত এলাকা থেকে মাদকদ্রব্য সংগ্রহ করে ফেনী ও চট্টগ্রামসহ পাশ্ববর্তী জেলার বিভিন্ন মাদক ব্যবসায়ী ও সেবনকারীদের নিকট বিক্রয়ের কথা স্বীকার করেছে। তাদের বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়ের শেষে জেলহাজতে প্রেরণ করা হয়েছে। মাদকের বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে’।

আলোকিত চৌদ্দগ্রাম পরিবার

মো. এমরান হোসেন বাপ্পি

নির্বাহী সম্পাদক
মোবাইল: ০১৮১৯ ৯৯৬২৩৮

মো. বেলাল হোসাইন

বার্তা সম্পাদক
মোবাইল: ০১৮১৩ ০৬৫৭২৮

মুহা. ফখরুদ্দীন ইমন

প্রধান প্রতিবেদক
মোবাইল: ০১৮১৯ ৭৮৬০১২