১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ, ১৪৩১
শিরোনাম :
ঢাকাস্থ গুনবতী ফাউন্ডেশনের ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত চৌদ্দগ্রামে বিএনপি ও অঙ্গসংগঠনের উদ্যোগে কারা নির্যাতিত নেতাকর্মীদের নিয়ে ইফতার প্রয়াত ও প্রবীণ নেতাদের পাশে চৌদ্দগ্রাম জাতীয় পার্টি’র নেতৃবৃন্দ চৌদ্দগ্রামে শর্ট বাউন্ডারী টিভি কাপ টুর্ণামেন্টের পুরস্কার বিতরণ চৌদ্দগ্রামের সাবেক উপজেলা চেয়ারম্যান আলী আহমেদের মৃত্যু আটাব নির্বাচনে বিজয়ী খোরশেদ আলমকে সংবর্ধনা চৌদ্দগ্রামে স্মার্টফোনের সহায়তায় প্রশ্নপত্র ফাঁস, শিক্ষকসহ আটক-২ চৌদ্দগ্রামে জাতীয় পার্টির উদ্যোগে ইফতার সামগ্রী বিতরণ পাট ও বস্ত্রমন্ত্রী জাহাঙ্গীর কবির নানককে ফুলের শুভেচ্ছায় সিক্ত করলেন জার্মান আ’লীগ নেতা সাইফুদ্দিন আলমগীর ড. কামাল চৌধুরীকে ফুলেল শুভেচ্ছা জানালো চৌদ্দগ্রাম উপজেলা আ’লীগ নেতৃবৃন্দ

চৌদ্দগ্রামে পাইপগানসহ স্কুলের দপ্তরী আটক

মুহা. ফখরুদ্দীন ইমন: কুমিল্লার চৌদ্দগ্রামে বিশেষ অভিযান পরিচালনা করে পাইপগানসহ এনামুল হক (২৮) নামে একজনকে আটক করেছে থানা পুলিশ। আটককৃত এনামুল হক উপজেলার গুনবতী ইউনিয়নের চাঁপাচৌ গ্রামের ইউসুফ মিয়ার ছেলে ও গুনবতী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দপ্তরী।

জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে চৌদ্দগ্রাম থানা পুলিশ বিশেষ অভিযান পরিচালনা করে গুনবতী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ষ্টোর রুমে তল্লাশি চালিয়ে একটি পাইপগান উদ্ধার করে। এ সময় বিদ্যালয়ের দপ্তরী এনামুল হককে আটক করা হয়।

বিষয়টি নিশ্চিত করে চৌদ্দগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শুভ রঞ্জন চাকমা বলেন, মঙ্গলবার দুপুরে উপজেলা গুণবতী ইউনিয়নে চাঁপাচৌ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দপ্তরী এনামুল হককে পাইপগানসহ গ্রেফতার করা হয়। এ সময় স্থানীয় ইউপি চেয়ারম্যান মোস্তফা কামাল ও বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষিকাবৃন্দসহ স্থানীয় গণ্যমান্য লোকজন উপস্থিত ছিলো। পরে থানায় আটককৃত আসামীর বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা দায়ের শেষে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

আলোকিত চৌদ্দগ্রাম পরিবার

মো. এমরান হোসেন বাপ্পি

নির্বাহী সম্পাদক
মোবাইল: ০১৮১৯ ৯৯৬২৩৮

মো. বেলাল হোসাইন

বার্তা সম্পাদক
মোবাইল: ০১৮১৩ ০৬৫৭২৮

মুহা. ফখরুদ্দীন ইমন

প্রধান প্রতিবেদক
মোবাইল: ০১৮১৯ ৭৮৬০১২