১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ, ১৪৩১
শিরোনাম :
ঢাকাস্থ গুনবতী ফাউন্ডেশনের ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত চৌদ্দগ্রামে বিএনপি ও অঙ্গসংগঠনের উদ্যোগে কারা নির্যাতিত নেতাকর্মীদের নিয়ে ইফতার প্রয়াত ও প্রবীণ নেতাদের পাশে চৌদ্দগ্রাম জাতীয় পার্টি’র নেতৃবৃন্দ চৌদ্দগ্রামে শর্ট বাউন্ডারী টিভি কাপ টুর্ণামেন্টের পুরস্কার বিতরণ চৌদ্দগ্রামের সাবেক উপজেলা চেয়ারম্যান আলী আহমেদের মৃত্যু আটাব নির্বাচনে বিজয়ী খোরশেদ আলমকে সংবর্ধনা চৌদ্দগ্রামে স্মার্টফোনের সহায়তায় প্রশ্নপত্র ফাঁস, শিক্ষকসহ আটক-২ চৌদ্দগ্রামে জাতীয় পার্টির উদ্যোগে ইফতার সামগ্রী বিতরণ পাট ও বস্ত্রমন্ত্রী জাহাঙ্গীর কবির নানককে ফুলের শুভেচ্ছায় সিক্ত করলেন জার্মান আ’লীগ নেতা সাইফুদ্দিন আলমগীর ড. কামাল চৌধুরীকে ফুলেল শুভেচ্ছা জানালো চৌদ্দগ্রাম উপজেলা আ’লীগ নেতৃবৃন্দ

চৌদ্দগ্রাম ওয়ার্ডে প্রচার-প্রচারণা ও জনমত জরিপে এগিয়ে ভার্ড কামাল

মুহা. ফখরুদ্দীন ইমন: আগামী ১৭ অক্টোবর অনুষ্ঠিত হবে কুমিল্লা জেলা পরিষদ নির্বাচন। প্রতীক বরাদ্দের পরই শুরু হয়েছে নানামুখী প্রচার-প্রচারণা। ১৭নং চৌদ্দগ্রাম ওয়ার্ডের বিভিন্ন ইউপিতে প্রার্থীদের প্রচার-প্রচারণা ও জনমত জরিপে এগিয়ে আছেন টিউবওয়েল প্রতীকের প্রার্থী এমরানুল হক কামাল (ভার্ড কামাল)। ইউপি চেয়ারম্যান ও মেম্বারসহ বিভিন্ন প্রতিনিধিদের কাছে আস্থার প্রতীক হয়ে উঠেছেন তিনি। আলকরা থেকে কাশিনগর পর্যন্ত প্রত্যেকটি ইউনিয়নের ভোটারদের দ্বারে দ্বারে গিয়ে ভোট প্রার্থনা করছেন তিনি।

নির্বাচনী প্রচারণায় তিনি বলেন, ‘চৌদ্দগ্রামকে একটি আধুনিক ওয়ার্ড হিসেবে গড়ে তুলতে এবং মানব সেবার মহান ব্রতকে সামনে রেখে এবার জেলা পরিষদ নির্বাচনে প্রার্থী হয়েছি। আধুনিক চৌদ্দগ্রামের উন্নয়নের রূপকার, সাবেক সফল রেলপথ মন্ত্রী আমার প্রিয় নেতা মুজিবুল হক এমপি’র পাশে থেকে বিভিন্ন উন্নয়নমূলক কর্মকান্ডে অংশ নিবো। ছাত্রজীবন থেকে এখন পর্যন্ত আওয়ামীলীগের রাজনীতির সাথে সম্পৃক্ত রয়েছি। আমি নির্বাচিত হওয়ার পর জেলা পরিষদ থেকে যে সকল বরাদ্দ আসবে সব চৌদ্দগ্রামের উন্নয়নে বিলিয়ে দিবো, যদি ঘাটতি থাকে প্রয়োজনে নিজের ব্যক্তিগত তহবিল থেকে টাকা বরাদ্দ দিয়ে সাধারণ মানুষের সেবা করবো’।

মানুষের ভালোবাসায় বেড়ে উঠা এই সমাজসেবককে জেলা পরিষদ সদস্য হিসেবে নির্বাচিত করতে ভোটারবৃন্দসহ এলাকার সাধারণ মানুষ বেশ আগ্রহ প্রকাশ করছে। ভার্ড কামালকে এবারের নির্বাচনে জেতাতে আটঘাট বেঁধে মাঠে থাকার ঘোষণা দিয়েছেন চৌদ্দগ্রাম ওয়ার্ডের সর্বস্তরের জনগণ। বিভিন্ন সামাজিক ও ধর্মীয় অনুষ্ঠানে অংশগ্রহণের মাধ্যমে কুশল বিনিময় ও ভোটারদের সাথে পৃথক পৃথক মতবিনিময় সভার মাধ্যমে নির্বাচনী প্রচার-প্রচারণা অব্যাহত রেখেছেন তিনি।

এরই ধারাবাহিকতায় রবিবার (৯ অক্টোবর) সকালে টিউবওয়েল প্রতীকের প্রচারণার অংশ হিসেবে উপজেলার শুভপুর ইউনিয়ন পরিষদের সভাকক্ষে এ উপলক্ষে আয়োজিত মতবিনিময় সভায় শুভপুর ইউপি চেয়ারম্যান আলহাজ¦ মো: খলিলুর রহমান মজুমদারের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন চৌদ্দগ্রাম উপজেলা আ’লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য ও কুমিল্লা জেলা পরিষদ সদস্য পদপ্রার্থী এমরানুল হক কামাল। সভায় বিশেষ অতিথি ছিলেন চিওড়া ইউনিয়নের কৃতিসন্তান, অবসরপ্রাপ্ত সেনা কর্মকর্তা মেজর এম এন জাহাঙ্গীর হোসেন।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন শুভপুর ইউনিয়ন পরিষদের সংরক্ষিত মহিলা সদস্য সেলিনা বেগম, তাহমিনা আক্তার, নাছিমা বেগম, সাধারণ সদস্য রবিউল হোসাইন অপু, আবদুল মান্নান, আবদুল মোতালেব, শরীফ উদ্দিন নাঈম, গাজী মামুন অর রশিদ, তৌহিদুল ইসলাম মজুমদার ফিরোজ, মহিন উদ্দিন, আবদুর রশিদ, আমির হোসেন মিয়াজী, উপজেলা যুবলীগ নেতা ওমর ফারুক, ভার্ডের পরিচালক ও ঘোলপাশা ইউনিয়ন আ’লীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক কামরুল ইসলাম চৌধুরী প্রমুখ।

আলোকিত চৌদ্দগ্রাম পরিবার

মো. এমরান হোসেন বাপ্পি

নির্বাহী সম্পাদক
মোবাইল: ০১৮১৯ ৯৯৬২৩৮

মো. বেলাল হোসাইন

বার্তা সম্পাদক
মোবাইল: ০১৮১৩ ০৬৫৭২৮

মুহা. ফখরুদ্দীন ইমন

প্রধান প্রতিবেদক
মোবাইল: ০১৮১৯ ৭৮৬০১২