১৮ এপ্রিল, ২০২৪, ৫ বৈশাখ, ১৪৩১
শিরোনাম :
ঢাকাস্থ গুনবতী ফাউন্ডেশনের ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত চৌদ্দগ্রামে বিএনপি ও অঙ্গসংগঠনের উদ্যোগে কারা নির্যাতিত নেতাকর্মীদের নিয়ে ইফতার প্রয়াত ও প্রবীণ নেতাদের পাশে চৌদ্দগ্রাম জাতীয় পার্টি’র নেতৃবৃন্দ চৌদ্দগ্রামে শর্ট বাউন্ডারী টিভি কাপ টুর্ণামেন্টের পুরস্কার বিতরণ চৌদ্দগ্রামের সাবেক উপজেলা চেয়ারম্যান আলী আহমেদের মৃত্যু আটাব নির্বাচনে বিজয়ী খোরশেদ আলমকে সংবর্ধনা চৌদ্দগ্রামে স্মার্টফোনের সহায়তায় প্রশ্নপত্র ফাঁস, শিক্ষকসহ আটক-২ চৌদ্দগ্রামে জাতীয় পার্টির উদ্যোগে ইফতার সামগ্রী বিতরণ পাট ও বস্ত্রমন্ত্রী জাহাঙ্গীর কবির নানককে ফুলের শুভেচ্ছায় সিক্ত করলেন জার্মান আ’লীগ নেতা সাইফুদ্দিন আলমগীর ড. কামাল চৌধুরীকে ফুলেল শুভেচ্ছা জানালো চৌদ্দগ্রাম উপজেলা আ’লীগ নেতৃবৃন্দ

উন্নয়নের সুষম বণ্টনই আমার প্রধান লক্ষ্য : জেলা পরিষদ সদস্য পদপ্রার্থী ভার্ড কামাল

মুহা. ফখরুদ্দীন ইমন: কুমিল্লা জেলা পরিষদ নির্বাচনে আমি কিছু নিতে আসিনি, বরং দিতে এসেছি। উন্নয়নের সুষম বন্টনই আমার প্রধান লক্ষ্য। বিগত ৪০ বছর যাবৎ আমি বিভিন্নভাবে সমাজসেবা করে আসছি। আমার চাওয়া-পাওয়ার কিছুই নেই। সাধারণ মানুষের সেবা করার উদ্দেশ্যেই আমি জেলা পরিষদ নির্বাচনে সদস্য পদে প্রার্থী হয়েছি। ভোটারদের ভোটে যদি আমি জেলা পরিষদ সদস্য নির্বাচিত হই তাহলে এ অঞ্চলের সাধারণ মানুষের সেবার পাশাপাশি সার্বিক উন্নয়নে ভূমিকা রাখার চেষ্টা করবো। মানবসেবার মাধ্যমে মানুষের ভালোবাসা নিয়ে বেঁচে থাকতে চাই। কুমিল্লা জেলা পরিষদ নির্বাচনে ১৭নং চৌদ্দগ্রাম ওয়ার্ড থেকে টিউবওয়েল প্রতীকের পক্ষে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে জেলা পরিষদ সদস্য পদপ্রার্থী এমরানুল হক কামাল (ভার্ড কামাল) এসব কথা বলেন। এ সময় তিনি চৌদ্দগ্রাম পৌরসভাসহ বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান, সংরক্ষিত ও সাধারণ সদস্যদের কাছ থেকে ব্যাপক সাড়া পাওয়ার কথা উল্লেখ করে পরিবর্তনের লক্ষ্যে টিউবওয়েল প্রতীকের পক্ষে ভোট প্রার্থনা করে সকলের দোয়া কামনা করেন।

বুধবার (৫ অক্টোবর) বিকালে উপজেলার বাতিসা ইউনিয়ন পরিষদের সভাকক্ষে এ উপলক্ষে আয়োজিত মতবিনিময় সভায় বাতিসা ইউপি চেয়ারম্যান কাজী ফখরুল আলম ফরহাদ এর সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন চৌদ্দগ্রাম উপজেলা আ’লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য ও কুমিল্লা জেলা পরিষদ সদস্য পদপ্রার্থী এমরানুল হক কামাল।

এ সময় আরও উপস্থিত ছিলেন বাতিসা ইউনিয়ন পরিষদের সংরক্ষিত মহিলা সদস্য মোসা: নাছরিন সুলতানা, মোসা: পারভিন আক্তার, আয়েশা সিদ্দিকা, সাধারণ সদস্য আব্দুল লতিফ ভূঁইয়া, মো: জসিম উদ্দিন, মো: নাজিম উদ্দিন, মো: নিজাম উদ্দিন মিলন, মোস্তফা কামাল চৌধুরী, কাজী সাইফুল ইসলাম, জাহাঙ্গীর আলম, হেলাল উদ্দিন মজুমদার, আব্দুল হাই বাবুল প্রমুখ।

আলোকিত চৌদ্দগ্রাম পরিবার

মো. এমরান হোসেন বাপ্পি

নির্বাহী সম্পাদক
মোবাইল: ০১৮১৯ ৯৯৬২৩৮

মো. বেলাল হোসাইন

বার্তা সম্পাদক
মোবাইল: ০১৮১৩ ০৬৫৭২৮

মুহা. ফখরুদ্দীন ইমন

প্রধান প্রতিবেদক
মোবাইল: ০১৮১৯ ৭৮৬০১২