২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র, ১৪৩০
শিরোনাম :
ঢাকাস্থ গুনবতী ফাউন্ডেশনের ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত চৌদ্দগ্রামে বিএনপি ও অঙ্গসংগঠনের উদ্যোগে কারা নির্যাতিত নেতাকর্মীদের নিয়ে ইফতার প্রয়াত ও প্রবীণ নেতাদের পাশে চৌদ্দগ্রাম জাতীয় পার্টি’র নেতৃবৃন্দ চৌদ্দগ্রামে শর্ট বাউন্ডারী টিভি কাপ টুর্ণামেন্টের পুরস্কার বিতরণ চৌদ্দগ্রামের সাবেক উপজেলা চেয়ারম্যান আলী আহমেদের মৃত্যু আটাব নির্বাচনে বিজয়ী খোরশেদ আলমকে সংবর্ধনা চৌদ্দগ্রামে স্মার্টফোনের সহায়তায় প্রশ্নপত্র ফাঁস, শিক্ষকসহ আটক-২ চৌদ্দগ্রামে জাতীয় পার্টির উদ্যোগে ইফতার সামগ্রী বিতরণ পাট ও বস্ত্রমন্ত্রী জাহাঙ্গীর কবির নানককে ফুলের শুভেচ্ছায় সিক্ত করলেন জার্মান আ’লীগ নেতা সাইফুদ্দিন আলমগীর ড. কামাল চৌধুরীকে ফুলেল শুভেচ্ছা জানালো চৌদ্দগ্রাম উপজেলা আ’লীগ নেতৃবৃন্দ

চৌদ্দগ্রামে ভ্রাম্যমান আদালতের অভিযানে ১৫ প্রতিষ্ঠানকে জরিমানা

মুুহা. ফখরুদ্দীন ইমন: কুমিল্লার চৌদ্দগ্রামে ভ্রাম্যমান আদালতের অভিযানে ১৫ প্রতিষ্ঠানকে সর্বমোট ৩০ হাজার টাকা জরিমানা করা হয়। ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের দুইপাশ অবৈধ দখলমুক্ত রাখতে এবং যানজট নিরসনে এ অভিযান পরিচালনা করা হয়।

রোববার (২৫ সেপ্টেম্বর) বিকালে উপজেলার চৌদ্দগ্রাম বাজারে যৌথভাবে ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা তানভীর হোসেন ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) তমালিকা পাল। অভিযানে মোট ১৫টি প্রতিষ্ঠানকে বিভিন্ন পরিমানে জরিমানা করার পাশাপাশি ফুটপাত অবৈধ দখলমুক্ত রাখতে সকলকে সতর্ক করা হয়। এ সময় ভ্রাম্যমান আদালতকে সহযোগিতা করেন চৌদ্দগ্রাম থানা পুলিশ ও মিয়াবাজার হাইওয়ে পুলিশের দু’টি পৃথক টিম।

এ বিষয়ে চৌদ্দগ্রাম উপজেলা নির্বাহী কর্মকর্তা তানভীর হোসেন বলেন, ‘মহাসড়কের চৌদ্দগ্রাম বাজার এলাকার যানজট নিরসন, অবৈধ স্থাপনা উচ্ছেদ ও ফুটপাত অবৈধ দখলমুক্ত রাখতে অভিযান পরিচালনা করে বিভিন্ন প্রতিষ্ঠানকে জরিমানা করা হয়। জন দূর্ভোগ লাঘবে এ অভিযান অব্যাহত থাকবে’।

আলোকিত চৌদ্দগ্রাম পরিবার

মো. এমরান হোসেন বাপ্পি

নির্বাহী সম্পাদক
মোবাইল: ০১৮১৯ ৯৯৬২৩৮

মো. বেলাল হোসাইন

বার্তা সম্পাদক
মোবাইল: ০১৮১৩ ০৬৫৭২৮

মুহা. ফখরুদ্দীন ইমন

প্রধান প্রতিবেদক
মোবাইল: ০১৮১৯ ৭৮৬০১২