৪ অক্টোবর, ২০২২, ১৯ আশ্বিন, ১৪২৯
শিরোনাম :
চৌদ্দগ্রামে গৃহবধূ রোকসানা হত্যার ঘটনায় স্বামী আটক চৌদ্দগ্রামে বাসের ধাক্কায় কলেজছাত্রীসহ নিহত-২ চৌদ্দগ্রামে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন পালিত চৌদ্দগ্রামে কিশোর গ্যাং প্রতিরোধে সভা অনুষ্ঠিত চৌদ্দগ্রামে ১৮ মামলার সাজাপ্রাপ্ত আসামী সেলিম আটক চৌদ্দগ্রামে ভ্রাম্যমান আদালতের অভিযানে ১৫ প্রতিষ্ঠানকে জরিমানা চৌদ্দগ্রামে জমি সংক্রান্ত বিরোধের জেরে প্রবাসীকে কুপিয়ে জখম চৌদ্দগ্রামে দলিল লেখক সমিতির নব নির্বাচিত সদস্যগনের শপথ গ্রহন দেড়কোটা ছাত্রকল্যান ফাউন্ডেশনের উদ্যোগে পরিক্ষার্থীদের সংবর্ধনা কিশোর গ্যাং প্রতিরোধে সচেতনামুলক সভা অনুষ্ঠিত

চৌদ্দগ্রামে ভোক্তা অধিকারের অভিযানে আইসক্রিম খারখানা সিলগালা, ২ লাখ টাকা জরিমানা

মুুহা. ফখরুদ্দীন ইমন: কুমিল্লার চৌদ্দগ্রামে ক্ষতিকর রঙ ব্যবহার ও অস্বাস্থ্যকর পরিবেশে আইসক্রিম তৈরীর অপরাধে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের অভিযানে ‘কোয়ালিটি আইসবার’ নামে এক আইসক্রিম ফ্যাক্টরীকে ২ লাখ টাকা জরিমানা করা হয়েছে। এ সময় কারখানাটি সিলগালা করা হয়।

বুধবার (১০ আগস্ট) দুপুরে উপজেলার মিয়াবাজার এলাকায় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের কুমিল্লার সহকারী পরিচালক মো. আছাদুল ইসলাম এ অভিযান পরিচালনা করেন।

তিনি জানান, ওই এলাকায় মেসার্স নিউ কোয়ালিটি আইসবার নামের একটি প্রতিষ্ঠান দীর্ঘদিন ধরে ক্ষতিকর রঙ মিশিয়ে দেশের নামিদামি ব্র্যান্ডের নামে আইসক্রিম বাজারজাত করে আসছিলো। গোপন সংবাদের ভিত্তিতে ওই কারখানায় অভিযান চালানো হয়। এ সময় রঙ মিশ্রিত বিভিন্ন ব্রান্ডের ১০ হাজার নকল আইসক্রিম, ৩০ হাজার মোড়ক, ২৬ কৌটা অনুমোদনহীন রঙ ও ২০ কেজি চকলেট পাউডার জব্দ করা হয়। পরে সেগুলো ধ্বংস করা হয়। অভিযানে কারখানার মালিক মো. মানিককে দুই লাখ টাকা জরিমানা ও কারখানাটি সিলগালা করা হয়।

আলোকিত চৌদ্দগ্রাম পরিবার

মো. এমরান হোসেন বাপ্পি

নির্বাহী সম্পাদক
মোবাইল: ০১৮১৯ ৯৯৬২৩৮

মো. বেলাল হোসাইন

বার্তা সম্পাদক
মোবাইল: ০১৮১৩ ০৬৫৭২৮

মুহা. ফখরুদ্দীন ইমন

প্রধান প্রতিবেদক
মোবাইল: ০১৮১৯ ৭৮৬০১২