২৮ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র, ১৪৩০
শিরোনাম :
ঢাকাস্থ গুনবতী ফাউন্ডেশনের ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত চৌদ্দগ্রামে বিএনপি ও অঙ্গসংগঠনের উদ্যোগে কারা নির্যাতিত নেতাকর্মীদের নিয়ে ইফতার প্রয়াত ও প্রবীণ নেতাদের পাশে চৌদ্দগ্রাম জাতীয় পার্টি’র নেতৃবৃন্দ চৌদ্দগ্রামে শর্ট বাউন্ডারী টিভি কাপ টুর্ণামেন্টের পুরস্কার বিতরণ চৌদ্দগ্রামের সাবেক উপজেলা চেয়ারম্যান আলী আহমেদের মৃত্যু আটাব নির্বাচনে বিজয়ী খোরশেদ আলমকে সংবর্ধনা চৌদ্দগ্রামে স্মার্টফোনের সহায়তায় প্রশ্নপত্র ফাঁস, শিক্ষকসহ আটক-২ চৌদ্দগ্রামে জাতীয় পার্টির উদ্যোগে ইফতার সামগ্রী বিতরণ পাট ও বস্ত্রমন্ত্রী জাহাঙ্গীর কবির নানককে ফুলের শুভেচ্ছায় সিক্ত করলেন জার্মান আ’লীগ নেতা সাইফুদ্দিন আলমগীর ড. কামাল চৌধুরীকে ফুলেল শুভেচ্ছা জানালো চৌদ্দগ্রাম উপজেলা আ’লীগ নেতৃবৃন্দ

চৌদ্দগ্রামে পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু

মুুহা. ফখরুদ্দীন ইমন: কুমিল্লার চৌদ্দগ্রামে বাড়ীর পাশের পুকুরে গোসল করতে গিয়ে পানিতে ডুবে ফাহিম (৮) ও ফাওয়াজ (৭) নামে দুই শিশুর মর্মান্তিক মৃত্যু হয়েছে। নিহত ফাহিম উপজেলার বাতিসা ইউনিয়নের সোনাপুর গ্রামের মধ্যমপাড়ার জালাল আহমেদের ছেলে ও ফাওয়াজ এক গ্রামের বেলাল হোসেনের ছেলে এবং দু’জনই স্থানীয় একটি বিদ্যালয়ের প্রথম শ্রেণির ছাত্র। একসাথে দুই আপন চাচাতো ভাইয়ের মৃত্যুতে এলাকায় বেশ চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

জানা গেছে, বৃহস্পতিবার (২৮ জুলাই) দুপুরে সোনাপুর মধ্যমপাড়া মসজিদ সংলগ্ন পুকুরে গোসল করতে গিয়ে না ফেরায় খোঁজাখুঁজির একপর্যায়ে পুকুর পাড়ে ফাহিম ও ফাওয়াজ এর জুতা পড়ে থাকতে দেখে তার স্বজনরা। পুকুরে পড়ে গেছে এমন সন্দেহে খোঁজাখুঁজির একপর্যায়ে পুকুর থেকে দু’জনের মৃতদেহ উদ্ধার করা হয়। সন্ধ্যায় সোনাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে নিহতদের জানাযা শেষে তাদেরকে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।

এ বিষয়ে চৌদ্দগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শুভ রঞ্জন চাকমা বলেন, ‘পানিতে পড়ে ২ শিশু মৃত্যুর বিষয়টি শুনেছি। খবর নিয়ে বিস্তারিত জানাবো’।

আলোকিত চৌদ্দগ্রাম পরিবার

মো. এমরান হোসেন বাপ্পি

নির্বাহী সম্পাদক
মোবাইল: ০১৮১৯ ৯৯৬২৩৮

মো. বেলাল হোসাইন

বার্তা সম্পাদক
মোবাইল: ০১৮১৩ ০৬৫৭২৮

মুহা. ফখরুদ্দীন ইমন

প্রধান প্রতিবেদক
মোবাইল: ০১৮১৯ ৭৮৬০১২