২৮ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র, ১৪৩০
শিরোনাম :
ঢাকাস্থ গুনবতী ফাউন্ডেশনের ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত চৌদ্দগ্রামে বিএনপি ও অঙ্গসংগঠনের উদ্যোগে কারা নির্যাতিত নেতাকর্মীদের নিয়ে ইফতার প্রয়াত ও প্রবীণ নেতাদের পাশে চৌদ্দগ্রাম জাতীয় পার্টি’র নেতৃবৃন্দ চৌদ্দগ্রামে শর্ট বাউন্ডারী টিভি কাপ টুর্ণামেন্টের পুরস্কার বিতরণ চৌদ্দগ্রামের সাবেক উপজেলা চেয়ারম্যান আলী আহমেদের মৃত্যু আটাব নির্বাচনে বিজয়ী খোরশেদ আলমকে সংবর্ধনা চৌদ্দগ্রামে স্মার্টফোনের সহায়তায় প্রশ্নপত্র ফাঁস, শিক্ষকসহ আটক-২ চৌদ্দগ্রামে জাতীয় পার্টির উদ্যোগে ইফতার সামগ্রী বিতরণ পাট ও বস্ত্রমন্ত্রী জাহাঙ্গীর কবির নানককে ফুলের শুভেচ্ছায় সিক্ত করলেন জার্মান আ’লীগ নেতা সাইফুদ্দিন আলমগীর ড. কামাল চৌধুরীকে ফুলেল শুভেচ্ছা জানালো চৌদ্দগ্রাম উপজেলা আ’লীগ নেতৃবৃন্দ

চিওড়া ইউনিয়ন প্রবাসী সূর্য সন্তান’র সৌজন্যে নগদ অর্থ প্রদান

মুহা. ফখরুদ্দীন ইমন: কুমিল্লার চৌদ্দগ্রামে সামাজিক সংগঠন ‘চিওড়া ইউনিয়ন প্রবাসী সূর্য সন্তান’ এর উদ্যোগে এবং সংগঠনের উপদেষ্টা পরিষদের সদস্যদের সৌজন্যে ইউনিয়নের ৪০ জন হতদরিদ্র অসহায় মানুষের প্রতিজনকে নগদ ২ হাজার টাকা করে সর্বমোট ৮০ হাজার টাকা প্রদান করা হয়েছে।

সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি এম এ হাশেম, সাধারণ সম্পাদক আনিসুল হাবিব ও সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলামের সার্বিক দিক নির্দেশনায় রোববার (২ এপ্রিল) বিকালে এ উপলক্ষে আয়োজিত নগদ অর্থ হস্তান্তর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সংগঠনের উপদেষ্টা, বিশিষ্ট সমাজসেবক ও রাজনীতিবিদ আতিকুর রহমান খাঁন খোকন, বাংলাদেশ শাখার পরিচালক মশিউর রহমান রুবেল, নাজিম হিযাজী রিফাত, রনি মজুমদার, প্রবাসী আবু সায়েদ রুমন, দেলোয়ার হোসেন মজুমদার, তারেক আজীজ প্রমুখ।

ইউনিয়নের এতিম, বিধবা, প্রতিবন্ধী, অসহায় দিনমজুরসহ হতদরিদ্ররা নগদ অর্থ সহায়তা পেয়ে সন্তোষ প্রকাশ করে সংগঠনের নেতৃবৃন্দসহ সংশ্লিষ্ট সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন। এছাড়াও ‘চিওড়া ইউনিয়ন প্রবাসী সূর্য সন্তান’ এর পক্ষ থেকে মানবিক এ কর্মসূচি বাস্তবায়নের ফলে এলাকার অসহায় মানুষজন উপকৃত হচ্ছে বলে সংগঠনের ভূয়সী প্রশংসা করে ভবিষ্যতেও এসকল কার্যক্রম অব্যাহত রাখার জন্য সংগঠনের নেতৃবৃন্দের প্রতি উদাত্ত আহবান জানিয়েছেন স্থানীয়রা।

আলোকিত চৌদ্দগ্রাম পরিবার

মো. এমরান হোসেন বাপ্পি

নির্বাহী সম্পাদক
মোবাইল: ০১৮১৯ ৯৯৬২৩৮

মো. বেলাল হোসাইন

বার্তা সম্পাদক
মোবাইল: ০১৮১৩ ০৬৫৭২৮

মুহা. ফখরুদ্দীন ইমন

প্রধান প্রতিবেদক
মোবাইল: ০১৮১৯ ৭৮৬০১২