২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র, ১৪৩০
শিরোনাম :
ঢাকাস্থ গুনবতী ফাউন্ডেশনের ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত চৌদ্দগ্রামে বিএনপি ও অঙ্গসংগঠনের উদ্যোগে কারা নির্যাতিত নেতাকর্মীদের নিয়ে ইফতার প্রয়াত ও প্রবীণ নেতাদের পাশে চৌদ্দগ্রাম জাতীয় পার্টি’র নেতৃবৃন্দ চৌদ্দগ্রামে শর্ট বাউন্ডারী টিভি কাপ টুর্ণামেন্টের পুরস্কার বিতরণ চৌদ্দগ্রামের সাবেক উপজেলা চেয়ারম্যান আলী আহমেদের মৃত্যু আটাব নির্বাচনে বিজয়ী খোরশেদ আলমকে সংবর্ধনা চৌদ্দগ্রামে স্মার্টফোনের সহায়তায় প্রশ্নপত্র ফাঁস, শিক্ষকসহ আটক-২ চৌদ্দগ্রামে জাতীয় পার্টির উদ্যোগে ইফতার সামগ্রী বিতরণ পাট ও বস্ত্রমন্ত্রী জাহাঙ্গীর কবির নানককে ফুলের শুভেচ্ছায় সিক্ত করলেন জার্মান আ’লীগ নেতা সাইফুদ্দিন আলমগীর ড. কামাল চৌধুরীকে ফুলেল শুভেচ্ছা জানালো চৌদ্দগ্রাম উপজেলা আ’লীগ নেতৃবৃন্দ

সাংবাদিকতার আড়ালে মাদক ব্যবসা, র‌্যাবের হাতে গ্রেফতার ১

স্টাফ রিপোর্টার: কুমিল্লার সদর দক্ষিণ উপজেলার ভাটপাড়া এলাকার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চট্টগ্রামমুখী লেনের পূর্ব পাশের বিজিবি ক্যাম্প সংলগ্ন খোকন ষ্টোরের সামনে থেকে ১৬১ বোতল ফেন্সিডিল, ২৪ ক্যান বিয়ার এবং ৭৮ বোতল বিদেশী মদসহ বিক্রম চন্দ্র দাস নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-১১ এর সিপিসি-২। এ সময় মাদক পরিবহন কাজে ব্যবহৃত একটি প্রাইভেট কার জব্দ করা হয়। জব্দকৃত প্রাইভেটকারটিতে ‘দৈনিক ভোরের কলাম’ পত্রিকার স্টিকার লাগানো ছিল। এ ঘটনায় আটককৃত বিক্রম ও জব্দকৃত প্রাইভেটকারের মালিক সোহাগ মিয়াজী নামে কথিত এক সাংবাদিক।

র‌্যাব সূত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১১, সিপিসি-২ এর একটি আভিযানিক দল গত বৃহস্পতিবার (১৭ মার্চ) সকালে জেলার সদর দক্ষিণ থানাধীন ভাটপাড়া এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে। অভিযানে ‘দৈনিক ভোরের কলাম’ পত্রিকার স্টিকার লাগানো প্রাইভেটকারের ভিতর লুকিয়ে মাদক পরিবহনের সময় এক মাদক ব্যবসায়ীকে আটক করে র‌্যাব। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী হলো: কুমিল্লার সদর দক্ষিণ থানার বিজয়পুর গ্রামের দাগন চন্দ্র দাসের ছেলে বিক্রম চন্দ্র দাস (২৭)। এ সময় মাদক পরিবহন কাজে ব্যবহৃত প্রাইভেটকারটি (ঢাকা-মেট্রো-গ-১৫- ৪৩৫১) জব্দ করা হয়।

র‌্যাব-১১, সিপিসি-২ এর কোম্পানী অধিনায়ক মেজর মোহাম্মদ সাকিব হোসেন বিষয়টি নিশ্চিত করে জানান, ‘গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী বিক্রম দীর্ঘদিন যাবৎ কুমিল্লাসহ দেশের বিভিন্ন স্থানে ফেন্সিডিল, বিয়ার এবং বিদেশী মদসহ বিভিন্ন ধরনের মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল বলে র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করে। আটককৃত বিক্রম প্রাইভেটকারের চালক। আর গাড়ির মালিক সোহাগ মিয়াজী নামে কথিত এক সাংবাদিক র‌্যাবের উপস্থিতি টের পেয়ে সু-কৌশলে পালিয়ে গেছে। গ্রেফতারকৃত আসামীসহ দু’জনের বিরুদ্ধে শুক্রবার কুমিল্লা সদর দক্ষিণ থানায় মাদক নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের শেষে আটককৃত আসামীকে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়। মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে’।

আলোকিত চৌদ্দগ্রাম পরিবার

মো. এমরান হোসেন বাপ্পি

নির্বাহী সম্পাদক
মোবাইল: ০১৮১৯ ৯৯৬২৩৮

মো. বেলাল হোসাইন

বার্তা সম্পাদক
মোবাইল: ০১৮১৩ ০৬৫৭২৮

মুহা. ফখরুদ্দীন ইমন

প্রধান প্রতিবেদক
মোবাইল: ০১৮১৯ ৭৮৬০১২