২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র, ১৪৩০
শিরোনাম :
ঢাকাস্থ গুনবতী ফাউন্ডেশনের ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত চৌদ্দগ্রামে বিএনপি ও অঙ্গসংগঠনের উদ্যোগে কারা নির্যাতিত নেতাকর্মীদের নিয়ে ইফতার প্রয়াত ও প্রবীণ নেতাদের পাশে চৌদ্দগ্রাম জাতীয় পার্টি’র নেতৃবৃন্দ চৌদ্দগ্রামে শর্ট বাউন্ডারী টিভি কাপ টুর্ণামেন্টের পুরস্কার বিতরণ চৌদ্দগ্রামের সাবেক উপজেলা চেয়ারম্যান আলী আহমেদের মৃত্যু আটাব নির্বাচনে বিজয়ী খোরশেদ আলমকে সংবর্ধনা চৌদ্দগ্রামে স্মার্টফোনের সহায়তায় প্রশ্নপত্র ফাঁস, শিক্ষকসহ আটক-২ চৌদ্দগ্রামে জাতীয় পার্টির উদ্যোগে ইফতার সামগ্রী বিতরণ পাট ও বস্ত্রমন্ত্রী জাহাঙ্গীর কবির নানককে ফুলের শুভেচ্ছায় সিক্ত করলেন জার্মান আ’লীগ নেতা সাইফুদ্দিন আলমগীর ড. কামাল চৌধুরীকে ফুলেল শুভেচ্ছা জানালো চৌদ্দগ্রাম উপজেলা আ’লীগ নেতৃবৃন্দ

কনকাপৈত ইউপি চেয়ারম্যান-সদস্যদের দায়িত্ব গ্রহণ

মুহা. ফখরুদ্দীন ইমন: কুমিল্লার চৌদ্দগ্রামে কনকাপৈত ইউপি চেয়ারম্যান, সংরক্ষিত ও সাধারণ সদস্যদের শপথ শেষে দায়িত্ব গ্রহণ উপলক্ষে দোয়া ও মিলাদ অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (১১ ফেব্রুয়ারি) বিকালে উপজেলার কনকাপৈত ইউনিয়ন পরিষদ মিলনায়তনে এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন চৌদ্দগ্রাম উপজেলা আ’লীগের প্রভাবশালী সদস্য ও কনকাপৈত ইউপি চেয়ারম্যান জাফর ইকবাল।

ইউনিয়ন আ’লীগের সভাপতি শাহ্ আলম পাটোয়ারীর সভাপতিত্বে ও ইউপি সদস্য ডা. সোহরাওয়ার্দীর সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন চৌদ্দগ্রাম উপজেলা মহিলা আ’লীগের সভাপতি ও সংরক্ষিত ইউপি সদস্য ফয়েজুন্নেছা আমিন, ইউপি সদস্য শরীফুল ইসলাম শাহিন, নুরুল আমিন, সোহেল আলম মজুমদার, সাবেক ইউপি সদস্য মোহাম্মদ হোসেন ভুট্টু, কনকাপৈত ইউনিয়ন আ’লীগের সাবেক সভাপতি কবির আহম্মেদ ভূঁইয়া, ইউনিয়ন আ’লীগের সাংগঠনিক সম্পাদক নুরুল আলম মুকুল, সাবেক ছাত্রনেতা মাহবুবুল হক, তারাশাইল উচ্চ বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি খন্দকার এনামুল হক, ইউনিয়ন আ’লীগ নেতা আবুল খায়ের, হানিফ মজুমদার, কাজী আবুল খায়ের, ৫নং ওয়ার্ড আ’লীগের সভাপতি একরামুল হক, ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক রেজাউল হক মিন্টু, ইউনিয়ন যুবলীগের সভাপতি মুজিবুল হক, ছাত্রলীগের সভাপতি আব্দুল্লাহ্ আল ফরিদ, সাধারণ সম্পাদক ইসমাইল হোসেন মজুমদার শাকিল প্রমুখ।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ইউপি সদস্য নাসিমা বেগম, মাসুদা আক্তার মীনা, মুজিবুর রহমান, মীর হোসেন, নিজাম উদ্দীন, কাজী নাছির উদ্দীন, নিজাম উদ্দীন, আ’লীগ নেতা কাজী আবুল কাশেম সহ স্থানীয় আ’লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও অঙ্গ সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীবৃন্দ।

নাগরিক সেবা সহজ করতে শীঘ্রই তারাশাইল বাজারে একটি অস্থায়ী কার্যালয় স্থাপনের প্রতিশ্রুতি দিয়ে প্রধান অতিথির বক্তব্যে ইউপি চেয়ারম্যান জাফর ইকবাল বলেন, ‘বিগত দিনে দায়িত্বপালনকালে যদি কোনো ভুলত্রুটি করে থাকি আপনারা তাহা ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখবেন। সামনের দিনে আপনাদের সকলকে সাথে নিয়ে যেন সুন্দরভাবে পরিষদ পরিচালনা করতে পারি সে বিষয়ে আপনাদের সুচিন্তিত পরামর্শ ও সার্বিক সহযোগিতা কামনা করছি’। এ সময় তিনি দ্বিতীয়বারের মত তাকে চেয়ারম্যান নির্বাচিত করায় ইউনিয়নবাসীকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।

আলোকিত চৌদ্দগ্রাম পরিবার

মো. এমরান হোসেন বাপ্পি

নির্বাহী সম্পাদক
মোবাইল: ০১৮১৯ ৯৯৬২৩৮

মো. বেলাল হোসাইন

বার্তা সম্পাদক
মোবাইল: ০১৮১৩ ০৬৫৭২৮

মুহা. ফখরুদ্দীন ইমন

প্রধান প্রতিবেদক
মোবাইল: ০১৮১৯ ৭৮৬০১২