২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র, ১৪৩০
শিরোনাম :
ঢাকাস্থ গুনবতী ফাউন্ডেশনের ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত চৌদ্দগ্রামে বিএনপি ও অঙ্গসংগঠনের উদ্যোগে কারা নির্যাতিত নেতাকর্মীদের নিয়ে ইফতার প্রয়াত ও প্রবীণ নেতাদের পাশে চৌদ্দগ্রাম জাতীয় পার্টি’র নেতৃবৃন্দ চৌদ্দগ্রামে শর্ট বাউন্ডারী টিভি কাপ টুর্ণামেন্টের পুরস্কার বিতরণ চৌদ্দগ্রামের সাবেক উপজেলা চেয়ারম্যান আলী আহমেদের মৃত্যু আটাব নির্বাচনে বিজয়ী খোরশেদ আলমকে সংবর্ধনা চৌদ্দগ্রামে স্মার্টফোনের সহায়তায় প্রশ্নপত্র ফাঁস, শিক্ষকসহ আটক-২ চৌদ্দগ্রামে জাতীয় পার্টির উদ্যোগে ইফতার সামগ্রী বিতরণ পাট ও বস্ত্রমন্ত্রী জাহাঙ্গীর কবির নানককে ফুলের শুভেচ্ছায় সিক্ত করলেন জার্মান আ’লীগ নেতা সাইফুদ্দিন আলমগীর ড. কামাল চৌধুরীকে ফুলেল শুভেচ্ছা জানালো চৌদ্দগ্রাম উপজেলা আ’লীগ নেতৃবৃন্দ

প্রধানমন্ত্রীর উপহার হিসেবে কম্বল পেল ৭০০ হতদরিদ্র

মুহা. ফখরুদ্দীন ইমন: কুমিল্লার চৌদ্দগ্রামে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও স্থানীয় সাংসদ মুজিবুল হকের পক্ষ থেকে উপহার হিসেবে কম্বল পেল ৭০০ হতদরিদ্র মানুষ। শীতের তীব্রতার এ কঠিন সময়ে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে উপহার হিসেবে কম্বল পেয়ে সন্তোষ প্রকাশ করেছেন সুবিধাভোগী স্থানীয় হতদরিদ্র সাধারণ মানুষ।

মঙ্গলবার (১ ফেব্রুয়ারি) সকালে উপজেলা প্রকল্প বাস্তাবায়ন অফিসের উদ্যোগে আয়োজিত এ উপলক্ষে আয়োজিত কম্বল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন চৌদ্দগ্রাম উপজেলা আ’লীগের সিনিয়র সহ-সভাপতি ও পৌর মেয়র জিএম মীর হোসেন মীরু। বিশেষ অতিথি ছিলেন উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক অধ্যক্ষ রহমত উল্লাহ্ বাবুল।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উজিরপুর ইউপি চেয়ারম্যান প্রভাষক নায়িমুর রহমান মজুমদার মাছুম, চৌদ্দগ্রাম উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো: জোবায়ের হোসেন, চৌদ্দগ্রাম পৌরসভা আ’লীগের সাধারণ সম্পাদক জাকির হোসেন পাটোয়ারী, যুগ্ম সাধারণ সম্পাদক গাজী শহিদ, বাতিসা ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন চৌধুরী, কাশিনগর ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক মো: রফিকুল ইসলাম, পৌর কাউন্সিলর বদিউল আলম পাটোয়ারী, পৌর যুবলীগ নেতা আকতার হোসেন মোল্লা রতন সহ স্থানীয় নেতৃবৃন্দ।

তীব্র শীতের মুহুর্তে যখন গ্রামগঞ্জের মানুষ খুব কষ্ট পাচ্ছে ঠিক সেই মুহুর্তে প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল থেকে এমন একটি উদ্যোগ গ্রহণ করায় চৌদ্দগ্রামবাসীর পক্ষ থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও স্থানীয় সাংসদ, সাবেক রেলপথ মন্ত্রী মুজিবুল হক মুজিব এমপিকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান অনুষ্ঠানের প্রধান অতিথি পৌর মেয়র জিএম মীর হোসেন মীরুসহ নেতৃবৃন্দ।

আলোকিত চৌদ্দগ্রাম পরিবার

মো. এমরান হোসেন বাপ্পি

নির্বাহী সম্পাদক
মোবাইল: ০১৮১৯ ৯৯৬২৩৮

মো. বেলাল হোসাইন

বার্তা সম্পাদক
মোবাইল: ০১৮১৩ ০৬৫৭২৮

মুহা. ফখরুদ্দীন ইমন

প্রধান প্রতিবেদক
মোবাইল: ০১৮১৯ ৭৮৬০১২