২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র, ১৪৩০
শিরোনাম :
ঢাকাস্থ গুনবতী ফাউন্ডেশনের ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত চৌদ্দগ্রামে বিএনপি ও অঙ্গসংগঠনের উদ্যোগে কারা নির্যাতিত নেতাকর্মীদের নিয়ে ইফতার প্রয়াত ও প্রবীণ নেতাদের পাশে চৌদ্দগ্রাম জাতীয় পার্টি’র নেতৃবৃন্দ চৌদ্দগ্রামে শর্ট বাউন্ডারী টিভি কাপ টুর্ণামেন্টের পুরস্কার বিতরণ চৌদ্দগ্রামের সাবেক উপজেলা চেয়ারম্যান আলী আহমেদের মৃত্যু আটাব নির্বাচনে বিজয়ী খোরশেদ আলমকে সংবর্ধনা চৌদ্দগ্রামে স্মার্টফোনের সহায়তায় প্রশ্নপত্র ফাঁস, শিক্ষকসহ আটক-২ চৌদ্দগ্রামে জাতীয় পার্টির উদ্যোগে ইফতার সামগ্রী বিতরণ পাট ও বস্ত্রমন্ত্রী জাহাঙ্গীর কবির নানককে ফুলের শুভেচ্ছায় সিক্ত করলেন জার্মান আ’লীগ নেতা সাইফুদ্দিন আলমগীর ড. কামাল চৌধুরীকে ফুলেল শুভেচ্ছা জানালো চৌদ্দগ্রাম উপজেলা আ’লীগ নেতৃবৃন্দ

সাধারণ মানুষের ভালোবাসায় সিক্ত উজিরপুর ইউপি চেয়ারম্যান প্রভাষক মাসুম

মুহা. ফখরুদ্দীন ইমন: সাধারণ মানুষের ভালোবাসায় সিক্ত হলেন কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলার উজিরপুর ইউনিয়ন পরিষদের নব নির্বাচিত চেয়ারম্যান প্রভাষক নায়িমুর রহমান মাছুম। ২৬ তারিখ অনুষ্ঠিত ইউপি নির্বাচনের আ’লীগ দলীয় নৌকা প্রতীক নিয়ে বিজয়ী হওয়ার পর থেকেই তাকে ফুল দিয়ে শুভেচ্ছা ও অভিনন্দন জানাচ্ছেন স্থানীয় আ’লীগ দলীয় বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীবৃন্দসহ আপামর জনতা। প্রতিদিনই তাকে ফুলেল শুভেচ্ছা জানাতে ভিড় করছে বিভিন্ন শ্রেণিপেশার মানুষ।

আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা, সাবেক রেলপথ মন্ত্রী ও স্থানীয় সাংসদ মুজিবুল হক মুজিব ও ইউনিয়নের সর্বস্তরের জনগণের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করে উজিরপুর ইউপি’র নব নির্বাচিত চেয়ারম্যান প্রভাষক নায়িমুর রহমান মাছুম বলেন, ‘এ বিজয় সাধারণ মানুষের। সাবেক রেলপথ মন্ত্রী মুজিবুল হক মুজিব এমপি’র সার্বিক সহযোগিতায় মাননীয় প্রধানমন্ত্রী আমাকে উজিরপুর ইউনিয়নের মানুষের সেবা করার জন্য ইউপি নির্বাচনে নৌকার প্রার্থী হিসেবে মনোনয়ন দিয়েছেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও প্রিয় নেতা মুজিবুল হক আমার প্রতি বিশ্বাস রেখেছেন, আমি তাদের আস্থা ও সাধারণ মানুষের ভালোবাসার প্রতিদান দেওয়ার চেষ্টা করবো। আমি যাতে আমার দায়িত্ব যথাযথভাবে পালন করতে পারি, সেজন্য সকলের সহযোগিতা ও দোয়া কামনা করছি। আমি আমার সর্বোচ্চ দিয়ে এলাকার উন্নয়নে সাধারণ মানুষের জন্য কাজ করে যাবো। আমার পরিশ্রম, মেধা, শ্রম যদি দল ও এলাকার মানুষের জন্য বিন্দুমাত্রও কাজে লাগে, সেটি হবে আমার জীবনের পরম প্রাপ্তি’।

আলোকিত চৌদ্দগ্রাম পরিবার

মো. এমরান হোসেন বাপ্পি

নির্বাহী সম্পাদক
মোবাইল: ০১৮১৯ ৯৯৬২৩৮

মো. বেলাল হোসাইন

বার্তা সম্পাদক
মোবাইল: ০১৮১৩ ০৬৫৭২৮

মুহা. ফখরুদ্দীন ইমন

প্রধান প্রতিবেদক
মোবাইল: ০১৮১৯ ৭৮৬০১২