৪ অক্টোবর, ২০২২, ১৯ আশ্বিন, ১৪২৯
শিরোনাম :
চৌদ্দগ্রামে গৃহবধূ রোকসানা হত্যার ঘটনায় স্বামী আটক চৌদ্দগ্রামে বাসের ধাক্কায় কলেজছাত্রীসহ নিহত-২ চৌদ্দগ্রামে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন পালিত চৌদ্দগ্রামে কিশোর গ্যাং প্রতিরোধে সভা অনুষ্ঠিত চৌদ্দগ্রামে ১৮ মামলার সাজাপ্রাপ্ত আসামী সেলিম আটক চৌদ্দগ্রামে ভ্রাম্যমান আদালতের অভিযানে ১৫ প্রতিষ্ঠানকে জরিমানা চৌদ্দগ্রামে জমি সংক্রান্ত বিরোধের জেরে প্রবাসীকে কুপিয়ে জখম চৌদ্দগ্রামে দলিল লেখক সমিতির নব নির্বাচিত সদস্যগনের শপথ গ্রহন দেড়কোটা ছাত্রকল্যান ফাউন্ডেশনের উদ্যোগে পরিক্ষার্থীদের সংবর্ধনা কিশোর গ্যাং প্রতিরোধে সচেতনামুলক সভা অনুষ্ঠিত

‘বেসামাল এই মনে’ নিয়ে মিডিয়া ইন্ডাস্ট্রিতে চৌদ্দগ্রামের তরুন মডেল গাজী রবিন

মুহা. ফখরুদ্দীন ইমন: দেশের মিডিয়া ইন্ডাস্ট্রিতে একের পর সফল মিউজিক ভিডিও তৈরী করে বেশ সাড়া ফেলার পরে এবার একধাপ এগিয়ে বড় প্রজেক্টে কাজ শুরু করেছেন তরুন উঠতি মডেল গাজী রবিন। গাজী রবিন কুমিল্লা জেলার চৌদ্দগ্রাম উপজেলার মুন্সীরহাট ইউনিয়নের খিরনশাল গ্রামের মুক্তিযোদ্ধা শামসুল আলমের পুত্র।

দীর্ঘদিন ধরে মিডিয়ার একের পর মিউজিক ভিডিওতে কাজ করে আসছেন তিনি। বর্তমানে ডিরেক্টর রাজন্য রিফারের মাধ্যমে কার্যক্রম চালিয়ে যাচ্ছেন তিনি। সম্প্রতি তিনি এবার বড় পর্দায় আসছেন মিউজিক ভিডিও নিয়ে। বাংলাদেশের স্বনামধন্য ইউটিউব চ্যানেল কামরুল মিডিয়া (কধসৎঁষ গবফরধ) নামক ইউটিউব চ্যানেলে আসছে ‘বেসামাল এই মনে’ নামক গান, পরিচালক রাজন্য রিফাতের পরিচালনায় শিল্পী মিজানুর রহমানের একটি রোমান্টিক গান নিয়ে আসছেন তিনি খুব শীঘ্রই। গানটিতে মডেলিংয়ে গাজী রবিনের বিপরীতে নারী মডেল হিসেবে রয়েছে নাফিজা নেহা। এটি তার ২৫তম মিউজিক ভিডিও এবং সামনে আরও কিছু বড় কাজ নিয়ে দর্শকদের সামনে আসবেন ডিরেক্টর রাজন্য রিফাতের সাথে। মিউজিক ভিডিওটি নিয়ে তিনি প্রচন্ড আশাবাদী। তিনি আশা করছেন গানটি দর্শকদের মন কেড়ে নেবে।

আলোকিত চৌদ্দগ্রাম পরিবার

মো. এমরান হোসেন বাপ্পি

নির্বাহী সম্পাদক
মোবাইল: ০১৮১৯ ৯৯৬২৩৮

মো. বেলাল হোসাইন

বার্তা সম্পাদক
মোবাইল: ০১৮১৩ ০৬৫৭২৮

মুহা. ফখরুদ্দীন ইমন

প্রধান প্রতিবেদক
মোবাইল: ০১৮১৯ ৭৮৬০১২