২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র, ১৪৩০
শিরোনাম :
ঢাকাস্থ গুনবতী ফাউন্ডেশনের ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত চৌদ্দগ্রামে বিএনপি ও অঙ্গসংগঠনের উদ্যোগে কারা নির্যাতিত নেতাকর্মীদের নিয়ে ইফতার প্রয়াত ও প্রবীণ নেতাদের পাশে চৌদ্দগ্রাম জাতীয় পার্টি’র নেতৃবৃন্দ চৌদ্দগ্রামে শর্ট বাউন্ডারী টিভি কাপ টুর্ণামেন্টের পুরস্কার বিতরণ চৌদ্দগ্রামের সাবেক উপজেলা চেয়ারম্যান আলী আহমেদের মৃত্যু আটাব নির্বাচনে বিজয়ী খোরশেদ আলমকে সংবর্ধনা চৌদ্দগ্রামে স্মার্টফোনের সহায়তায় প্রশ্নপত্র ফাঁস, শিক্ষকসহ আটক-২ চৌদ্দগ্রামে জাতীয় পার্টির উদ্যোগে ইফতার সামগ্রী বিতরণ পাট ও বস্ত্রমন্ত্রী জাহাঙ্গীর কবির নানককে ফুলের শুভেচ্ছায় সিক্ত করলেন জার্মান আ’লীগ নেতা সাইফুদ্দিন আলমগীর ড. কামাল চৌধুরীকে ফুলেল শুভেচ্ছা জানালো চৌদ্দগ্রাম উপজেলা আ’লীগ নেতৃবৃন্দ

ফ্রান্সের প্যারিসে ‘কুমিল্লা’ নামে বিভাগের দাবিতে মানববন্ধন

মুহা. ফখরুদ্দীন ইমন: ফ্রান্সের রাজধানী প্যারিসে ‘কুমিল্লা’ নামে বিভাগের দাবিতে ইউনেস্কো থেকে বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনার পুরস্কার গ্রহণের দিনে তাঁর দৃষ্টি আকর্ষণ করে মানববন্ধন করেছে প্যারিসস্থ কুমিল্লার জেলার বিভিন্ন আঞ্চলিক সংগঠন।

বৃহস্পতিবার (১১ নভেম্বর) স্থানীয় সময় সন্ধা সাড়ে ছয়টায় ‘বৃহত্তর কুমিল্লা জনকল্যাণ সমিতি’, ‘কুমিল্লা জেলা সমিতি’ ও ‘কুমিল্লা মহানগর অ্যাসোসিয়েশন’ এর যৌথ উদ্যোগে ফ্রান্সের রাজধানী প্যারিসে অবস্থিত ইউনেস্কো অফিসের সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

এ সময় উপস্থিত ছিলেন প্যারিসস্থ কুমিল্লা জেলা সমিতির প্রধান উপদেষ্টা ও কুমিল্লা মহানগর অ্যাসোসিয়েশনের উপদেষ্টা মোহাম্মদ আলী ভুট্টু, প্যারিসস্থ কুমিল্লা জেলা সমিতির সহ-সভাপতি ও বৃহত্তর কুমিল্লা জনকল্যাণ সমিতির উপদেষ্টা মনির খাঁন, প্যারিসস্থ কুমিল্লা আদর্শ সদর কমিউনিটির সভাপতি বাকী বিল্লাহ্ খোকন প্রমুখ।

কুমিল্লার মানুষের প্রতি সদয় হওয়ার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি বিনয়ী আহবান জানিয়ে ‘কুমিল্লা’ নামেই বিভাগ চেয়ে মানববন্ধনে উপস্থিত বক্তারা বলেন, কুমিল্লার বাংলাদেশের একটি ঐতিহ্যবাহী জেলা। এ জেলার রয়েছে সু-প্রাচীন ইতিহাস-ঐতিহ্য ও নানা সুনাম-সুখ্যাতি। মেঘনা নামে বিভাগ চাই না। আমরা কুমিল্লা নামেই বিভাগ চাই। এটি কুমিল্লার মানুষের প্রাণের দাবী।

আলোকিত চৌদ্দগ্রাম পরিবার

মো. এমরান হোসেন বাপ্পি

নির্বাহী সম্পাদক
মোবাইল: ০১৮১৯ ৯৯৬২৩৮

মো. বেলাল হোসাইন

বার্তা সম্পাদক
মোবাইল: ০১৮১৩ ০৬৫৭২৮

মুহা. ফখরুদ্দীন ইমন

প্রধান প্রতিবেদক
মোবাইল: ০১৮১৯ ৭৮৬০১২