২২ অক্টোবর, ২০২১, ৬ কার্তিক, ১৪২৮
শিরোনাম :
চৌদ্দগ্রামে নিবন্ধিত জেলেদের মাঝে সেলাই মেশিন ও ভ্যানগাড়ি বিতরণ চৌদ্দগ্রামে সম্প্রীতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা অনুষ্ঠিত চৌদ্দগ্রামে সড়ক দুর্ঘটনায় নিহত ১ চৌদ্দগ্রামে বর্ণাঢ্য আয়োজনে শেখ রাসেলের জন্মদিন পালিত চৌদ্দগ্রামে স্বেচ্ছাসেবী মিলনমেলা ও সম্মাননা স্মারক প্রদান চৌদ্দগ্রামে অনেক প্রতিষ্ঠানই মানছে না স্বাস্থ্যবিধি কালিকাপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবকদলের কর্মী সম্মেলন অনুষ্ঠিত ও কমিটি গঠন চৌদ্দগ্রামের শ্রীপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবকদলের কর্মী সম্মেলন অনুষ্ঠিত ও কমিটি গঠন চৌদ্দগ্রামে পূজা উদযাপন পরিষদের সাথে প্রশাসনের মতবিনিমিয় চৌদ্দগ্রামে গাঁজা-ফেন্সিডিলসহ আটক ২

চৌদ্দগ্রামে চাঁদা না পেয়ে হামলা

স্টাফ রিপোর্টার: দাবিকৃত চাঁদা না পেয়ে কুমিল্লার চৌদ্দগ্রামের কনকাপৈত ইউনিয়নের পন্নারা গ্রামের মরহুম ছিদ্দিকুর রহমান পেশকারের বাড়ীতে প্রবেশ করে এলাকার চিহিৃত সন্ত্রাসীরা দেশীয় ধারালো অস্ত্র নিয়ে পরিকল্পিতভাবে হত্যার উদ্দেশ্যে তার ছেলে মাঈন উদ্দীন খোকনকে এলোপাতাড়ি কুপিয়ে রক্তাক্ত জখম করে। বৃহস্পতিবার ভুক্তভোগির ভাই আব্দুল আউয়াল বাদী হয়ে চৌদ্দগ্রাম থানায় একটি অভিযোগ দায়ের করেন। ঘটনাটি তদন্তাধিন আছে।

অভিযোগ সূত্রে জানা গেছে, স্থানীয় চিহিৃত সন্ত্রাসী, একাধিক মামলার পলাতক আসামী নাজিম উদ্দীন দীর্ঘদিন ধরে মাঈন উদ্দীনের কাছে ১ লাখ টাকা চাঁদা দাবি করে আসছিলো। চাঁদার টাকা না পেয়ে নাজিমের নেতৃত্বে একদল সন্ত্রাসী দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে গত বুধবার (১৫ সেপ্টেম্বর) সকাল সাড়ে এগারটায় মরহুম পেশকার ছিদ্দিকুর রহমানের বাড়ীতে হামলা চালায়। এ সময় সন্ত্রাসীরা মাঈন উদ্দীনকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে রক্তাক্ত জখম করে। মাঈন উদ্দীনের পরিবারের লোকজনের আত্মচিৎকারে প্রতিবেশিরা এগিয়ে এলে সন্ত্রাসীরা পালিয়ে যায়। পরে স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে চৌদ্দগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করায়। এ ঘটনায় মাঈন উদ্দীনের ভাই আব্দুল আউয়াল বাদী হয়ে স্থানীয় শামসুল আলমের ছেলে নাজিম উদ্দীন (২৭), সারোয়ার হোসেন (৪৫) সহ অজ্ঞাতনামা আরো কয়েকজনকে আসামী করে থানায় অভিযোগ দায়ের করে।

এ বিষয়ে চৌদ্দগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শুভ রঞ্জন চাকমা জানান, অভিযোগটি গুরুত্ব সহকারে তদন্ত করা হচ্ছে। তদন্ত স্বাপেক্ষে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

আলোকিত চৌদ্দগ্রাম পরিবার

মো. এমরান হোসেন বাপ্পি

নির্বাহী সম্পাদক
মোবাইল: ০১৮১৯ ৯৯৬২৩৮

মো. বেলাল হোসাইন

বার্তা সম্পাদক
মোবাইল: ০১৮১৩ ০৬৫৭২৮

মুহা. ফখরুদ্দীন ইমন

প্রধান প্রতিবেদক
মোবাইল: ০১৮১৯ ৭৮৬০১২