২১ সেপ্টেম্বর, ২০২১, ৬ আশ্বিন, ১৪২৮

চৌদ্দগ্রামে ফেনসিডিল ও গাঁজাসহ গ্রেফতার ৪

স্টাফ রিপোর্টার: কুমিল্লার চৌদ্দগ্রামে থানা পুলিশের নিয়মিত বিশেষ অভিযানে মাদক পাচারকালে একটি পাজেরো গাড়ী থেকে ৯৮ বোতল ফেনসিডিল ও ১ কেজি গাঁজাসহ চারজনকে গ্রেফতার করা হয়েছে।

গোপন সংবাদের ভিত্তিতে চৌদ্দগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শুভ রঞ্জণ চাকমার নির্দেশে বৃহস্পতিবার (২ সেপ্টেম্বর) গভীর রাতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সলাকান্দি সংযোগ সড়কের মাথায় এসআই আরিফ হোসেন ও এএসআই জহিরের নেতৃত্বে পুলিশের একটি টিম অভিযান পরিচালনাকালে একটি পাজোরো গাড়ীতে (ঢাকা মেট্রো-ঘ-১১-৬১৬৭) তল্লাশী চালিয়ে গাড়ীর পেছনের সীটের উপর বস্তাভর্তি ৯৮ বোতল ফেনসিডিল ও চালকের পাশে কাগজের প্যাকেটে মোড়ানো ১ কেজি গাঁজাসহ চারজনকে আটক করে। আটককৃতরা হলো: চিহিৃত পাইকারী মাদক বিক্রেতা কুমিল্লার চৌদ্দগ্রামের মুন্সীরহাট ইউনিয়নের বসন্তপুর গ্রামের মৃত বজলুর রহমানের ছেলে শামসুল হক (৪৫), ক্রেতা ঢাকা মোহাম্মদপুরের কৃষি মার্কেট এলাকার মৃত ইরানের ছেলে মাহবুব (২৪), নোয়াখালীর বেগমগঞ্জ থানার খেজুরতলা এলাকার মৃত শহিদ উল্লাহর ছেলে রাকিবুল ইসলাম ও গাড়ী চালক বরিশালের বাবুগঞ্জ থানার চরকমিশনা এলাকার আলম হাওলাদারের ছেলে রবিন (৩৬)। জব্দকৃত গাড়ী ও মাদকের আনুমানিক মুল্য ১২ লাখ ৬ হাজার টাকা।

তথ্যটি নিশ্চিত করে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শুভ রঞ্জণ চাকমা বলেন ‘মাদক নিয়ন্ত্রণে চৌদ্দগ্রাম থানা পুলিশ জিরোটলারেন্স ভূমিকা পালন করছে এবং অব্যাহত থাকবে। নিয়মিত অভিযানের অংশ হিসেবে মহাসড়কের সলাকান্দি এলাকা থেকে ৯৮ বোতল ফেনসিডিল ও ১ কেজি গাঁজাসহ চারজনকে আটক করা হয়েছে। এসময় একটি পাজারো গাড়ী জব্দ করা হয়। মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের শেষে আসামীদেকে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হযেছে’।

আলোকিত চৌদ্দগ্রাম পরিবার

মো. এমরান হোসেন বাপ্পি

নির্বাহী সম্পাদক
মোবাইল: ০১৮১৯ ৯৯৬২৩৮

মো. বেলাল হোসাইন

বার্তা সম্পাদক
মোবাইল: ০১৮১৩ ০৬৫৭২৮

মুহা. ফখরুদ্দীন ইমন

প্রধান প্রতিবেদক
মোবাইল: ০১৮১৯ ৭৮৬০১২