২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র, ১৪৩০
শিরোনাম :
ঢাকাস্থ গুনবতী ফাউন্ডেশনের ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত চৌদ্দগ্রামে বিএনপি ও অঙ্গসংগঠনের উদ্যোগে কারা নির্যাতিত নেতাকর্মীদের নিয়ে ইফতার প্রয়াত ও প্রবীণ নেতাদের পাশে চৌদ্দগ্রাম জাতীয় পার্টি’র নেতৃবৃন্দ চৌদ্দগ্রামে শর্ট বাউন্ডারী টিভি কাপ টুর্ণামেন্টের পুরস্কার বিতরণ চৌদ্দগ্রামের সাবেক উপজেলা চেয়ারম্যান আলী আহমেদের মৃত্যু আটাব নির্বাচনে বিজয়ী খোরশেদ আলমকে সংবর্ধনা চৌদ্দগ্রামে স্মার্টফোনের সহায়তায় প্রশ্নপত্র ফাঁস, শিক্ষকসহ আটক-২ চৌদ্দগ্রামে জাতীয় পার্টির উদ্যোগে ইফতার সামগ্রী বিতরণ পাট ও বস্ত্রমন্ত্রী জাহাঙ্গীর কবির নানককে ফুলের শুভেচ্ছায় সিক্ত করলেন জার্মান আ’লীগ নেতা সাইফুদ্দিন আলমগীর ড. কামাল চৌধুরীকে ফুলেল শুভেচ্ছা জানালো চৌদ্দগ্রাম উপজেলা আ’লীগ নেতৃবৃন্দ

বিজয় বিডি’র বার্তা সম্পাদক পদে যোগ দিলেন সাহাব উদ্দিন রনি

নিজস্ব প্রতিবেদক: জনপ্রিয় জাতীয় অনলাইন নিউজ পোর্টাল “বিজয় বিডি টুয়েন্টিফোর ডট কম” এর বার্তা সম্পাদক হিসেবে যোগদান করেছেন সাবেক সিনিয়র সাংবাদিক মোহাম্মদ সাহাব উদ্দিন রনি। এই যোগদান ২৪ আগস্ট থেকে কার্যকর হবে। বিজয় বিডি’র আয়োজনে চট্রগ্রামে একটি বিশেষ অনুষ্ঠানে নবনিযুক্ত বার্তা সম্পাদক মো: সাহাব উদ্দিন রনিকে আনুষ্ঠানিকভাবে আইডি কার্ড প্রদানপূর্বক বরণ করে নেন পোর্টালের সম্পাদক ও প্রকাশক হাসান মুহাম্মদ জহির।

এসময় উপস্থিত ছিলেন বিশিষ্ট সাংবাদিক মো: সিরাজুল ইসলাম ফরায়জী, কবি ও গবেষক ইমরান মাহফুজ, সাংবাদিক এমদাদ উল্যাহ, সাংবাদিক বেলাল হোসাইন ও বিজয় বিডি’র আন্তর্জাতিক ডেস্কের প্রধান মোঃ হানিফ মজুমদার প্রমূখ।

তিনি একযুগেরও বেশি সময় দক্ষতার সহিত বিভিন্ন গণমাধ্যমে কাজ করেছেন এবং পরবর্তী সময় থেকে অধ্যবধি সুনামের সহিত স্বাস্থ্য খাত নিয়ে কাজ করে যাচ্ছেন। বিজয় বিডি’র পক্ষ থেকে নবনিযুক্ত বার্তা সম্পাদক মোহাম্মদ সাহাব উদ্দিন রনির জন্য শুভকামনা ও সর্বমহলের নিকট সার্বিক সহযোগিতার আহবান জানান সম্পাদক ও প্রকাশক হাসান মুহাম্মদ জহির ।

আলোকিত চৌদ্দগ্রাম পরিবার

মো. এমরান হোসেন বাপ্পি

নির্বাহী সম্পাদক
মোবাইল: ০১৮১৯ ৯৯৬২৩৮

মো. বেলাল হোসাইন

বার্তা সম্পাদক
মোবাইল: ০১৮১৩ ০৬৫৭২৮

মুহা. ফখরুদ্দীন ইমন

প্রধান প্রতিবেদক
মোবাইল: ০১৮১৯ ৭৮৬০১২