২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র, ১৪৩০
শিরোনাম :
ঢাকাস্থ গুনবতী ফাউন্ডেশনের ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত চৌদ্দগ্রামে বিএনপি ও অঙ্গসংগঠনের উদ্যোগে কারা নির্যাতিত নেতাকর্মীদের নিয়ে ইফতার প্রয়াত ও প্রবীণ নেতাদের পাশে চৌদ্দগ্রাম জাতীয় পার্টি’র নেতৃবৃন্দ চৌদ্দগ্রামে শর্ট বাউন্ডারী টিভি কাপ টুর্ণামেন্টের পুরস্কার বিতরণ চৌদ্দগ্রামের সাবেক উপজেলা চেয়ারম্যান আলী আহমেদের মৃত্যু আটাব নির্বাচনে বিজয়ী খোরশেদ আলমকে সংবর্ধনা চৌদ্দগ্রামে স্মার্টফোনের সহায়তায় প্রশ্নপত্র ফাঁস, শিক্ষকসহ আটক-২ চৌদ্দগ্রামে জাতীয় পার্টির উদ্যোগে ইফতার সামগ্রী বিতরণ পাট ও বস্ত্রমন্ত্রী জাহাঙ্গীর কবির নানককে ফুলের শুভেচ্ছায় সিক্ত করলেন জার্মান আ’লীগ নেতা সাইফুদ্দিন আলমগীর ড. কামাল চৌধুরীকে ফুলেল শুভেচ্ছা জানালো চৌদ্দগ্রাম উপজেলা আ’লীগ নেতৃবৃন্দ

নোয়াখালীর বেগমগঞ্জে ছাত্রীকে ধর্ষণ করে ভিডিও ধারণ, দুই বন্ধু গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক: নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার শরীফপুর ইউনিয়নে দশম শ্রেণির এক স্কুল ছাত্রীকে (১৭) জোরপূর্বক তুলে নিয়ে পালাক্রমে ধর্ষণ ও ভিডিও ধারণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় অভিযুক্ত দুই যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

শনিবার (২১ আগস্ট) ভোরে চন্দ্রগঞ্জ এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলো-েউপজেলার শরীফপুর ইউনিয়নের বাবুনগর গ্রামের আব্দুল আউয়ালের ছেলে আব্দুর রহমান (২৮) ও একই এলাকার দুলালের ছেলে ইব্রাহিম (২২)। এর আগে শুক্রবার (২০ আগস্ট) রাতে ওই স্কুলছাত্রীর বাবা বাদী হয়ে বেগমগঞ্জ মডেল থানায় একটি মামলা দায়ের করেন।


মামলা সূত্রে জানা যায়, শুক্রবার বিকেলে বাড়ির পার্শ্ববর্তী এক বান্ধবীর কাছ থেকে অনলাইন পরীক্ষার নোট নেওয়ার জন্য যাওয়ার পথে অভিযুক্ত আব্দুর রহমান তাকে মুখ চেপে ধরে রাস্তা থেকে নির্মাণাধীন একটি ফাঁকা বাড়িতে নিয়ে যায়। পরে ওই স্থানে তাকে জোরপূর্বক হাত বেঁধে ধর্ষণ করে। এ সময় রহমান মোবাইলে তার বন্ধু ইব্রাহিমকে ডেকে আনেন। পরে তারা ২ জনে পালাক্রমে তাকে পুনরায় ধর্ষণ করে এবং মোবাইলে ভিডিও ধারণ করে।

ভিডিও মোবাইলে ধারণের পর বিকেল থেকে সন্ধ্যা পর্যন্ত পালাক্রমে তাকে ধর্ষণ করা হয়। মাগরিবের আজানের পর আব্দুর রহমান ভিকটিমের কানে থাকা স্বর্ণের দুল ও নাকফুল জোরপূর্বক ছিনিয়ে নিয়ে তাকে ঘর থেকে বের করে দেন। পরে ঘটনাটি নির্যাতিতা বাড়িতে গিয়ে তার মা-বাবাকে জানালে শুক্রবার রাতে তার বাবা থানায় গিয়ে মামলা দায়ের করেন।
বেগমগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুজ্জামান সিকদার জানান, রাতে ভিকটিমের বাবা বাদী হয়ে থানায় মামলা করলে আমরা বিশেষ অভিযান চালিয়ে শনিবার ভোরে অভিযুক্তদের গ্রেফতার করি। দুপুরে তাদের বিচারিক আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়। এদিকে ভিকটিমকে শারীরিক পরীক্ষার জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

আলোকিত চৌদ্দগ্রাম পরিবার

মো. এমরান হোসেন বাপ্পি

নির্বাহী সম্পাদক
মোবাইল: ০১৮১৯ ৯৯৬২৩৮

মো. বেলাল হোসাইন

বার্তা সম্পাদক
মোবাইল: ০১৮১৩ ০৬৫৭২৮

মুহা. ফখরুদ্দীন ইমন

প্রধান প্রতিবেদক
মোবাইল: ০১৮১৯ ৭৮৬০১২