২১ সেপ্টেম্বর, ২০২১, ৬ আশ্বিন, ১৪২৮

বাতিসায় চাঁন্দকরা মাধ্যমিক বিদ্যালয়ের উদ্যোগে জাতীয় শোক দিবস পালিত

নিজস্ব প্রতিবেদক: কুমিল্লার চৌদ্দগ্রামের বাতিসা ইউনিয়নের চাঁন্দকরা সেকান্তর আলী মাধ্যমিক বিদ্যালয়ের উদ্যোগে জাতির জনক বঙ্গবন্ধুর ৪৬তম মৃত্যু বার্ষিকী উপলক্ষে জাতীয় শোক দিকস পালিত হয়।

শনিবার (১৫ আগস্ট) সকালে বিদ্যালয় হলরুমে এ উপলক্ষে দোয়া, মিলাদ ও আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেনে চৌদ্দগ্রাম উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ও বাতিসা ইউপি চেয়ারম্যান জিএম জাহিদ হোসেন টিপু।

বাতিসা ইউনিয়ন ১নং ওয়ার্ড আ’লীগ সভাপতি কাজী মো: নিজাম উদ্দিনের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন ইউনিয়ন আ’লীগের সিনিয়র সহ-সভাপতি মো: জহিরুল হক, ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক মো: আনোয়ার হোসেন চৌধুরী, বাতিসা ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সিনিয়র সহ-সভাপতি আলহাজ্ব মো: ইকবাল হোসেন ডিলার, ১নং ওয়ার্ড আ’লীগ সাধারণ সম্পাদক মো: মুজিবুল হক মজু, মাস্টার মো: এনামুল হক, মাস্টার মো: আবুল হাশেম প্রমুখ। এসময় ইউনিয়ন আ’লীগ, স্বেচ্ছাসেবক লীগ, যুবলীগ, ছাত্রলীগ সহ অঙ্গ সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ এবং স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

আলোচনা সভা শেষে দোয়া ও মুনাজাত পরিচালনা করেন চাঁন্দকরা জামে মসজিদের খতিব মাওলানা তাজুল ইসলাম। এসময় ১৯৭৫ সালের ১৫ আগস্টে নিহত সকল শহীদদের আত্মার মাগফেরাত এবং দেশ ও জাতির সমৃদ্ধি-মঙ্গল কামনা করা হয়।

আলোকিত চৌদ্দগ্রাম পরিবার

মো. এমরান হোসেন বাপ্পি

নির্বাহী সম্পাদক
মোবাইল: ০১৮১৯ ৯৯৬২৩৮

মো. বেলাল হোসাইন

বার্তা সম্পাদক
মোবাইল: ০১৮১৩ ০৬৫৭২৮

মুহা. ফখরুদ্দীন ইমন

প্রধান প্রতিবেদক
মোবাইল: ০১৮১৯ ৭৮৬০১২