২১ সেপ্টেম্বর, ২০২১, ৬ আশ্বিন, ১৪২৮

চৌদ্দগ্রামের বাতিসা ইউনিয়নের চাঁন্দকরায় প্রবাসীর বাড়িতে দূর্ধর্ষ চুরি

মুহা. ফখরুদ্দীন ইমন: কুমিল্লার চৌদ্দগ্রামের বাতিসা ইউনিয়নের চাঁন্দকরায় কবির আহমেদ নামে এক ওমান প্রবাসীর বাড়ীতে দূর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে। অজ্ঞাতনামা চোর চক্র ঘরে থাকা ৫ ভরি স্বর্ণালঙ্কার, একটি ৫৬” এলইডি টিভি, ব্যাংকের পিক্সড ডিপোজিটের দু’টি চেক, ২টি সিসি ক্যামেরা সহ সরঞ্জাম, আইপিএস মেশিন ও সরঞ্জাম, বিভিন্ন ইলেকট্রিক সামগ্রী সহ নগদ ৩৫ হাজার টাকা চুরি করে নিয়ে যায়। ঘটনার দিন ওই ঘরে বাড়ীতে ভুক্তভোগি প্রবাসীর পরিবারের কেউ ছিলনা। এ ঘটনায় ভুক্তভোগির পিতা সুলতান আহম্মদ বাদী হয়ে একইদিন সন্ধ্যায় অজ্ঞাতনামা কয়েকজনকে আসামী করে চৌদ্দগ্রাম থানায় একটি অভিযোগ দায়ের করেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

অভিযোগ সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার (১২ আগস্ট) সন্ধ্যার পর থেকে শনিবার (১৪ আগস্ট) সকাল দশটার মধ্যখানের যে কোনো সময় অজ্ঞাতনামা চোর বা চোরচক্র বাড়ীর সীমানা প্রাচীরের তারকাটা বেড়া কেটে, ঘরের পেছনের দরজার তালা ও সিটকারী ভেঙ্গে কৌশলে ঘরে প্রবেশ করে। এসময় তারা ঘরের ভেতরে থাকা ওয়্যারড্রব ও ড্রেসিং টেবিলের তালা ভেঙ্গে ৩ লাখ ২৫ হাজার টাকা মূল্যের ৫ ভরি ওজনের স্বর্ণালঙ্কার, ১৫ লাখ টাকা মূল্যেও ইসলামী ব্যাংক, চৌদ্দগ্রাম শাখার পিক্সড ডিপোজিটের দু’টি চেক, ১ লাখ ৩০ হাজার টাকার একটি ৫৬ ইঞ্চি এলইডি টিভি, ৫০ হাজার টাকা মূল্যের সিসি ক্যামেরা সরঞ্জাম, নগদ ৩৫ হাজার টাকা, ৩৫ হাজার টাকার আইপিএস মেশিন ও ব্যাটারী সহ ঘরে থাকা প্রয়োজনীয় দলিল-দস্তাবেজ এবং জরুরী কাগজপত্র চুরি করে নিয়ে যায়।

এবিষয়ে চৌদ্দগ্রাম থানার এসআই মো: রোকনুজ্জামান বলেন, ‘প্রবাসীর বাড়িতে চুরির খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। থানায় অভিযোগ দায়ের করেছে ভুক্তভোগির পরিবার। তদন্ত স্বাপেক্ষে আইনগত ব্যবস্থা নেয়া হবে’।

আলোকিত চৌদ্দগ্রাম পরিবার

মো. এমরান হোসেন বাপ্পি

নির্বাহী সম্পাদক
মোবাইল: ০১৮১৯ ৯৯৬২৩৮

মো. বেলাল হোসাইন

বার্তা সম্পাদক
মোবাইল: ০১৮১৩ ০৬৫৭২৮

মুহা. ফখরুদ্দীন ইমন

প্রধান প্রতিবেদক
মোবাইল: ০১৮১৯ ৭৮৬০১২