২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ, ১৪৩১
শিরোনাম :
ঢাকাস্থ গুনবতী ফাউন্ডেশনের ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত চৌদ্দগ্রামে বিএনপি ও অঙ্গসংগঠনের উদ্যোগে কারা নির্যাতিত নেতাকর্মীদের নিয়ে ইফতার প্রয়াত ও প্রবীণ নেতাদের পাশে চৌদ্দগ্রাম জাতীয় পার্টি’র নেতৃবৃন্দ চৌদ্দগ্রামে শর্ট বাউন্ডারী টিভি কাপ টুর্ণামেন্টের পুরস্কার বিতরণ চৌদ্দগ্রামের সাবেক উপজেলা চেয়ারম্যান আলী আহমেদের মৃত্যু আটাব নির্বাচনে বিজয়ী খোরশেদ আলমকে সংবর্ধনা চৌদ্দগ্রামে স্মার্টফোনের সহায়তায় প্রশ্নপত্র ফাঁস, শিক্ষকসহ আটক-২ চৌদ্দগ্রামে জাতীয় পার্টির উদ্যোগে ইফতার সামগ্রী বিতরণ পাট ও বস্ত্রমন্ত্রী জাহাঙ্গীর কবির নানককে ফুলের শুভেচ্ছায় সিক্ত করলেন জার্মান আ’লীগ নেতা সাইফুদ্দিন আলমগীর ড. কামাল চৌধুরীকে ফুলেল শুভেচ্ছা জানালো চৌদ্দগ্রাম উপজেলা আ’লীগ নেতৃবৃন্দ

চৌদ্দগ্রাম উপজেলায় গণ টিকা কার্যক্রমের উদ্বোধন

মুহা. ফখরুদ্দীন ইমন: কুমিল্লার চৌদ্দগ্রাম পৌরসভা ও উপজেলার তের ইউনিয়নে করোনা ভাইরাসের সংক্রমণ প্রতিরোধে সরকার ঘোষিত গণ টিকা কার্যক্রমের অংশ হিসেবে ভ্যাকসিন প্রদান কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে।

শনিবার সকালে পৌরভবন প্রাঙ্গণে টিকা কার্যক্রমের উদ্বোধন করেন চৌদ্দগ্রাম উপজেলা আ’লীগের সিনিয়র সহ-সভাপতি ও পৌর মেয়র জিএম মীর হোসেন মীরু। এছাড়া প্রত্যেক ইউনিয়নে সংশ্লিষ্ট চেয়ারম্যানরা কার্যক্রমের উদ্বোধন করেন।

পৌরসভায় টিকা কার্যক্রমের উদ্বোধনকালে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, চৌদ্দগ্রাম উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা: হাসিবুর রহমান, পৌর সচিব মো: হারুনুর রশিদ, পৌর প্রকৌশলী আবদুল আলিম, উপজেলা যুবলীগের প্রভাবশালী সদস্য ইমাম হোসেন পাটোয়ারী এনাম, পৌর যুবলীগের সভাপতি ও প্যানেল মেয়র সাইফুল ইসলাম পাটোয়ারী, প্যানেল মেয়র মিজানুর রহমান, কাউন্সিলর বদিউল আলম পাটোয়ারী, কাজী বাবুল, সাইফুল ইসলাম শাহীন, যুবলীগ নেতা আক্তার হোসেন মোল্লা রতনসহ পৌর কর্মকর্তা-কর্মচারী, পৌরসভা আ’লীগ ও অঙ্গ-সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

আলোকিত চৌদ্দগ্রাম পরিবার

মো. এমরান হোসেন বাপ্পি

নির্বাহী সম্পাদক
মোবাইল: ০১৮১৯ ৯৯৬২৩৮

মো. বেলাল হোসাইন

বার্তা সম্পাদক
মোবাইল: ০১৮১৩ ০৬৫৭২৮

মুহা. ফখরুদ্দীন ইমন

প্রধান প্রতিবেদক
মোবাইল: ০১৮১৯ ৭৮৬০১২