১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ, ১৪৩১
শিরোনাম :
ঢাকাস্থ গুনবতী ফাউন্ডেশনের ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত চৌদ্দগ্রামে বিএনপি ও অঙ্গসংগঠনের উদ্যোগে কারা নির্যাতিত নেতাকর্মীদের নিয়ে ইফতার প্রয়াত ও প্রবীণ নেতাদের পাশে চৌদ্দগ্রাম জাতীয় পার্টি’র নেতৃবৃন্দ চৌদ্দগ্রামে শর্ট বাউন্ডারী টিভি কাপ টুর্ণামেন্টের পুরস্কার বিতরণ চৌদ্দগ্রামের সাবেক উপজেলা চেয়ারম্যান আলী আহমেদের মৃত্যু আটাব নির্বাচনে বিজয়ী খোরশেদ আলমকে সংবর্ধনা চৌদ্দগ্রামে স্মার্টফোনের সহায়তায় প্রশ্নপত্র ফাঁস, শিক্ষকসহ আটক-২ চৌদ্দগ্রামে জাতীয় পার্টির উদ্যোগে ইফতার সামগ্রী বিতরণ পাট ও বস্ত্রমন্ত্রী জাহাঙ্গীর কবির নানককে ফুলের শুভেচ্ছায় সিক্ত করলেন জার্মান আ’লীগ নেতা সাইফুদ্দিন আলমগীর ড. কামাল চৌধুরীকে ফুলেল শুভেচ্ছা জানালো চৌদ্দগ্রাম উপজেলা আ’লীগ নেতৃবৃন্দ

চৌদ্দগ্রামে কিশোরীকে পালাক্রমে ধর্ষণ, গ্রেফতার ৩

স্টাফ রিপোর্টার : কুমিল্লার চৌদ্দগ্রামে পনের বছর বয়সী এক কিশোরীকে দলবেধে ধর্ষণের ঘটনায় দুই যুবককে গ্রেফতার করেছে পুলিশ। ধর্ষণে সহযোগীতার দায়ে গ্রেফতার করা হয়েছে অপর এক কিশোরীকে। গ্রেফতারকৃতরা হলো-উপজেলার উজিরপুর ইউনিয়নের উজিরপুর গ্রামের ওমর আলীর পুত্র আবদুল কাদের (৩২) ও চরখালিশা গ্রামের আবুল হাশমের পুত্র আবদুস ছাত্তার (২৩), ব্রাক্ষণপাড়া উপজেলার কিশোরী শিউলী আক্তার (১৩)। শুক্রবার দুপুরে আদালতের মাধ্যমে তাদেরকে জেলহাজতে পাঠানো হয়েছে। তথ্যটি নিশ্চিত করেছেন চৌদ্দগ্রাম থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা শুভ রঞ্জন চাকমা।

পুলিশ সূত্র জানায়, বিয়ের প্রলোভন দেখিয়ে গত ২১ জুলাই রাত থেকে ২৫ জুলাই সকালের মধ্যে উজিরপুর ইউনিয়নের উজিরপুর গ্রামের মো: হাসান পনের বছর বয়সী ওই কিশোরীকে পাশ্ববর্তী নোয়াবাজারস্থ সোহাগ মাস্টারের বাড়িতে নিয়ে ইচ্ছার বিরুদ্ধে জোরপূর্বক ধর্ষণ করে। পরবর্তীতে উজিরপুর দক্ষিণ পাড়ায় ছাত্তারের একটি ভাড়াটিয়া বাসায় ধর্ষিতা কিশোরীকে হাসানের অপর সহযোগী আবদুল কাদের ও আবদুস সাত্তার মিলে জোরপূর্বক পালাক্রমে ধর্ষণ শেষে ভয়ভীতি দেখিয়ে তাড়িয়ে দেয়। এ ঘটনায় বৃহস্পতিবার রাতে কিশোরীর মা বাদি হয়ে নারী ও শিশু নির্যাতন আইনে চারজনকে আসামী করে মামলা দায়ের করেন। মামলায় অভিযুক্ত আবদুল কাদের, আবদুস সাত্তার ও শিউলী আক্তারকে রাতেই অভিযান চালিয়ে গ্রেফতার করা হয়। এর আগে মামলার প্রথম আসামী উজিরপুরের চিহ্নিত মাদক ব্যবসায়ী মো: হাসানকে গত ২৯ জুলাই ১০ কেজি গাঁজাসহ আটক করে পুলিশ। বর্তমানে সে কুমিল্লা জেলহাজতে রয়েছে।

এ ব্যাপারে চৌদ্দগ্রাম থানার পরিদর্শক তদন্ত ত্রিনাথ সাহা বলেন, ‘গ্রেফতার তিনজনকে শুক্রবার দুপুরে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে। অপর আসামী হাসান একটি মাদক মামলায় বর্তমানে জেলহাজতে রয়েছেন বলে তিনি জানান’।

আলোকিত চৌদ্দগ্রাম পরিবার

মো. এমরান হোসেন বাপ্পি

নির্বাহী সম্পাদক
মোবাইল: ০১৮১৯ ৯৯৬২৩৮

মো. বেলাল হোসাইন

বার্তা সম্পাদক
মোবাইল: ০১৮১৩ ০৬৫৭২৮

মুহা. ফখরুদ্দীন ইমন

প্রধান প্রতিবেদক
মোবাইল: ০১৮১৯ ৭৮৬০১২