২১ সেপ্টেম্বর, ২০২১, ৬ আশ্বিন, ১৪২৮

চৌদ্দগ্রামে কিশোরীকে পালাক্রমে ধর্ষণ, গ্রেফতার ৩

স্টাফ রিপোর্টার : কুমিল্লার চৌদ্দগ্রামে পনের বছর বয়সী এক কিশোরীকে দলবেধে ধর্ষণের ঘটনায় দুই যুবককে গ্রেফতার করেছে পুলিশ। ধর্ষণে সহযোগীতার দায়ে গ্রেফতার করা হয়েছে অপর এক কিশোরীকে। গ্রেফতারকৃতরা হলো-উপজেলার উজিরপুর ইউনিয়নের উজিরপুর গ্রামের ওমর আলীর পুত্র আবদুল কাদের (৩২) ও চরখালিশা গ্রামের আবুল হাশমের পুত্র আবদুস ছাত্তার (২৩), ব্রাক্ষণপাড়া উপজেলার কিশোরী শিউলী আক্তার (১৩)। শুক্রবার দুপুরে আদালতের মাধ্যমে তাদেরকে জেলহাজতে পাঠানো হয়েছে। তথ্যটি নিশ্চিত করেছেন চৌদ্দগ্রাম থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা শুভ রঞ্জন চাকমা।

পুলিশ সূত্র জানায়, বিয়ের প্রলোভন দেখিয়ে গত ২১ জুলাই রাত থেকে ২৫ জুলাই সকালের মধ্যে উজিরপুর ইউনিয়নের উজিরপুর গ্রামের মো: হাসান পনের বছর বয়সী ওই কিশোরীকে পাশ্ববর্তী নোয়াবাজারস্থ সোহাগ মাস্টারের বাড়িতে নিয়ে ইচ্ছার বিরুদ্ধে জোরপূর্বক ধর্ষণ করে। পরবর্তীতে উজিরপুর দক্ষিণ পাড়ায় ছাত্তারের একটি ভাড়াটিয়া বাসায় ধর্ষিতা কিশোরীকে হাসানের অপর সহযোগী আবদুল কাদের ও আবদুস সাত্তার মিলে জোরপূর্বক পালাক্রমে ধর্ষণ শেষে ভয়ভীতি দেখিয়ে তাড়িয়ে দেয়। এ ঘটনায় বৃহস্পতিবার রাতে কিশোরীর মা বাদি হয়ে নারী ও শিশু নির্যাতন আইনে চারজনকে আসামী করে মামলা দায়ের করেন। মামলায় অভিযুক্ত আবদুল কাদের, আবদুস সাত্তার ও শিউলী আক্তারকে রাতেই অভিযান চালিয়ে গ্রেফতার করা হয়। এর আগে মামলার প্রথম আসামী উজিরপুরের চিহ্নিত মাদক ব্যবসায়ী মো: হাসানকে গত ২৯ জুলাই ১০ কেজি গাঁজাসহ আটক করে পুলিশ। বর্তমানে সে কুমিল্লা জেলহাজতে রয়েছে।

এ ব্যাপারে চৌদ্দগ্রাম থানার পরিদর্শক তদন্ত ত্রিনাথ সাহা বলেন, ‘গ্রেফতার তিনজনকে শুক্রবার দুপুরে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে। অপর আসামী হাসান একটি মাদক মামলায় বর্তমানে জেলহাজতে রয়েছেন বলে তিনি জানান’।

আলোকিত চৌদ্দগ্রাম পরিবার

মো. এমরান হোসেন বাপ্পি

নির্বাহী সম্পাদক
মোবাইল: ০১৮১৯ ৯৯৬২৩৮

মো. বেলাল হোসাইন

বার্তা সম্পাদক
মোবাইল: ০১৮১৩ ০৬৫৭২৮

মুহা. ফখরুদ্দীন ইমন

প্রধান প্রতিবেদক
মোবাইল: ০১৮১৯ ৭৮৬০১২