২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র, ১৪৩০
শিরোনাম :
ঢাকাস্থ গুনবতী ফাউন্ডেশনের ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত চৌদ্দগ্রামে বিএনপি ও অঙ্গসংগঠনের উদ্যোগে কারা নির্যাতিত নেতাকর্মীদের নিয়ে ইফতার প্রয়াত ও প্রবীণ নেতাদের পাশে চৌদ্দগ্রাম জাতীয় পার্টি’র নেতৃবৃন্দ চৌদ্দগ্রামে শর্ট বাউন্ডারী টিভি কাপ টুর্ণামেন্টের পুরস্কার বিতরণ চৌদ্দগ্রামের সাবেক উপজেলা চেয়ারম্যান আলী আহমেদের মৃত্যু আটাব নির্বাচনে বিজয়ী খোরশেদ আলমকে সংবর্ধনা চৌদ্দগ্রামে স্মার্টফোনের সহায়তায় প্রশ্নপত্র ফাঁস, শিক্ষকসহ আটক-২ চৌদ্দগ্রামে জাতীয় পার্টির উদ্যোগে ইফতার সামগ্রী বিতরণ পাট ও বস্ত্রমন্ত্রী জাহাঙ্গীর কবির নানককে ফুলের শুভেচ্ছায় সিক্ত করলেন জার্মান আ’লীগ নেতা সাইফুদ্দিন আলমগীর ড. কামাল চৌধুরীকে ফুলেল শুভেচ্ছা জানালো চৌদ্দগ্রাম উপজেলা আ’লীগ নেতৃবৃন্দ

চৌদ্দগ্রামে স্কুল ছাত্রীকে ধর্ষণের দায়ে প্রেমিক জেলহাজতে

স্টাফ রিপোর্টার:  কুমিল্লার চৌদ্দগ্রামে ১৫ বছর বয়সী ৮ম শ্রেণির এক স্কুল ছাত্রীকে ধর্ষণের দায়ে আবু তাহের চৌধুরী (২১) নামে এক যুবককে আটক করেছে থানা  পুলিশ। সোমবার (২ আগস্ট) দুপুরে আদালতের মাধ্যমে তাকে কুমিল্লা কারাগারে প্রেরণ করা হয়েছে। আটককৃত আবু তাহের উপজেলার বাতিসা ইউনিয়নের লুদিয়ারা গ্রামের এবাদ উল্লাহ চৌধুরীর ছেলে। সে পেশায় একজন সিএনজি চালক।

জানা গেছে, প্রেমের সম্পর্কের ফাঁদে ফেলে ৩০ জুলাই বিকাল থেকে ঘুরাঘুরির কথা বলে ওই ছাত্রীকে নিয়ে যায় আবু তাহের। রাত দশটার দিকে তাকে ধর্ষণ করে বাড়ীতে দিয়ে আসে সে। পরে বিষয়টি পরিবারের লোকজন টের পেলে পরিবারের কাছে প্রেমিক কর্তৃক ধর্ষণের কথা স্বীকার করে ভুক্তভোগি ওই ছাত্রী। এঘটনায় ছাত্রীর বাবা বাদী হয়ে চৌদ্দগ্রাম থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন।

তথ্যটি নিশ্চিত করে চৌদ্দগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শুভ রঞ্জন চাকমা জানান, ‘স্থানীয় একটি শিক্ষা প্রতিষ্ঠানের ৮ম শ্রেণির এক ছাত্রীর সাথে সিএনজি চালিত অটো-রিকশা চালক আবু তাহেরের প্রেমের সম্পর্ক ছিল। এর সূত্র ধরে গত ৩০ জুলাই বিকাল ৪টা থেকে তারা দু’জনে অটো-রিকশা নিয়ে ঘুরাঘুরি করে। এক পর্যায়ে রাত ১০টার দিকে তাকে ধর্ষণ শেষে বাড়িতে দিয়ে যায় আবু তাহের। পরবর্তীতে বিষয়টি জানাজানি হলে স্কুল ছাত্রীর বাবা বাদী হয়ে ১ আগস্ট রাতে থানায় ধর্ষণ মামলা দায়ের করেন। রাতেই এলাকায় অভিযান চালিয়ে অভিযুক্ত আবু তাহের চৌধুরীকে গ্রেফতার করা হয়। সোমবার দুপুরে আদালতের মাধ্যমে তাকে জেলহাজতে পাঠানো হয়েছে বলে তিনি জানান’।

আলোকিত চৌদ্দগ্রাম পরিবার

মো. এমরান হোসেন বাপ্পি

নির্বাহী সম্পাদক
মোবাইল: ০১৮১৯ ৯৯৬২৩৮

মো. বেলাল হোসাইন

বার্তা সম্পাদক
মোবাইল: ০১৮১৩ ০৬৫৭২৮

মুহা. ফখরুদ্দীন ইমন

প্রধান প্রতিবেদক
মোবাইল: ০১৮১৯ ৭৮৬০১২