২৮ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র, ১৪৩০
শিরোনাম :
ঢাকাস্থ গুনবতী ফাউন্ডেশনের ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত চৌদ্দগ্রামে বিএনপি ও অঙ্গসংগঠনের উদ্যোগে কারা নির্যাতিত নেতাকর্মীদের নিয়ে ইফতার প্রয়াত ও প্রবীণ নেতাদের পাশে চৌদ্দগ্রাম জাতীয় পার্টি’র নেতৃবৃন্দ চৌদ্দগ্রামে শর্ট বাউন্ডারী টিভি কাপ টুর্ণামেন্টের পুরস্কার বিতরণ চৌদ্দগ্রামের সাবেক উপজেলা চেয়ারম্যান আলী আহমেদের মৃত্যু আটাব নির্বাচনে বিজয়ী খোরশেদ আলমকে সংবর্ধনা চৌদ্দগ্রামে স্মার্টফোনের সহায়তায় প্রশ্নপত্র ফাঁস, শিক্ষকসহ আটক-২ চৌদ্দগ্রামে জাতীয় পার্টির উদ্যোগে ইফতার সামগ্রী বিতরণ পাট ও বস্ত্রমন্ত্রী জাহাঙ্গীর কবির নানককে ফুলের শুভেচ্ছায় সিক্ত করলেন জার্মান আ’লীগ নেতা সাইফুদ্দিন আলমগীর ড. কামাল চৌধুরীকে ফুলেল শুভেচ্ছা জানালো চৌদ্দগ্রাম উপজেলা আ’লীগ নেতৃবৃন্দ

মুন্সীরহাটের বসন্তপুরে ১০৩ পরিবারের মাঝে কুরবানির মাংস বিতরণ

স্টাফ রিপোর্টার: কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলার মুন্সিরহাট ইউনিয়নের বসন্তপুর গ্রামের প্রবাসীদের আর্থিক সহযোগিতা ও সাবেক ছাত্রনেতা ইস্রাফিল হোসাইনের সার্বিক তত্ত্বাবধানে অসহায় ও দরিদ্র ১০৩ পরিবারের মাঝে কুরবানির মাংস বিতরণ করা হয়েছে।

মাংস বিতরণের উদ্বোধন করেন খিরনশাল ফাজিল ডিগ্রী মাদ্রাসায় ভাইস পিন্সিপাল মাওঃ জাফর আহমেদ, মুন্সিরহাট উচ্চ বিদ্যালয়ের শিক্ষক শরীফ মোহাম্মদ ইউসুফ, বাহেরগড়া সরকারী প্রাইমারী স্কুলের শিক্ষক মু. ইউনুছ, বসন্তপুর মাদ্রাসার শিক্ষক মাস্টার জাকির হোসেন, আবদুল আহাদ স্বপন, জাহাঙ্গীর হোসেন,মুজিব।

গোপনে মাংসগুলো অসহায় ও দরিদ্র পরিবারের সদস্যদের কাছে পৌছে দেয় একই গ্রামের শহীদুল ইসলাম, মো: তুষার, রাকিব হোসেন, সাজ্জাদ হোসেন, মুছা, কবির হোসেন, সবুজ,জাহিদুর রহমান, তানিম হোসেন, মো: শামীম, মাইন উদ্দিন, জসিম উদ্দিন প্রমুখ।

আলোকিত চৌদ্দগ্রাম পরিবার

মো. এমরান হোসেন বাপ্পি

নির্বাহী সম্পাদক
মোবাইল: ০১৮১৯ ৯৯৬২৩৮

মো. বেলাল হোসাইন

বার্তা সম্পাদক
মোবাইল: ০১৮১৩ ০৬৫৭২৮

মুহা. ফখরুদ্দীন ইমন

প্রধান প্রতিবেদক
মোবাইল: ০১৮১৯ ৭৮৬০১২