১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ, ১৪৩১
শিরোনাম :
ঢাকাস্থ গুনবতী ফাউন্ডেশনের ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত চৌদ্দগ্রামে বিএনপি ও অঙ্গসংগঠনের উদ্যোগে কারা নির্যাতিত নেতাকর্মীদের নিয়ে ইফতার প্রয়াত ও প্রবীণ নেতাদের পাশে চৌদ্দগ্রাম জাতীয় পার্টি’র নেতৃবৃন্দ চৌদ্দগ্রামে শর্ট বাউন্ডারী টিভি কাপ টুর্ণামেন্টের পুরস্কার বিতরণ চৌদ্দগ্রামের সাবেক উপজেলা চেয়ারম্যান আলী আহমেদের মৃত্যু আটাব নির্বাচনে বিজয়ী খোরশেদ আলমকে সংবর্ধনা চৌদ্দগ্রামে স্মার্টফোনের সহায়তায় প্রশ্নপত্র ফাঁস, শিক্ষকসহ আটক-২ চৌদ্দগ্রামে জাতীয় পার্টির উদ্যোগে ইফতার সামগ্রী বিতরণ পাট ও বস্ত্রমন্ত্রী জাহাঙ্গীর কবির নানককে ফুলের শুভেচ্ছায় সিক্ত করলেন জার্মান আ’লীগ নেতা সাইফুদ্দিন আলমগীর ড. কামাল চৌধুরীকে ফুলেল শুভেচ্ছা জানালো চৌদ্দগ্রাম উপজেলা আ’লীগ নেতৃবৃন্দ

চৌদ্দগ্রামে গ্রাম পুলিশদের মাঝে বিনামূল্যে বাইসাইকেল বিতরণ

স্টাফ রিপোর্টার: কুমিল্লার চৌদ্দগ্রামে স্থানীয় সরকার বিভাগের অর্থায়নে চৌদ্দগ্রাম উপজেলার প্রতি ইউনিয়নের দু’জন করে মোট ২৬ জন গ্রাম পুলিশের মাঝে বিনামূল্যে বাই-সাইকেল বিতরণ করা হয়েছে।

রোববার এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বাইসাইকেলগুলো গ্রাম পুলিশদের মাঝে বিতরণ করেন স্থানীয় সরকার, কুমিল্লার উপ-পরিচালক মোহাম্মদ শওকত ওসমান।

উপজেলা নির্বাহী অফিসার এস এম মনজুরুল হকের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সহকারী কমিশনার (ভূমি) মোহাম্মদ আল আমিন সরকার, চৌদ্দগ্রাম উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান এবিএম এ বাহার, রাশেদা আখতার, শ্রীপুর ইউপি চেয়ারম্যান শাহজালাল মজুমদার, কাশিনগর ইউপি চেয়ারম্যান মোশারেফ হোসেন, বাতিসা ইউপি চেয়ারম্যান জিএম জাহিদ হোসেন টিপু, কালিকাপুর ইউপি চেয়ারম্যান ভিপি মাহবুব হোসেন মজুমদারসহ বিভিন্ন ইউপি চেয়ারম্যানবৃন্দ। বাইসাইকেলপ্রাপ্ত চৌদ্দগ্রামের গ্রাম পুলিশকে আরও দক্ষ ও চৌকস করে তুলবে বলে আমরা আশা করেন অতিথিবৃন্দ।

আলোকিত চৌদ্দগ্রাম পরিবার

মো. এমরান হোসেন বাপ্পি

নির্বাহী সম্পাদক
মোবাইল: ০১৮১৯ ৯৯৬২৩৮

মো. বেলাল হোসাইন

বার্তা সম্পাদক
মোবাইল: ০১৮১৩ ০৬৫৭২৮

মুহা. ফখরুদ্দীন ইমন

প্রধান প্রতিবেদক
মোবাইল: ০১৮১৯ ৭৮৬০১২