২১ সেপ্টেম্বর, ২০২১, ৬ আশ্বিন, ১৪২৮

চৌদ্দগ্রামে জনপ্রতিনিধি ও ব্যবসায়ী নেতৃবৃন্দের সাথে উপজেলা প্রশাসনের মতবিনিময়

মুহা. ফখরুদ্দীন ইমন: লকডাউন বাস্তবায়নের লক্ষ্যে কুমিল্লার চৌদ্দগ্রামে জনপ্রতিনিধি ও ব্যবসায়ী নেতৃবৃন্দের সাথে মতবিনিময় করেছে উপজেলা প্রশাসন। সোমবার সকালে উপজেলা নির্বাহী অফিসার এসএম মনজুরুল হক এর সভাপতিত্বে তার কার্যালয়ে অনুষ্ঠিত মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন উপজেলা আ’লীগের সিনিয়র সহ-সভাপতি ও পৌর মেয়র জিএম মীর হোসেন মিরু, সহকারী কমিশনার (ভূমি) আল আমিন সরকার, সমাজসেবা কর্মকর্তা নাসির উদ্দীন, থানার অফিসার ইনচার্জ শুভ রঞ্জন চাকমা, হাইওয়ে থানার অফিসার ইনচার্জ আসাদুজ্জামান, চৌদ্দগ্রাম বাজার ব্যবসায়ী কমিটির সভাপতি আকতার হোসেন পাটোয়ারী, উপজেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক সাংবাদিক মো: আবদুল জলিল রিপন, বাজার ব্যবসায়ী কমিটির সাধারণ সম্পাদক ফারুক আহমেদ খাঁ শামীম, সাংবাদিক মাহবুবুর রহমান মিয়াজি ও কাউন্সিলর বদিউল আলম পাটোয়ারী প্রমুখ।

এসময় মহাসড়কে সিএনজি ও ব্যাটারি চালিত অটোরিক্সা এবং মোটর চালিত রিক্সা চলাচল বন্ধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের সিদ্ধান্ত নেওয়া হয়। পরে ঢাকা -চট্টগ্রামের চৌদ্দগ্রাম বাজার এলাকা প্রদক্ষিণ করে সকলকে স্বাস্থ্যবিধি মেনে চলার এবং মাস্ক ব্যবহার ও বিনা প্রয়োজনে ঘর থেকে বের না হওয়ার জন্য অনুরোধ করেন প্রশাসনের কর্তাব্যক্তিরা।

এসময় পৌর মেয়র জিএম মীর হোসেন মিরু বাজারের ব্যবসায়ী ও পথচারীদের উদ্দেশ্যে বলেন, ‘কাঁচাবাজার ও নিত্যপ্রয়োজনীয় দোকান সকাল ৯টা থেকে বিকেল ৩টা পর্যন্ত খোলা রাখার সরকারি নির্দেশনা রয়েছে। ৩টার পরে এসব দোকান খোলা রাখবেন না। সকলে মাস্ক পরিধান করে প্রয়োজনে বাজারে আসবেন’।

উপজেলা নির্বাহী অফিসার এসএম মনজুরুল হক বলেন, ‘বৈশ্বিক মহামারী করোনা ভাইরাস প্রতিরোধে সরকার ঘোষিত লকডাউন বাস্তবায়নে সকলের সহযোগিতা প্রয়োজন। আমরা একটু সচেতন হলে এ মহামারী থেকে রক্ষা পেতে পারি। তাই সকলে স্বাস্থ্যবিধি মেনে চলবেন। বিনা প্রয়োজনে ঘর থেকে বের হবেন না। সরকারের নির্দেশনা অনুযায়ী দোকান খোলা রাখবেন এর ব্যতিক্রম হলে আমরা কঠোর হতে বাধ্য হবো’।

আলোকিত চৌদ্দগ্রাম পরিবার

মো. এমরান হোসেন বাপ্পি

নির্বাহী সম্পাদক
মোবাইল: ০১৮১৯ ৯৯৬২৩৮

মো. বেলাল হোসাইন

বার্তা সম্পাদক
মোবাইল: ০১৮১৩ ০৬৫৭২৮

মুহা. ফখরুদ্দীন ইমন

প্রধান প্রতিবেদক
মোবাইল: ০১৮১৯ ৭৮৬০১২