২১ সেপ্টেম্বর, ২০২১, ৬ আশ্বিন, ১৪২৮

সারপটি জাগ্রত মানবতার উদ্যোগে ফ্রি অক্সিজেন সেবার উদ্বোধন

মুহা. ফখরুদ্দীন ইমন: কুমিল্লার চৌদ্দগ্রামে সামজিক সংগঠন সারপটি জাগ্রত মানবতার সংগঠনের উদ্যোগে করোনা রোগিদের ফ্রি অক্সিজেন সেবা কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে।

সোমবার (২৬ জুলাই) সকালে এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে অক্সিজেন সেবা কার্যক্রমের উদ্বোধন করেন, সারপটি গ্রামের কৃতিসন্তান, সারপটি মধ্যম পাড়া বাগে জান্নাত জামে মসজিদ পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক ডা: মো: আনোয়ার হোসেন।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন তৈয়াসার জামে মসজিদের খতিব মাওলানা মো: গাজী ইসমাইল, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক মো: হানিফ মজুমদার, বিশিষ্ট সমাজসেবক মো: দেলোয়ার হোসেন মোল্লা, মো: ননা মিয়া, মো: রাজন, মো: ইকবাল হোসেন, মো: জুয়েল সহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

যারা জাতির এ দুর্দিনে করোনা রোগিদেরকে ফ্রি অক্সিজেন সেবা দেয়ার উদ্দেশ্যে অক্সিজেন সিলিন্ডারগুলো ক্রয়ের ক্ষেত্রে অর্থ, সময় ও শ্রম দিয়ে সহযোগিতা করেছেন তাদেরকে ‘সারপটি জাগ্রত মানবতা’ সংগঠনের পক্ষ থেকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানানো হয়। সিলিন্ডার সংখ্যা বাড়াতে আরো অর্থের প্রয়োজন রযেছে। এব্যাপারে সহযোগিতার হাত বাড়াতে সমাজের সকল বিত্তবান ও প্রবাসীদের প্রতি সংগঠনের পক্ষ থেকে আহবান জানানো হয়। অর্থ সহায়তা পাঠাতে ০১৮৭১২৩৯৫৯৮ (বিকাশ পার্সোনাল), ০১৮৩৮৪৭৫৯২৩ (বিকাশ পার্সোনাল) নম্বরগুলোতে যোগাযোগ করার জন্য সংগঠনের পক্ষ থেকে অনুরোধ করা হয়েছে।

আলোকিত চৌদ্দগ্রাম পরিবার

মো. এমরান হোসেন বাপ্পি

নির্বাহী সম্পাদক
মোবাইল: ০১৮১৯ ৯৯৬২৩৮

মো. বেলাল হোসাইন

বার্তা সম্পাদক
মোবাইল: ০১৮১৩ ০৬৫৭২৮

মুহা. ফখরুদ্দীন ইমন

প্রধান প্রতিবেদক
মোবাইল: ০১৮১৯ ৭৮৬০১২