১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ, ১৪৩১
শিরোনাম :
ঢাকাস্থ গুনবতী ফাউন্ডেশনের ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত চৌদ্দগ্রামে বিএনপি ও অঙ্গসংগঠনের উদ্যোগে কারা নির্যাতিত নেতাকর্মীদের নিয়ে ইফতার প্রয়াত ও প্রবীণ নেতাদের পাশে চৌদ্দগ্রাম জাতীয় পার্টি’র নেতৃবৃন্দ চৌদ্দগ্রামে শর্ট বাউন্ডারী টিভি কাপ টুর্ণামেন্টের পুরস্কার বিতরণ চৌদ্দগ্রামের সাবেক উপজেলা চেয়ারম্যান আলী আহমেদের মৃত্যু আটাব নির্বাচনে বিজয়ী খোরশেদ আলমকে সংবর্ধনা চৌদ্দগ্রামে স্মার্টফোনের সহায়তায় প্রশ্নপত্র ফাঁস, শিক্ষকসহ আটক-২ চৌদ্দগ্রামে জাতীয় পার্টির উদ্যোগে ইফতার সামগ্রী বিতরণ পাট ও বস্ত্রমন্ত্রী জাহাঙ্গীর কবির নানককে ফুলের শুভেচ্ছায় সিক্ত করলেন জার্মান আ’লীগ নেতা সাইফুদ্দিন আলমগীর ড. কামাল চৌধুরীকে ফুলেল শুভেচ্ছা জানালো চৌদ্দগ্রাম উপজেলা আ’লীগ নেতৃবৃন্দ

চৌদ্দগ্রামে আনন্দ সংঘের ফ্রি অক্সিজেন সেবা কার্যক্রমের উদ্বোধন

স্টাফ রিপোর্টার: কুমিল্লার চৌদ্দগ্রামে সামজিক সংগঠন ‘আনন্দ সংঘ’ এর উদ্যোগে করোনা রোগিদের ফ্রি অক্সিজেন সেবা কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে।
শনিবার (২৪ জুলাই) রাতে আয়োজিত অনুষ্ঠানে অক্সিজেন সেবা কার্যক্রমের উদ্বোধন করেন আনন্দ সংঘের প্রতিষ্ঠাতা মোহাম্মদ আল আমিন রাসেল।
আনন্দ সংঘের কেন্দ্রীয় সমন্বয়ক মু.সফিউল ইসলাম জিয়ার সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন সাংবাদিক মো: এমদাদ উল্যাহ, আনন্দ সংঘের সমন্বয়ক তৌহিদুল আযম বাবু, মাহবুবুল আলম ডালিম।
এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সাংবাদিক মুহা. ফখরুদ্দীন ইমন, মো: আনিসুর রহমান, এম এ আলম, আনন্দ সংঘের সমন্বয়ক আব্দুল্লাহ ফারভেজ, ফয়সাল আহম্মেদ শাকিল, জাকির হোসেন, টিম লিডার আব্দুল্লাহ আল মাসুদ, ওসমান গণি, সাঈদ মজুমদার, নাহিদ পাটোয়ারী, হোসাইন আহম্মেদ, সদস্য মো: ইউনুস, আইন উদ্দীন মাসুদ, মো: রিফাতসহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।
অনুষ্ঠানে আনন্দ সংঘের প্রতিষ্ঠাতা আল আমিন রাসেল বলেন, ‘চৌদ্দগ্রামে প্রতিদিনই আশঙ্কাজনকহারে করোনায় আক্রান্ত রোগীর সংখ্যা বাড়ছে। এখন অবস্থা এমন যে, আলমিরা ভর্তি টাকা থাকলেও অক্সিজেন পাওয়া যাচ্ছে না। দেশে চলমান করোনা মহামারির এই ক্রান্তিলগ্নে একমাত্র আল্লাহর সন্তুষ্টির উদ্দেশ্যে আনন্দ সংঘ আজ অক্সিমিটার ও  অক্সিজেনভর্তি ৫টি সিলিন্ডার দিয়ে ফ্রি অক্সিজেন সেবা কার্যক্রম চালু করেছে। কয়েকদিনের মধ্যে আরও ৫টি সিলিন্ডারের ব্যবস্থা করা হবে ইন্ শা আল্লাহ্। এ জন্য সমাজের বিত্তবান ও প্রবাসীদের সহযোগিতা প্রয়োজন’।
এদিকে ফ্রি অক্সিজেন সেবা গ্রহণের জন্য আনন্দ সংঘের পক্ষ থেকে ০১৬২৭৪৪৯৫০০, ০১৮১৭৫৯৭৪৬০ ও ০১৮৬৬৬৫৩০৯১ নম্বর গুলোতে যোগাযোগ করার জন্য সংগঠনের পক্ষ থেকে অনুরোধ করা হয়েছে।

আলোকিত চৌদ্দগ্রাম পরিবার

মো. এমরান হোসেন বাপ্পি

নির্বাহী সম্পাদক
মোবাইল: ০১৮১৯ ৯৯৬২৩৮

মো. বেলাল হোসাইন

বার্তা সম্পাদক
মোবাইল: ০১৮১৩ ০৬৫৭২৮

মুহা. ফখরুদ্দীন ইমন

প্রধান প্রতিবেদক
মোবাইল: ০১৮১৯ ৭৮৬০১২