২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র, ১৪৩০
শিরোনাম :
ঢাকাস্থ গুনবতী ফাউন্ডেশনের ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত চৌদ্দগ্রামে বিএনপি ও অঙ্গসংগঠনের উদ্যোগে কারা নির্যাতিত নেতাকর্মীদের নিয়ে ইফতার প্রয়াত ও প্রবীণ নেতাদের পাশে চৌদ্দগ্রাম জাতীয় পার্টি’র নেতৃবৃন্দ চৌদ্দগ্রামে শর্ট বাউন্ডারী টিভি কাপ টুর্ণামেন্টের পুরস্কার বিতরণ চৌদ্দগ্রামের সাবেক উপজেলা চেয়ারম্যান আলী আহমেদের মৃত্যু আটাব নির্বাচনে বিজয়ী খোরশেদ আলমকে সংবর্ধনা চৌদ্দগ্রামে স্মার্টফোনের সহায়তায় প্রশ্নপত্র ফাঁস, শিক্ষকসহ আটক-২ চৌদ্দগ্রামে জাতীয় পার্টির উদ্যোগে ইফতার সামগ্রী বিতরণ পাট ও বস্ত্রমন্ত্রী জাহাঙ্গীর কবির নানককে ফুলের শুভেচ্ছায় সিক্ত করলেন জার্মান আ’লীগ নেতা সাইফুদ্দিন আলমগীর ড. কামাল চৌধুরীকে ফুলেল শুভেচ্ছা জানালো চৌদ্দগ্রাম উপজেলা আ’লীগ নেতৃবৃন্দ

মনোহরগঞ্জে প্রধানমন্ত্রীর উপহার হিসেবে খাদ্য সামগ্রী বিতরণ

মো: সাকিব (মনোহরগঞ্জ): সারাদেশের ন্যায় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার হিসেবে কুমিল্লার মনোহরগঞ্জ উপজেলার হাসনাবাদ ইউনিয়নে অসহায়-দুস্থ ও লকডাউনে কর্মহীন হয়ে পড়া মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছে ইউনিয়নের চেয়ারম্যান মো: কামাল হোসেন। বৃহস্পতিবার (০৮ জুলাই) উপজেলার হাসনাবাদ ইউনিয়ন পরিষদে ৪২৫জন কর্মহীন মানুষের মাঝে এ খাদ্য সামগ্রী তুলে দেন তিনি। খাদ্য সামগ্রী বিতরণকালে উপস্থিত ছিলেন ইউনিয়নের সকল ইউপি সদস্য সদস্য সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

খাদ্য সহায়তা হিসেবে ১০কেজি চাউল, ৫ কেজি আলু, ১ লিটার সয়াবিন তেল, ১ কেজি করে ডাল, লবন, ২টি করে সাবান বিতরণ করা হয়েছে।

এসময় মো: কামাল হোসেন বলেন, হাসনাবাদের আনাচে-কানাচে অভুক্ত রয়েছে এমন অসহায়-দুস্থ এবং লকডাউনে কর্মহীন ব্যক্তির তালিকা তৈরী করে তাদের বাড়িতে খাদ্য সহায়তা পৌঁছে দেওয়া হবে। বাংলাদেশ এখন খাদ্যে সয়ং সম্পূর্ণ। শেখ হাসিনা সরকার গরীবের সরকার। দেশের একটি ব্যক্তিও না খেয়ে থাকবেনা। এসময় করোনা প্রতিরোধে সরকারের দেয়া বিধি নিষেধ মেনে চলার আহবান জানান তিনি।

আলোকিত চৌদ্দগ্রাম পরিবার

মো. এমরান হোসেন বাপ্পি

নির্বাহী সম্পাদক
মোবাইল: ০১৮১৯ ৯৯৬২৩৮

মো. বেলাল হোসাইন

বার্তা সম্পাদক
মোবাইল: ০১৮১৩ ০৬৫৭২৮

মুহা. ফখরুদ্দীন ইমন

প্রধান প্রতিবেদক
মোবাইল: ০১৮১৯ ৭৮৬০১২