২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র, ১৪৩০
শিরোনাম :
ঢাকাস্থ গুনবতী ফাউন্ডেশনের ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত চৌদ্দগ্রামে বিএনপি ও অঙ্গসংগঠনের উদ্যোগে কারা নির্যাতিত নেতাকর্মীদের নিয়ে ইফতার প্রয়াত ও প্রবীণ নেতাদের পাশে চৌদ্দগ্রাম জাতীয় পার্টি’র নেতৃবৃন্দ চৌদ্দগ্রামে শর্ট বাউন্ডারী টিভি কাপ টুর্ণামেন্টের পুরস্কার বিতরণ চৌদ্দগ্রামের সাবেক উপজেলা চেয়ারম্যান আলী আহমেদের মৃত্যু আটাব নির্বাচনে বিজয়ী খোরশেদ আলমকে সংবর্ধনা চৌদ্দগ্রামে স্মার্টফোনের সহায়তায় প্রশ্নপত্র ফাঁস, শিক্ষকসহ আটক-২ চৌদ্দগ্রামে জাতীয় পার্টির উদ্যোগে ইফতার সামগ্রী বিতরণ পাট ও বস্ত্রমন্ত্রী জাহাঙ্গীর কবির নানককে ফুলের শুভেচ্ছায় সিক্ত করলেন জার্মান আ’লীগ নেতা সাইফুদ্দিন আলমগীর ড. কামাল চৌধুরীকে ফুলেল শুভেচ্ছা জানালো চৌদ্দগ্রাম উপজেলা আ’লীগ নেতৃবৃন্দ

চৌদ্দগ্রামে ভ্রাম্যমান আদালতের অভিযান অব্যাহত

মুহা. ফখরুদ্দীন ইমন: কুমিল্লার চৌদ্দগ্রামে সরকার ঘোষিত চলমান সর্বাত্মক লকডাউনের তৃতীয় দিনেও কঠোর অবস্থানে রয়েছে উপজেলা প্রশাসন ও আইনশৃঙ্খলা বাহিনী। সর্বাত্মক লকডাউন বাস্তবায়নে ভ্রাম্যমান আদালতের অভিযান অব্যাহত রেখেছে উপজেলা প্রশাসন।

শনিবার (৩জুলাই) সকাল থেকেই উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আল-আমিন সরকারের নেতৃত্বে আইনশৃঙ্খলা বাহিনী মাঠে রয়েছে। এদিনও মহাসড়কে গণপরিবহণ বন্ধ ছিলো। তবে, রিকশার পাশাপাশি সিএনজি ও অটোরিকশা সীমিত আকারে চলতে দেখা গেছে।

সর্বাত্মক লকডাউন বাস্তবায়নে নির্বাহী ম্যাজিস্ট্রেট চৌদ্দগ্রাম উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আল-আমিন সরকারের নেতৃত্বে চৌদ্দগ্রাম বাজারসহ উপজেলার জনবহুল বাজার ও গুরুত্বপূর্ণ বিভিন্ন স্থানে ভ্রাম্যমান আদালত পরিচালনা করা হয়। লকডাউনে সরকারের নির্দেশনা অমান্য করে বিনা কারণে চলাচল ও ব্যবসা প্রতিষ্ঠান পরিচালনার দায়ে পথচারী ও বিভিন্ন ব্যবসায়ীকে বিভিন্ন পরিমানে জরিমানা করেন ভ্রাম্যমাণ আদালত। ভ্রাম্যমান আদালত পরিচালনায় সহযোগিতায় ছিলেন চৌদ্দগ্রাম থানার এএসআই মো: ইয়াছিনের নেতৃত্বে থানা পুলিশের একটি টিম। এছাড়াও সরকার ঘোষিত সর্বাত্মক লকডাউন বাস্তবায়নে সেনাবাহিনী, বিজিবি, র‌্যাব সহ মিয়াবাজার হাইওয়ে পুলিশ ফাঁড়ির কয়েকটি টিমকে চৌদ্দগ্রাম বাজারে টহল দিতে দেখা গেছে।

আলোকিত চৌদ্দগ্রাম পরিবার

মো. এমরান হোসেন বাপ্পি

নির্বাহী সম্পাদক
মোবাইল: ০১৮১৯ ৯৯৬২৩৮

মো. বেলাল হোসাইন

বার্তা সম্পাদক
মোবাইল: ০১৮১৩ ০৬৫৭২৮

মুহা. ফখরুদ্দীন ইমন

প্রধান প্রতিবেদক
মোবাইল: ০১৮১৯ ৭৮৬০১২