২৮ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র, ১৪৩০
শিরোনাম :
ঢাকাস্থ গুনবতী ফাউন্ডেশনের ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত চৌদ্দগ্রামে বিএনপি ও অঙ্গসংগঠনের উদ্যোগে কারা নির্যাতিত নেতাকর্মীদের নিয়ে ইফতার প্রয়াত ও প্রবীণ নেতাদের পাশে চৌদ্দগ্রাম জাতীয় পার্টি’র নেতৃবৃন্দ চৌদ্দগ্রামে শর্ট বাউন্ডারী টিভি কাপ টুর্ণামেন্টের পুরস্কার বিতরণ চৌদ্দগ্রামের সাবেক উপজেলা চেয়ারম্যান আলী আহমেদের মৃত্যু আটাব নির্বাচনে বিজয়ী খোরশেদ আলমকে সংবর্ধনা চৌদ্দগ্রামে স্মার্টফোনের সহায়তায় প্রশ্নপত্র ফাঁস, শিক্ষকসহ আটক-২ চৌদ্দগ্রামে জাতীয় পার্টির উদ্যোগে ইফতার সামগ্রী বিতরণ পাট ও বস্ত্রমন্ত্রী জাহাঙ্গীর কবির নানককে ফুলের শুভেচ্ছায় সিক্ত করলেন জার্মান আ’লীগ নেতা সাইফুদ্দিন আলমগীর ড. কামাল চৌধুরীকে ফুলেল শুভেচ্ছা জানালো চৌদ্দগ্রাম উপজেলা আ’লীগ নেতৃবৃন্দ

চৌদ্দগ্রামে এডভান্স বাংলা এলইডি কাপ ফুটবল টুর্নামেন্ট-২০২১ এর উদ্বোধনী খেলা অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার: কুমিল্লার চৌদ্দগ্রামে ‘দেড়কোটা সাজানো বাগান ক্লাব’ কর্তৃক আয়োজিত এডভান্স বাংলা এলইডি কাপ ফুটবল টুর্নামেন্ট-২০২১ এর উদ্বোধনী খেলা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (১৮ জুন) বিকেলে উপজেলার মুন্সীরহাট ইউনিয়নের দেড়কোটা মধ্যমপাড়া ফুটবল মাঠে এ উপলক্ষে আয়োজিত উদ্বোধনী খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এডভান্স বাংলা টিভির ব্যবস্থাপনা সম্পাদক ও গোমতি ডিজিটাল সাইন এন্ড প্রিন্টিং এর স্বত্ত্বাধিকারী, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক সাংবাদিক মো: এমরান হোসেন বাপ্পি।
বিশিষ্ট সমাজসেবক মো: মীর হোসেন মীরু ভূঁইয়ার সভাপতিত্বে ও বাঁনু ভূঁইয়া ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা মো: আবু বকর ভূঁইয়ার সার্বিক সহযোগিতায় উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সৌদি প্রবাসী ও বিশিষ্ট সমাজসেবক মো: রাজীব হোসেন ভূঁইয়া, দুবাই প্রবাসী ও বিশিষ্ট সমাজসেবক মো: শাহিন মিয়াজী, সৌদি প্রবাসী ও বিশিষ্ট সমাজসেবক মো: আব্দুল হামিদ, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক মো: সাহাব উদ্দীন ভূঁইয়া, বিশিষ্ট সমাজসেবক আব্দুল আজীজ ভূঁইয়া, আব্দুল মালেক ভূঁইয়া প্রমুখ।
এসময় অন্যান্যের মধ্যে আরো উপস্থিত ছিলেন সাজানো বাগান ক্লাবের সদস্য মো: ইসমাঈল হোসেন ভূঁইয়া, মো: শাহপরান ভূঁইয়া, মোহাম্মদ হোসাইন ভূঁইয়া, মো: আকবর হোসেন ভূঁইয়া, মো: এমদাদ হোসেন মোল্লা, মো: মোবাশ্বের হোসেন ভূঁইয়া, মো: রিদওয়ান হোসেন ভূঁইয়া সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ। উদ্বোধনী খেলায় প্রতিদ্বন্দ্বিতা করেন দেড়কোটা আবাহনী স্পোর্টস ক্লাব বনাম বসুন্ধরা কিংস একাদশ। খেলায় ২-১ গোলে বসুন্ধরা কিংস জয়লাভ করে। খেলায় দারুণ অধিনায়কত্ব এবং গুরুত্বপূর্ণ সময়ে একটি গোল করায় বসুন্ধরা কিংস একাদশ দলনেতা মো: রুবেল ম্যান অব দ্য ম্যাচ নির্বাচিত হন।

আলোকিত চৌদ্দগ্রাম পরিবার

মো. এমরান হোসেন বাপ্পি

নির্বাহী সম্পাদক
মোবাইল: ০১৮১৯ ৯৯৬২৩৮

মো. বেলাল হোসাইন

বার্তা সম্পাদক
মোবাইল: ০১৮১৩ ০৬৫৭২৮

মুহা. ফখরুদ্দীন ইমন

প্রধান প্রতিবেদক
মোবাইল: ০১৮১৯ ৭৮৬০১২