২১ সেপ্টেম্বর, ২০২১, ৬ আশ্বিন, ১৪২৮

চৌদ্দগ্রামে এডভান্স বাংলা এলইডি কাপ ফুটবল টুর্নামেন্ট-২০২১ এর উদ্বোধনী খেলা অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার: কুমিল্লার চৌদ্দগ্রামে ‘দেড়কোটা সাজানো বাগান ক্লাব’ কর্তৃক আয়োজিত এডভান্স বাংলা এলইডি কাপ ফুটবল টুর্নামেন্ট-২০২১ এর উদ্বোধনী খেলা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (১৮ জুন) বিকেলে উপজেলার মুন্সীরহাট ইউনিয়নের দেড়কোটা মধ্যমপাড়া ফুটবল মাঠে এ উপলক্ষে আয়োজিত উদ্বোধনী খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এডভান্স বাংলা টিভির ব্যবস্থাপনা সম্পাদক ও গোমতি ডিজিটাল সাইন এন্ড প্রিন্টিং এর স্বত্ত্বাধিকারী, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক সাংবাদিক মো: এমরান হোসেন বাপ্পি।
বিশিষ্ট সমাজসেবক মো: মীর হোসেন মীরু ভূঁইয়ার সভাপতিত্বে ও বাঁনু ভূঁইয়া ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা মো: আবু বকর ভূঁইয়ার সার্বিক সহযোগিতায় উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সৌদি প্রবাসী ও বিশিষ্ট সমাজসেবক মো: রাজীব হোসেন ভূঁইয়া, দুবাই প্রবাসী ও বিশিষ্ট সমাজসেবক মো: শাহিন মিয়াজী, সৌদি প্রবাসী ও বিশিষ্ট সমাজসেবক মো: আব্দুল হামিদ, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক মো: সাহাব উদ্দীন ভূঁইয়া, বিশিষ্ট সমাজসেবক আব্দুল আজীজ ভূঁইয়া, আব্দুল মালেক ভূঁইয়া প্রমুখ।
এসময় অন্যান্যের মধ্যে আরো উপস্থিত ছিলেন সাজানো বাগান ক্লাবের সদস্য মো: ইসমাঈল হোসেন ভূঁইয়া, মো: শাহপরান ভূঁইয়া, মোহাম্মদ হোসাইন ভূঁইয়া, মো: আকবর হোসেন ভূঁইয়া, মো: এমদাদ হোসেন মোল্লা, মো: মোবাশ্বের হোসেন ভূঁইয়া, মো: রিদওয়ান হোসেন ভূঁইয়া সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ। উদ্বোধনী খেলায় প্রতিদ্বন্দ্বিতা করেন দেড়কোটা আবাহনী স্পোর্টস ক্লাব বনাম বসুন্ধরা কিংস একাদশ। খেলায় ২-১ গোলে বসুন্ধরা কিংস জয়লাভ করে। খেলায় দারুণ অধিনায়কত্ব এবং গুরুত্বপূর্ণ সময়ে একটি গোল করায় বসুন্ধরা কিংস একাদশ দলনেতা মো: রুবেল ম্যান অব দ্য ম্যাচ নির্বাচিত হন।

আলোকিত চৌদ্দগ্রাম পরিবার

মো. এমরান হোসেন বাপ্পি

নির্বাহী সম্পাদক
মোবাইল: ০১৮১৯ ৯৯৬২৩৮

মো. বেলাল হোসাইন

বার্তা সম্পাদক
মোবাইল: ০১৮১৩ ০৬৫৭২৮

মুহা. ফখরুদ্দীন ইমন

প্রধান প্রতিবেদক
মোবাইল: ০১৮১৯ ৭৮৬০১২