২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ, ১৪৩১
শিরোনাম :
ঢাকাস্থ গুনবতী ফাউন্ডেশনের ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত চৌদ্দগ্রামে বিএনপি ও অঙ্গসংগঠনের উদ্যোগে কারা নির্যাতিত নেতাকর্মীদের নিয়ে ইফতার প্রয়াত ও প্রবীণ নেতাদের পাশে চৌদ্দগ্রাম জাতীয় পার্টি’র নেতৃবৃন্দ চৌদ্দগ্রামে শর্ট বাউন্ডারী টিভি কাপ টুর্ণামেন্টের পুরস্কার বিতরণ চৌদ্দগ্রামের সাবেক উপজেলা চেয়ারম্যান আলী আহমেদের মৃত্যু আটাব নির্বাচনে বিজয়ী খোরশেদ আলমকে সংবর্ধনা চৌদ্দগ্রামে স্মার্টফোনের সহায়তায় প্রশ্নপত্র ফাঁস, শিক্ষকসহ আটক-২ চৌদ্দগ্রামে জাতীয় পার্টির উদ্যোগে ইফতার সামগ্রী বিতরণ পাট ও বস্ত্রমন্ত্রী জাহাঙ্গীর কবির নানককে ফুলের শুভেচ্ছায় সিক্ত করলেন জার্মান আ’লীগ নেতা সাইফুদ্দিন আলমগীর ড. কামাল চৌধুরীকে ফুলেল শুভেচ্ছা জানালো চৌদ্দগ্রাম উপজেলা আ’লীগ নেতৃবৃন্দ

কনকাপৈত ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আলোচনায় শীর্ষে যুবলীগ নেতা শাহীন

স্টাফ রিপোর্টার: ইউনিয়ন পরিষদ নির্বাচনের এখনও তফসিল ঘোষণা হয়নি। এরই মধ্যে শুরু হয়েছে চৌদ্দগ্রাম উপজেলার কনকাপৈত ইউনিয়ন পরিষদ নির্বাচনের আগাম প্রস্তুতি। শিক্ষার মান প্রসারে এগিয়ে থাকা প্রযুক্তির এই দিনে ইউনিয়নে অনেক শিল্পপতির জন্ম। ২৭টি গ্রাম ও ৯টি ওয়ার্ড নিয়ে গঠিত এই ইউনিয়নে নারী-পুরুষ ভোটারের সংখ্যা প্রায় ১৯ হাজার। এবারের নির্বাচনে কনকাপৈত ইউনিয়নে ৯টি কেন্দ্র ও একটি উপ কেন্দ্রসহ মোট ১০টি কেন্দ্রে নির্বাচন হওয়ার কথা রয়েছে। এবারের ইউপি নির্বাচনে একাধিক প্রার্থী থাকলেও সর্বত্র আলোচনায় রয়েছেন ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক মো: ইসমাইল হোসেন ভূঁইয়া শাহীন। তিনি কাক ডাকা ভোর থেকে গভীর রাত পর্যন্ত আপামর মানুষের সাথে ব্যস্ত সময় পার করছেন।

স্থানীয় সাংসদ, সাবেক রেলপথ মন্ত্রী মো: মুজিবুল হক এমপির হাত ধরে ছাত্র রাজনীতি থেকে এখন পর্যন্ত যুবলীগের সাথে সম্পৃক্ত রয়েছেন। মানুষের ভালোবাসায় বেড়ে উঠা তরুণ এই প্রার্থীকে পেতে অনেকে মরিয়া হয়ে উঠেছে। পরোপকারী এই মানুষটিকে এবারের নির্বাচনে জেতাতে আটঘাট বেঁধে মাঠে থাকার ষোষণা দিয়েছেন কনকাপৈত ইউনিয়নের সর্বস্তরের জনগণ। বিভিন্ন অনুষ্ঠানে মোঃ মুজিবুল হক এমপির হাতকে শক্তিশালীর করার জন্য তিনি প্রচার চালিয়ে যাচ্ছেন।

এবিষয়ে ইসমাইল হোসেন ভূঁইয়া শাহীন মঙ্গলবার জানান, ‘আল্লাহ রহমতে এবারে কনকাপৈত ইউপি নির্বাচনে পরিবর্তন হওয়ার সম্ভবনা রয়েছে। আমার প্রিয় নেতা আধুনিক চৌদ্দগ্রামের রুপকার মো: মুজিবুল হক এমপি যদি আমাকে নৌকা প্রতীক দেন, তাহলে তাঁর হাতকে শক্তিশালী করার লক্ষ্যে আমি সদা প্রস্তুত রয়েছি’।

আলোকিত চৌদ্দগ্রাম পরিবার

মো. এমরান হোসেন বাপ্পি

নির্বাহী সম্পাদক
মোবাইল: ০১৮১৯ ৯৯৬২৩৮

মো. বেলাল হোসাইন

বার্তা সম্পাদক
মোবাইল: ০১৮১৩ ০৬৫৭২৮

মুহা. ফখরুদ্দীন ইমন

প্রধান প্রতিবেদক
মোবাইল: ০১৮১৯ ৭৮৬০১২