২৮ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র, ১৪৩০
শিরোনাম :
ঢাকাস্থ গুনবতী ফাউন্ডেশনের ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত চৌদ্দগ্রামে বিএনপি ও অঙ্গসংগঠনের উদ্যোগে কারা নির্যাতিত নেতাকর্মীদের নিয়ে ইফতার প্রয়াত ও প্রবীণ নেতাদের পাশে চৌদ্দগ্রাম জাতীয় পার্টি’র নেতৃবৃন্দ চৌদ্দগ্রামে শর্ট বাউন্ডারী টিভি কাপ টুর্ণামেন্টের পুরস্কার বিতরণ চৌদ্দগ্রামের সাবেক উপজেলা চেয়ারম্যান আলী আহমেদের মৃত্যু আটাব নির্বাচনে বিজয়ী খোরশেদ আলমকে সংবর্ধনা চৌদ্দগ্রামে স্মার্টফোনের সহায়তায় প্রশ্নপত্র ফাঁস, শিক্ষকসহ আটক-২ চৌদ্দগ্রামে জাতীয় পার্টির উদ্যোগে ইফতার সামগ্রী বিতরণ পাট ও বস্ত্রমন্ত্রী জাহাঙ্গীর কবির নানককে ফুলের শুভেচ্ছায় সিক্ত করলেন জার্মান আ’লীগ নেতা সাইফুদ্দিন আলমগীর ড. কামাল চৌধুরীকে ফুলেল শুভেচ্ছা জানালো চৌদ্দগ্রাম উপজেলা আ’লীগ নেতৃবৃন্দ

রংধনু ক্লাবের উদ্যোগে সাংবাদিক এমদাদ উল্লাহকে সংবর্ধনা প্রদান

স্টাফ রিপোর্টারঃ সম্প্রতি পোল্ট্রি মিডিয়া এ্যাওয়ার্ড-২০১৯ এবং ব্র্যাক মাইগ্রেশান এ্যাওয়ার্ড পুরস্কার বিজয়ী সাংবাদিক এমদাদ উল্লাহকে সংবর্ধনা প্রদান করেছে ফেলনা চান্দিশকরা রংধনু স্পোর্টিং ক্লাব। গত মঙ্গলবার (২৩শে মার্চ) রাতে চৌদ্দগ্রাম পৌরসভার রামরায়গ্রামে এ-উপলক্ষ্যে আয়োজিত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কাজী এনাম ফাউন্ডেশনের চেয়ারম্যান কাজী এনামুল হক, রংধনু স্পোর্টিং ক্লাবের সভাপতি ও আলোকিত চৌদ্দগ্রামের বার্তা সম্পাদক বেলাল হোসাইন, ক্লাবের উপদেষ্টা কামাল উদ্দিন পাটোয়ারী, আব্দুল কাদির পাটোয়ারী, মোঃ সেলিম রানা, ক্লাবের সদস্য আতিকুর রহমান, মোঃ জাহিদ, মোঃ শাকিল হোসেন, আশিক, সিয়াম প্রমুখ।
এসময় ক্লাবের সভাপতি বেলাল হোসাইন বলেন, মফস্বল থেকে কাজ করে সাংবাদিকতায় জাতীয় পুরস্কার অর্জন একটি মাইলফলক। পাল্ট্রি মিডিয়া এ্যাওয়ার্ড-২০১৯ এবং ব্র্যাক মাইগ্রেশান এ্যাওয়াড পুরস্কার অর্জন করে সাংবাদিক এমদাদ উল্লাহ সমগ্র চৌদ্দগ্রামের মুখকে উজ্জল করেছেন। এসময় তিনি এমদাদ উল্লাহর উজ্জল ভবিষ্যত এবং উত্তরোত্তর সমৃদ্ধি কামনা করেন।
উল্লেখ্য সাংবাদিক মোঃ এমদাদ উল্যাহ গত ২১শে মার্চ রাজধাণীর সিরডাপ মিলনায়তনে আয়োজিত অনুষ্ঠানে মৎস্য ও পশুসম্পদ মন্ত্রী শ.ম. রেজাউল করিমের নিকট থেকে পোল্ট্র মিডিয়া এ্যাওয়ার্ড-২০১৯ গ্রহণ করেন। এর আগে তিনি গত ২০২০ সালের ২৪ ডিসেম্বর মাইগ্রেশন মিডিয়া অ্যাওয়ার্ড-২০১৯ ও ২০১৯ সালের সেপ্টেম্বর সাংবাদিক ও কথা সাহিত্যিক আবুল মনসুর আহমদ প্রবন্ধ প্রতিযোগিতায় জাতীয়ভাবে পুরস্কার অর্জন করেছেন।

আলোকিত চৌদ্দগ্রাম পরিবার

মো. এমরান হোসেন বাপ্পি

নির্বাহী সম্পাদক
মোবাইল: ০১৮১৯ ৯৯৬২৩৮

মো. বেলাল হোসাইন

বার্তা সম্পাদক
মোবাইল: ০১৮১৩ ০৬৫৭২৮

মুহা. ফখরুদ্দীন ইমন

প্রধান প্রতিবেদক
মোবাইল: ০১৮১৯ ৭৮৬০১২