১২ এপ্রিল, ২০২১, ২৯ চৈত্র, ১৪২৭
শিরোনাম :
করোনাকালীন সম্মুখযোদ্ধা বদিউল আলম সুজনকে সম্মাননা প্রদান চৌদ্দগ্রামে গৃহ কৃষণের সন্ধানে-২০২০ এর পুরস্কার বিতরণ চৌদ্দগ্রামে মৎস্য উপকরণ বিতরণ চৌদ্দগ্রামে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে যাত্রীবেশে ডাকাতির সময় আটক ৩ রংধনু ক্লাবের উদ্যোগে কাজী এনামুল হককে ফুলেল শুভেচছা রংধনু ক্লাবের উদ্যোগে সাংবাদিক এমদাদ উল্লাহকে সংবর্ধনা প্রদান চৌদ্দগ্রামে দ্রুতগামী গাড়ীর চাপায় দুই মোটরসাইকেল আরোহি নিহত নিজে দূর্নীতি করি না, কাউকে দুর্ণীতি করতেও দিব না- নবাগত জেলা প্রশাসক কামরুল হাসান বৈদ্দ্যেরখিল জনকল্যান ক্লাবের ফ্রিজ ও এলইডি কাপের সেমিফাইনালে আর্ট গ্যালারী পোল্ট্রি মিডিয়া অ্যাওয়ার্ড পেলেন সাংবাদিক এমদাদ উল্যাহ

রংধনু ক্লাবের উদ্যোগে সাংবাদিক এমদাদ উল্লাহকে সংবর্ধনা প্রদান

স্টাফ রিপোর্টারঃ সম্প্রতি পোল্ট্রি মিডিয়া এ্যাওয়ার্ড-২০১৯ এবং ব্র্যাক মাইগ্রেশান এ্যাওয়ার্ড পুরস্কার বিজয়ী সাংবাদিক এমদাদ উল্লাহকে সংবর্ধনা প্রদান করেছে ফেলনা চান্দিশকরা রংধনু স্পোর্টিং ক্লাব। গত মঙ্গলবার (২৩শে মার্চ) রাতে চৌদ্দগ্রাম পৌরসভার রামরায়গ্রামে এ-উপলক্ষ্যে আয়োজিত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কাজী এনাম ফাউন্ডেশনের চেয়ারম্যান কাজী এনামুল হক, রংধনু স্পোর্টিং ক্লাবের সভাপতি ও আলোকিত চৌদ্দগ্রামের বার্তা সম্পাদক বেলাল হোসাইন, ক্লাবের উপদেষ্টা কামাল উদ্দিন পাটোয়ারী, আব্দুল কাদির পাটোয়ারী, মোঃ সেলিম রানা, ক্লাবের সদস্য আতিকুর রহমান, মোঃ জাহিদ, মোঃ শাকিল হোসেন, আশিক, সিয়াম প্রমুখ।
এসময় ক্লাবের সভাপতি বেলাল হোসাইন বলেন, মফস্বল থেকে কাজ করে সাংবাদিকতায় জাতীয় পুরস্কার অর্জন একটি মাইলফলক। পাল্ট্রি মিডিয়া এ্যাওয়ার্ড-২০১৯ এবং ব্র্যাক মাইগ্রেশান এ্যাওয়াড পুরস্কার অর্জন করে সাংবাদিক এমদাদ উল্লাহ সমগ্র চৌদ্দগ্রামের মুখকে উজ্জল করেছেন। এসময় তিনি এমদাদ উল্লাহর উজ্জল ভবিষ্যত এবং উত্তরোত্তর সমৃদ্ধি কামনা করেন।
উল্লেখ্য সাংবাদিক মোঃ এমদাদ উল্যাহ গত ২১শে মার্চ রাজধাণীর সিরডাপ মিলনায়তনে আয়োজিত অনুষ্ঠানে মৎস্য ও পশুসম্পদ মন্ত্রী শ.ম. রেজাউল করিমের নিকট থেকে পোল্ট্র মিডিয়া এ্যাওয়ার্ড-২০১৯ গ্রহণ করেন। এর আগে তিনি গত ২০২০ সালের ২৪ ডিসেম্বর মাইগ্রেশন মিডিয়া অ্যাওয়ার্ড-২০১৯ ও ২০১৯ সালের সেপ্টেম্বর সাংবাদিক ও কথা সাহিত্যিক আবুল মনসুর আহমদ প্রবন্ধ প্রতিযোগিতায় জাতীয়ভাবে পুরস্কার অর্জন করেছেন।

আলোকিত চৌদ্দগ্রাম পরিবার

মো. এমরান হোসেন বাপ্পি

নির্বাহী সম্পাদক
মোবাইল: ০১৮১৯ ৯৯৬২৩৮

মো. বেলাল হোসাইন

বার্তা সম্পাদক
মোবাইল: ০১৮১৩ ০৬৫৭২৮

মুহা. ফখরুদ্দীন ইমন

প্রধান প্রতিবেদক
মোবাইল: ০১৮১৯ ৭৮৬০১২