২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র, ১৪৩০
শিরোনাম :
ঢাকাস্থ গুনবতী ফাউন্ডেশনের ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত চৌদ্দগ্রামে বিএনপি ও অঙ্গসংগঠনের উদ্যোগে কারা নির্যাতিত নেতাকর্মীদের নিয়ে ইফতার প্রয়াত ও প্রবীণ নেতাদের পাশে চৌদ্দগ্রাম জাতীয় পার্টি’র নেতৃবৃন্দ চৌদ্দগ্রামে শর্ট বাউন্ডারী টিভি কাপ টুর্ণামেন্টের পুরস্কার বিতরণ চৌদ্দগ্রামের সাবেক উপজেলা চেয়ারম্যান আলী আহমেদের মৃত্যু আটাব নির্বাচনে বিজয়ী খোরশেদ আলমকে সংবর্ধনা চৌদ্দগ্রামে স্মার্টফোনের সহায়তায় প্রশ্নপত্র ফাঁস, শিক্ষকসহ আটক-২ চৌদ্দগ্রামে জাতীয় পার্টির উদ্যোগে ইফতার সামগ্রী বিতরণ পাট ও বস্ত্রমন্ত্রী জাহাঙ্গীর কবির নানককে ফুলের শুভেচ্ছায় সিক্ত করলেন জার্মান আ’লীগ নেতা সাইফুদ্দিন আলমগীর ড. কামাল চৌধুরীকে ফুলেল শুভেচ্ছা জানালো চৌদ্দগ্রাম উপজেলা আ’লীগ নেতৃবৃন্দ

চৌদ্দগ্রামে হাইওয়ে পুলিশের উদ্যোগে ঐতিহাসিক ৭ মার্চ উদযাপন

মুহা. ফখরুদ্দীন ইমন: কুমিল্লার চৌদ্দগ্রামে মিয়াবাজার হাইওয়ে পুলিশ ফাঁড়ির উদ্যােগে আলোচনা সভা ও কেক কেটে ঐতিহাসিক ৭ মার্চ উদযাপন করা হয়েছে। রবিবার (৭ মার্চ) বিকেলে মিয়াবাজার পুলিশ ফাঁড়ির হলরুমে আয়োজিত অনুষ্ঠানের মধ্যে ছিল বাংলাদেশ এলডিসি থেকে উন্নয়নশীল দেশে উত্তরণে জাতিসংঘের চূড়ান্ত সুপারিশ প্রাপ্তিতে আলোচনা সভা ও কেক কেটে আনন্দ উদযাপন।

মিয়াবাজার হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ একেএম শরফুদ্দীনের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন হাইওয়ে কমিউনিটি পুলিশিংয়ের সভাপতি মো: আবুল হোসেন, সাধারণ সম্পাদক মো: আব্দুল কাদের, সদস্য জসিম উদ্দিন, ঘোলপাশা ইউনিয়ন যুবলীগের সভাপতি মো: মাসুম বিল্লাহ, ঘোলপাশা ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মাসুম কবির, সার্জেন্ট মাহমুদুন্নবী, এএসআই গোলাম জিলানী, এটিএসআই আবু রায়হান।

বক্তারা বাংলাদেশ এলডিসি থেকে উন্নয়নশীল দেশে উত্তরণে জাতিসংঘের চূড়ান্ত সুপারিশ প্রাপ্তিতে বর্তমান সরকার ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেয়া নানা পদক্ষেপের ভূয়সী প্রশংসা করে প্রধানমন্ত্রী, সরকারের মন্ত্রী সভার সকল সদস্য সহ সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানান।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন এসআই মো: খোকন মিয়া, এএসআই দ্বীন ইসলাম, স্থানীয় ব্যবসায়ী সাইফুল ইসলাম খোকন, হাইওয়ে কমিউনিটি পুলিশিংয়ের সদস্য ও ফাঁড়ীর পুলিশ সদস্য সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ। মিয়াবাজার হাইওয়ে পুলিশ ফাঁড়ির এসআই আইয়ুব আলীর সঞ্চালনায় অনুষ্ঠানের শুরুতে কোরআন তেলাওয়াত করেন কনস্টেবল ফজলুল কাদের।

আলোকিত চৌদ্দগ্রাম পরিবার

মো. এমরান হোসেন বাপ্পি

নির্বাহী সম্পাদক
মোবাইল: ০১৮১৯ ৯৯৬২৩৮

মো. বেলাল হোসাইন

বার্তা সম্পাদক
মোবাইল: ০১৮১৩ ০৬৫৭২৮

মুহা. ফখরুদ্দীন ইমন

প্রধান প্রতিবেদক
মোবাইল: ০১৮১৯ ৭৮৬০১২