২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র, ১৪৩০
শিরোনাম :
ঢাকাস্থ গুনবতী ফাউন্ডেশনের ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত চৌদ্দগ্রামে বিএনপি ও অঙ্গসংগঠনের উদ্যোগে কারা নির্যাতিত নেতাকর্মীদের নিয়ে ইফতার প্রয়াত ও প্রবীণ নেতাদের পাশে চৌদ্দগ্রাম জাতীয় পার্টি’র নেতৃবৃন্দ চৌদ্দগ্রামে শর্ট বাউন্ডারী টিভি কাপ টুর্ণামেন্টের পুরস্কার বিতরণ চৌদ্দগ্রামের সাবেক উপজেলা চেয়ারম্যান আলী আহমেদের মৃত্যু আটাব নির্বাচনে বিজয়ী খোরশেদ আলমকে সংবর্ধনা চৌদ্দগ্রামে স্মার্টফোনের সহায়তায় প্রশ্নপত্র ফাঁস, শিক্ষকসহ আটক-২ চৌদ্দগ্রামে জাতীয় পার্টির উদ্যোগে ইফতার সামগ্রী বিতরণ পাট ও বস্ত্রমন্ত্রী জাহাঙ্গীর কবির নানককে ফুলের শুভেচ্ছায় সিক্ত করলেন জার্মান আ’লীগ নেতা সাইফুদ্দিন আলমগীর ড. কামাল চৌধুরীকে ফুলেল শুভেচ্ছা জানালো চৌদ্দগ্রাম উপজেলা আ’লীগ নেতৃবৃন্দ

চৌদ্দগ্রামে সাজাপ্রাপ্ত আসামীসহ আটক ৩

মুহা. ফখরুদ্দীন ইমন: কুমিল্লার চৌদ্দগ্রামে এক বছরের সাজাপ্রাপ্ত আসামী সহ তিন জনকে আটক করেছে থানা পুলিশ। জানা গেছে, কুমিল্লার পুলিশ সুপার ফারুক আহমেদের নির্দেশে, চৌদ্দগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শুভ রঞ্জন চাকমার সার্বিক তত্ত্বাবধানে, পুলিশের পৃথক পৃথক টিম সোমবার রাত থেকে মঙ্গলবার সকাল পর্যন্ত অভিযান পরিচালনা করে তাদের আটক করে।

আটককৃতরা হলো: একটি মামলায় (১৩০৭/১২ দায়রা-৫৫০/১৬) আদালতের দেয়া রায়ে এক বছরের সাজা ও ২০ লক্ষ টাকা জরিমানায় গ্রেফতারি পরোয়ানা মূলে উপজেলার শ্রীপুর ইউনিয়নের ডুমুরিয়া গ্রামের মো: ইসমাইল মজুমদারের ছেলে মো: খোরশেদ আলম মজুমদার, বিভিন্ন অভিযোগে ওয়ারেন্টভুক্ত আসামী চিওড়া ইউনিয়নের কাপড়চতলী গ্রামের মোকছেদুর রহমানের ছেলে মো: নাছির উদ্দীন, ৪২ বোতল ফেন্সিডিলসহ আলকরা ইউনিয়নের কাইচ্ছুটি গ্রামের মৃত আবদুল জলিলের ছেলে মাদক ব্যবসায়ী মো: মিজানুর রহমানকে আটক করা হয়। মঙ্গলবার আটককৃতদেরকে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

মঙ্গলবার (২৩ ফেব্রুয়ারি) দুপুরে তথ্যটি নিশ্চিত করে চৌদ্দগ্রাম থানার পরিদর্শক (অপারেশন) নুরুল বাশার বলেন, “পুলিশ যে জনগণের সত্যিকারের বন্ধু সেটা নিশ্চিত করাই পুলিশের প্রধান লক্ষ্য। জনসংস্পৃক্ততা রেখে অতীতের ন্যায় সকল অপরাধ কার্মকান্ড প্রতিরোধ করা হবে। সেই সাথে সমাজ থেকে মাদক, সন্ত্রাস, ধর্ষণ, নারী নির্যাতন, বাল্যবিবাহ, চাঁদাবাজিসহ সকল অপরাধ কর্মকান্ডের বিরুদ্ধে কঠোরভাবে নিয়মিত অভিযান পরিচালনা করা হবে।

আলোকিত চৌদ্দগ্রাম পরিবার

মো. এমরান হোসেন বাপ্পি

নির্বাহী সম্পাদক
মোবাইল: ০১৮১৯ ৯৯৬২৩৮

মো. বেলাল হোসাইন

বার্তা সম্পাদক
মোবাইল: ০১৮১৩ ০৬৫৭২৮

মুহা. ফখরুদ্দীন ইমন

প্রধান প্রতিবেদক
মোবাইল: ০১৮১৯ ৭৮৬০১২