১২ এপ্রিল, ২০২১, ২৯ চৈত্র, ১৪২৭
শিরোনাম :
করোনাকালীন সম্মুখযোদ্ধা বদিউল আলম সুজনকে সম্মাননা প্রদান চৌদ্দগ্রামে গৃহ কৃষণের সন্ধানে-২০২০ এর পুরস্কার বিতরণ চৌদ্দগ্রামে মৎস্য উপকরণ বিতরণ চৌদ্দগ্রামে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে যাত্রীবেশে ডাকাতির সময় আটক ৩ রংধনু ক্লাবের উদ্যোগে কাজী এনামুল হককে ফুলেল শুভেচছা রংধনু ক্লাবের উদ্যোগে সাংবাদিক এমদাদ উল্লাহকে সংবর্ধনা প্রদান চৌদ্দগ্রামে দ্রুতগামী গাড়ীর চাপায় দুই মোটরসাইকেল আরোহি নিহত নিজে দূর্নীতি করি না, কাউকে দুর্ণীতি করতেও দিব না- নবাগত জেলা প্রশাসক কামরুল হাসান বৈদ্দ্যেরখিল জনকল্যান ক্লাবের ফ্রিজ ও এলইডি কাপের সেমিফাইনালে আর্ট গ্যালারী পোল্ট্রি মিডিয়া অ্যাওয়ার্ড পেলেন সাংবাদিক এমদাদ উল্যাহ

চৌদ্দগ্রামে হত্যার উদ্দেশ্যে ঘর ও খড়ের চিনে অগ্নি সংযোগ

স্টাফ রিপোর্টার: কুমিল্লার চৌদ্দগ্রামে শুক্রবার (১৯ ফেব্রুয়ারি) দিবাগত রাত আনুমানিক সাড়ে বারটার দিকে শত্রুতাবসতঃ হত্যার উদ্দেশ্যে রান্না ঘর ও খড়ের চিনে অগ্নি সংযোগ করেছে অজ্ঞাতনামা দুর্বত্তরা। ঘটনাটি ঘটেছে উপজেলার মুন্সীরহাট ইউনিয়নের ছাতিয়ানী মজুমদার বাড়ীতে। এঘটনায় শনিবার (২০ ফেব্রুয়ারি) সন্ধ্যায় ভুক্তভোগি আবুল হাশেম মজুমদার চৌদ্দগ্রাম থানায় অজ্ঞাতনামা কয়েকজনকে আসামী করে একটি অভিযোগ দায়ের করেন।

থানায় দায়েরকৃত অভিযোগ সূত্রে জানা গেছে, গত বৃহস্পতিবার ও শুক্রবার কে বা কাহারা আবুল হাশেম মজুমদার ও তার পরিবারকে হত্যার উদ্দেশ্যে রান্না ঘর ও বসতঘর সংলগ্ন খড়ের চিনে অগ্নি সংযোগ করে। পরে আগুনের লেলিহান শিখা দেখে আবুল হাশেম ও তার পরিবার চিৎকার দিলে প্রতিবেশিরা এগিয়ে আসে এবং সম্মিলিত প্রচেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে। অগ্নিকান্ডের এ ঘটনায় ঘরের টিন, খড়ের চিন পুড়ে যাওয়া সহ প্রায় ২০-২৫ হাজার টাকার ক্ষতি সাধিত হয়।

এবিষয়ে ভুক্তভোগি আবুল হাশেম সাংবাদিকদের জানান, “আমাদেরকে পুড়িয়ে মারার হীন উদ্দেশ্যে দুই দফা আমাদের রান্না ঘর ও বসতঘর সংলগ্ন খড়ের চিনে অগ্নি সংযোগ করে অজ্ঞাতনামা সন্ত্রাসীরা। আল্লাহর রহমতে অল্পের জন্য আমরা সকলে বেঁচে যাই। আমি সুষ্ঠু তদন্ত স্বাপেক্ষে এ ঘটনার সঠিক বিচার চাই”।

আলোকিত চৌদ্দগ্রাম পরিবার

মো. এমরান হোসেন বাপ্পি

নির্বাহী সম্পাদক
মোবাইল: ০১৮১৯ ৯৯৬২৩৮

মো. বেলাল হোসাইন

বার্তা সম্পাদক
মোবাইল: ০১৮১৩ ০৬৫৭২৮

মুহা. ফখরুদ্দীন ইমন

প্রধান প্রতিবেদক
মোবাইল: ০১৮১৯ ৭৮৬০১২