৪ অক্টোবর, ২০২২, ১৯ আশ্বিন, ১৪২৯
শিরোনাম :
চৌদ্দগ্রামে গৃহবধূ রোকসানা হত্যার ঘটনায় স্বামী আটক চৌদ্দগ্রামে বাসের ধাক্কায় কলেজছাত্রীসহ নিহত-২ চৌদ্দগ্রামে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন পালিত চৌদ্দগ্রামে কিশোর গ্যাং প্রতিরোধে সভা অনুষ্ঠিত চৌদ্দগ্রামে ১৮ মামলার সাজাপ্রাপ্ত আসামী সেলিম আটক চৌদ্দগ্রামে ভ্রাম্যমান আদালতের অভিযানে ১৫ প্রতিষ্ঠানকে জরিমানা চৌদ্দগ্রামে জমি সংক্রান্ত বিরোধের জেরে প্রবাসীকে কুপিয়ে জখম চৌদ্দগ্রামে দলিল লেখক সমিতির নব নির্বাচিত সদস্যগনের শপথ গ্রহন দেড়কোটা ছাত্রকল্যান ফাউন্ডেশনের উদ্যোগে পরিক্ষার্থীদের সংবর্ধনা কিশোর গ্যাং প্রতিরোধে সচেতনামুলক সভা অনুষ্ঠিত

চৌদ্দগ্রামে যথাযোগ্য মর্যাদায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত

মুহা. ফখরুদ্দীন ইমন: অমর একুশে উপলক্ষে যথাযোগ্য মর্যাদা ও নানা কর্মসূচির মধ্য দিয়ে কুমিল্লার চৌদ্দগ্রামে শহিদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত হয়েছে। রবিবার (২১ ফেব্রুয়ারী) সকালে উপজেলার কনকাপৈত ইউনিয়নের করপাটি হাজী মনির উদ্দীন আদর্শ বালিকা উচ্চ বিদ্যালয় মাঠের কেন্দ্রীয় শহিদমিনারে পুষ্পস্তবক অর্পণ করে ভাষা শহিদদের প্রতি সম্মান জানানো হয়।

শনিবার (২১ ফেব্রুয়ারি) সকালে বিদ্যালয়ের সভাপতি কাজী মো: মহি উদ্দীন মুকুল এর সভাপতিত্বে এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন করপাটি গ্রামের কৃতি সন্তান, বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যলয়ের গ্রামীণ সমাজ বিজ্ঞান বিভাগের সহযোগি অধ্যাপক, বিশিষ্ট শিক্ষাবিদ ও সমাজসেবক কাজী শেখ ফরিদ, বিশিষ্ট সমাজসেবক, বীর মুক্তিযোদ্ধা মো: মোবারক হোসেন বেপারী, ম্যানেজিং কমিটির সদস্য মো: হারুনুর রশিদ, বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো: শাহ্ আলম, বিশিষ্ট সমাজসেবক মো: হারুন বেপারী, প্রবাসী কাজী মো: সেলিম, কাজী হেলাল উদ্দীন, মো: রিংকু প্রমুখ। এসময় বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষিকাবৃন্দ, ছাত্রীবৃন্দ, সচেতন অভিভাবকবৃন্দ সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। পরে স্থানীয় সাংসদ, সাবেক রেলপথ মন্ত্রী মো: মুজিবুল হক মুজিব এমপি ও তার পরিবারের সুস্থতা ও সার্বিক মঙ্গল কামনা করে দোয়া ও মুনাজাত করা হয়।

আলোকিত চৌদ্দগ্রাম পরিবার

মো. এমরান হোসেন বাপ্পি

নির্বাহী সম্পাদক
মোবাইল: ০১৮১৯ ৯৯৬২৩৮

মো. বেলাল হোসাইন

বার্তা সম্পাদক
মোবাইল: ০১৮১৩ ০৬৫৭২৮

মুহা. ফখরুদ্দীন ইমন

প্রধান প্রতিবেদক
মোবাইল: ০১৮১৯ ৭৮৬০১২