১২ এপ্রিল, ২০২১, ২৯ চৈত্র, ১৪২৭
শিরোনাম :
করোনাকালীন সম্মুখযোদ্ধা বদিউল আলম সুজনকে সম্মাননা প্রদান চৌদ্দগ্রামে গৃহ কৃষণের সন্ধানে-২০২০ এর পুরস্কার বিতরণ চৌদ্দগ্রামে মৎস্য উপকরণ বিতরণ চৌদ্দগ্রামে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে যাত্রীবেশে ডাকাতির সময় আটক ৩ রংধনু ক্লাবের উদ্যোগে কাজী এনামুল হককে ফুলেল শুভেচছা রংধনু ক্লাবের উদ্যোগে সাংবাদিক এমদাদ উল্লাহকে সংবর্ধনা প্রদান চৌদ্দগ্রামে দ্রুতগামী গাড়ীর চাপায় দুই মোটরসাইকেল আরোহি নিহত নিজে দূর্নীতি করি না, কাউকে দুর্ণীতি করতেও দিব না- নবাগত জেলা প্রশাসক কামরুল হাসান বৈদ্দ্যেরখিল জনকল্যান ক্লাবের ফ্রিজ ও এলইডি কাপের সেমিফাইনালে আর্ট গ্যালারী পোল্ট্রি মিডিয়া অ্যাওয়ার্ড পেলেন সাংবাদিক এমদাদ উল্যাহ

পর্যটন শিল্পে বিশেষ অবদানের জন্য জাতীয় পুরস্কার পেল দুর্বার বাংলা

মুহা. ফখরুদ্দীন ইমন: দেশের পর্যটন শিল্পে বিশেষ অবদানের স্বীকৃতি স্বরূপ জাতীয়ভাবে পুরস্কারে ভূষিত হয়েছে কুমিল্লার অন্যতম ভ্রমণ সংগঠন “দূর্বার বাংলা”।

গত শুক্রবার বিকালে বন্দর নগরী চট্টগ্রামস্থ পর্যটন কর্পোরেশন ভবনের হলরুমে এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে “দুর্বার বাংলা” এর সভাপতি মো: এমরান হোসেন বাপ্পীর হাতে পুরস্কার তুলে দেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের পরিকল্পনা মন্ত্রী এম এ মান্নান। এসময় পর্যটন মন্ত্রণালয়ের বিভিন্ন বিভাগের কর্মকর্তাবৃন্দ সহ বিভিন্ন ভ্রমণ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, দুর্বার বাংলা সংগঠনটি প্রতিষ্ঠালগ্ন থেকে প্রায় প্রতি মাসেই দেশের গুরুত্বপূর্ণ পর্যটনকেন্দ্র ও দর্শনীয় স্থানগুলোতে ভ্রমণ পরিচালনা করে আসছে। ভ্রমণ প্রিয়দের অতি পছন্দের এ সংগঠন দেশের গন্ডি ফেরিয়ে ইতিমধ্যে বিদেশ ভ্রমণেও অংশগ্রহণ করছে প্রায় প্রতি বছর। পাশাপাশি বিভিন্ন ভ্রমণ সংগঠনের সাথে সমন্বয় করে ভ্রমণ বিষয়ক সভা-সেমিনার আয়োজন সহ জাতীয় পর্যায়ের বিভিন্ন সম্মেলনে অংশগ্রহণ করে আসছে। এছাড়াও মানবসেবার মহান ব্রত নিয়ে উপজেলা ও জেলা পর্যায়ে স্বেচ্ছায় রক্তদান, ত্রান সামগ্রী বিতরণ, বিভিন্ন মানবিক-সামাজিক কার্যক্রমের আয়োজন ও স্বতঃফূর্ত অংশগ্রহণের মাধ্যমে বিশেষ অবদান রেখে আসছে।

আলোকিত চৌদ্দগ্রাম পরিবার

মো. এমরান হোসেন বাপ্পি

নির্বাহী সম্পাদক
মোবাইল: ০১৮১৯ ৯৯৬২৩৮

মো. বেলাল হোসাইন

বার্তা সম্পাদক
মোবাইল: ০১৮১৩ ০৬৫৭২৮

মুহা. ফখরুদ্দীন ইমন

প্রধান প্রতিবেদক
মোবাইল: ০১৮১৯ ৭৮৬০১২