১২ এপ্রিল, ২০২১, ২৯ চৈত্র, ১৪২৭
শিরোনাম :
করোনাকালীন সম্মুখযোদ্ধা বদিউল আলম সুজনকে সম্মাননা প্রদান চৌদ্দগ্রামে গৃহ কৃষণের সন্ধানে-২০২০ এর পুরস্কার বিতরণ চৌদ্দগ্রামে মৎস্য উপকরণ বিতরণ চৌদ্দগ্রামে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে যাত্রীবেশে ডাকাতির সময় আটক ৩ রংধনু ক্লাবের উদ্যোগে কাজী এনামুল হককে ফুলেল শুভেচছা রংধনু ক্লাবের উদ্যোগে সাংবাদিক এমদাদ উল্লাহকে সংবর্ধনা প্রদান চৌদ্দগ্রামে দ্রুতগামী গাড়ীর চাপায় দুই মোটরসাইকেল আরোহি নিহত নিজে দূর্নীতি করি না, কাউকে দুর্ণীতি করতেও দিব না- নবাগত জেলা প্রশাসক কামরুল হাসান বৈদ্দ্যেরখিল জনকল্যান ক্লাবের ফ্রিজ ও এলইডি কাপের সেমিফাইনালে আর্ট গ্যালারী পোল্ট্রি মিডিয়া অ্যাওয়ার্ড পেলেন সাংবাদিক এমদাদ উল্যাহ

চৌদ্দগ্রামে অর্থাভাবে উন্নত চিকিৎসা নিতে পারছে না অসুস্থ প্রবাসী নূরুন নবী

স্টাফ রিপোর্টার: কুমিল্লার চৌদ্দগ্রামে হার্ট, ফুসফুস ও কিডনী রোগে আক্রান্ত হয়ে অসুস্থ বাহরাইন প্রবাসী নূরুন নবী (৩৮) ওরফে মনা অর্থাভাবে উন্নত চিকিৎসা নিতে পারছেন না। তার চিকিৎসায় প্রচুর অর্থের প্রয়োজন। এজন্য সমাজের বিত্তবান ব্যক্তি, প্রবাসী ও সামাজিক সংগঠন সহ সরকারের নিকট সহযোগিতা চেয়েছেন নূরুন নবী ও তার পরিবার। তিনি উপজেলার বাতিসা ইউনিয়নের দূর্গাপুর পূর্বপাড়ার ছালেহ আহম্মদ মোল্লার পুত্র। নূরুন নবী দুই ছেলে ও দুই মেয়ে সন্তানের জনক। অপরদিকে তার স্ত্রী মোমেনা বেগমও মেরুদন্ডে নানা সমস্যায় ভুগছেন।

জানা গেছে, নূরুন নবী গত বছরের ৬ অক্টোবর বাইরাইন থেকে অসুস্থাবস্থায় দেশে ফিরে আসেন। জানুয়ারি মাসে শারীরিক অবস্থার অবনতি হওয়ায় নূরুন নবীকে পরিবারের সদস্যরা কুমিল্লায় ডা. মিজানুর রহমানকে দেখান। ডাক্তারের পরামর্শে বিভিন্ন পরীক্ষা-নিরীক্ষার পর জানতে পারেন তিনি হার্ট, ফুসফুস ও কিডনীর নানাবিধ রোগে আক্রান্ত হয়েছেন। শিগগিরই তাকে উন্নত চিকিৎসা করাতে হবে। এজন্য প্রচুর অর্থের প্রয়োজন। কিন্তু নূরুন নবীর সে সামর্থ নেই। পর্যাপ্ত থাকার জায়গাও নেই। তার বড় ছেলে নুরুজ্জামান স্থানীয় আমজাদের বাজারে টং চা দোকান দিয়ে কোন রকমভাবে সংসার চালাচ্ছে।

অর্থাভাবে উন্নত চিকিৎসা নিতে পারছে না নূরুন নবী। আপনার একটু সহযোগিতায় বাঁচতে পারে নূরুন নবী। তাকে সাহায্য পাঠাতে পারেন-০১৮২২-১৯৫২১৮ (বিকাশ-পারসোনাল) নম্বরে। অথবা হিসাব নাম-মোমেনা (তার স্ত্রী), হিসাব নং-২১৮৫২১৫০১১৫৭০, প্রাইম ব্যাংক লিমিটেড, চৌদ্দগ্রাম শাখা।

আলোকিত চৌদ্দগ্রাম পরিবার

মো. এমরান হোসেন বাপ্পি

নির্বাহী সম্পাদক
মোবাইল: ০১৮১৯ ৯৯৬২৩৮

মো. বেলাল হোসাইন

বার্তা সম্পাদক
মোবাইল: ০১৮১৩ ০৬৫৭২৮

মুহা. ফখরুদ্দীন ইমন

প্রধান প্রতিবেদক
মোবাইল: ০১৮১৯ ৭৮৬০১২