২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র, ১৪৩০
শিরোনাম :
ঢাকাস্থ গুনবতী ফাউন্ডেশনের ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত চৌদ্দগ্রামে বিএনপি ও অঙ্গসংগঠনের উদ্যোগে কারা নির্যাতিত নেতাকর্মীদের নিয়ে ইফতার প্রয়াত ও প্রবীণ নেতাদের পাশে চৌদ্দগ্রাম জাতীয় পার্টি’র নেতৃবৃন্দ চৌদ্দগ্রামে শর্ট বাউন্ডারী টিভি কাপ টুর্ণামেন্টের পুরস্কার বিতরণ চৌদ্দগ্রামের সাবেক উপজেলা চেয়ারম্যান আলী আহমেদের মৃত্যু আটাব নির্বাচনে বিজয়ী খোরশেদ আলমকে সংবর্ধনা চৌদ্দগ্রামে স্মার্টফোনের সহায়তায় প্রশ্নপত্র ফাঁস, শিক্ষকসহ আটক-২ চৌদ্দগ্রামে জাতীয় পার্টির উদ্যোগে ইফতার সামগ্রী বিতরণ পাট ও বস্ত্রমন্ত্রী জাহাঙ্গীর কবির নানককে ফুলের শুভেচ্ছায় সিক্ত করলেন জার্মান আ’লীগ নেতা সাইফুদ্দিন আলমগীর ড. কামাল চৌধুরীকে ফুলেল শুভেচ্ছা জানালো চৌদ্দগ্রাম উপজেলা আ’লীগ নেতৃবৃন্দ

চৌদ্দগ্রামে ফুলেল শুভেচ্ছায় সিক্ত নতুন মেয়র জিএম মীরু

মুহা. ফখরুদ্দীন ইমন: কুমিল্লার চৌদ্দগ্রামের ফুলে ফুলে সিক্ত হলেন নবনির্বাচিত মেয়র জিএম মীর হোসেন মীরু। নির্বাচনের ফল প্রকাশের পর রাত থেকে তাঁকে ফুল দিয়ে সিক্ত করছেন তার অসংখ্য কর্মী-সমর্থক, বিভিন্ন রাজনৈতিক-সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ সহ পৌর বাসীরা।

নবনির্বাচিত মেয়র জিএম মীর হোসেন মীরু বলেন, ‘পৌরবাসী আমাকে ভালোবেসে যে দায়িত্ব তুলে দিয়েছেন তা আমি সঠিকভাবে পালন করার চেষ্টা করবো। আমি নিজেকে পৌরপিতা নয়, জনগণের একজন সেবক মনে করি। আমার কাছে অর্থ বিত্তের চেয়ে মানুষের ভালবাসা বেশি দামি। আর সেই ভালবাসার তাগিদে মানুষ আমাকে তাদের জনপ্রতিনিধি নির্বাচিত করেছেন। এ জন্য আমি পৌরবাসী সহ সকল মানুষের প্রতি চির কৃতজ্ঞ। দেশ উন্নয়নের দিকে এগিয়ে চলেছে। আমাদের প্রাণপ্রিয় নেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে চৌদ্দগ্রামের লাখো জনতার হৃদয়ের স্পন্দন, সাবেক রেলপথমন্ত্রী মো: মুজিবুল হক মুজিব এমপি মহোদয় যেভাবে চৌদ্দগ্রামকে এগিয়ে নিয়ে যাচ্ছেন তা বিগত দিনে কেউ পারেনি। স্বল্পোন্নত দেশ থেকে নিম্ন মধ্যম আয়ের দেশের গন্ডি পেরিয়ে উন্নয়নশীল দেশে পরিণত করতে প্রিয় নেতার অবদান অনস্বীকার্য। সরকারের পরিকল্পনা অনুযায়ী রূপকল্প ২০৪১ বাস্তবায়নে প্রিয় নেতার দিকনির্দেশনায় কাজ করে যাবো ইনশাআল্লাহ্। আমি চৌদ্দগ্রাম পৌরসভাকে আগামীতে একটি মডেল পৌরসভা বানানো-সহ অবকাঠামো মূলক অসমাপ্ত উন্নয়ন কাজগুলো সম্পন্ন করতে চাই’।

এর আগে শনিবার (৩০ জানুয়ারি) অনুষ্ঠিত চৌদ্দগ্রাম পৌরসভা নির্বাচনে বেসরকারী ফলাফলে মেয়র পদে আওয়ামীলীগ প্রার্থী জিএম মীর হোসেন মীরু নৌকা প্রতীকে বিপুল ভোটের ব্যবধানে জয়লাভ করেছেন। তিনি পেয়েছেন ১৫ হাজার ৯শ’ ২৮ ভোট। তাঁর নিকটতম প্রতিদ্বন্দ্বী বিএনপি প্রার্থী হারুন অর রশিদ মজুমদার পেয়েছেন ১৮ শ’ ৮০ ভোট। কাউন্সিলর পদে ১নং ওয়ার্ডে মোশারফ হোসেন, ২নং ওয়ার্ডে সাইফুল ইসলাম পাটোয়ারী, ৩নং ওয়ার্ডে শরিফুল ইসলাম, ৪নং ওয়ার্ডে কামাল উদ্দীন, ৫নং ওয়ার্ডে বদিউল আলম পাটোয়ারী, ৬নং ওয়ার্ডে মফিজুর রহমান, ৭নং ওয়ার্ডে সাইফুল ইসলাম শাহীন, ৮নং ওয়ার্ডে কাজী বাবুল ও ৯নং ওয়ার্ডে মিজানুর রহমান জয়লাভ করেছেন। সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে বৃহত্তর ১-৩নং ওয়ার্ডে নাসিমা খানম মজুমদার, ৪-৬নং ওয়ার্ডে ফিরোজা বেগম, ৭-৯নং ওয়ার্ডে আমেনা বেগম জয়লাভ করেছেন।

আলোকিত চৌদ্দগ্রাম পরিবার

মো. এমরান হোসেন বাপ্পি

নির্বাহী সম্পাদক
মোবাইল: ০১৮১৯ ৯৯৬২৩৮

মো. বেলাল হোসাইন

বার্তা সম্পাদক
মোবাইল: ০১৮১৩ ০৬৫৭২৮

মুহা. ফখরুদ্দীন ইমন

প্রধান প্রতিবেদক
মোবাইল: ০১৮১৯ ৭৮৬০১২