২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র, ১৪৩০
শিরোনাম :
ঢাকাস্থ গুনবতী ফাউন্ডেশনের ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত চৌদ্দগ্রামে বিএনপি ও অঙ্গসংগঠনের উদ্যোগে কারা নির্যাতিত নেতাকর্মীদের নিয়ে ইফতার প্রয়াত ও প্রবীণ নেতাদের পাশে চৌদ্দগ্রাম জাতীয় পার্টি’র নেতৃবৃন্দ চৌদ্দগ্রামে শর্ট বাউন্ডারী টিভি কাপ টুর্ণামেন্টের পুরস্কার বিতরণ চৌদ্দগ্রামের সাবেক উপজেলা চেয়ারম্যান আলী আহমেদের মৃত্যু আটাব নির্বাচনে বিজয়ী খোরশেদ আলমকে সংবর্ধনা চৌদ্দগ্রামে স্মার্টফোনের সহায়তায় প্রশ্নপত্র ফাঁস, শিক্ষকসহ আটক-২ চৌদ্দগ্রামে জাতীয় পার্টির উদ্যোগে ইফতার সামগ্রী বিতরণ পাট ও বস্ত্রমন্ত্রী জাহাঙ্গীর কবির নানককে ফুলের শুভেচ্ছায় সিক্ত করলেন জার্মান আ’লীগ নেতা সাইফুদ্দিন আলমগীর ড. কামাল চৌধুরীকে ফুলেল শুভেচ্ছা জানালো চৌদ্দগ্রাম উপজেলা আ’লীগ নেতৃবৃন্দ

বিজয় দিবসে নাঙ্গলকোটে চেয়ারম্যান শাহজাহান মজুমদারের উদ্যোগে দোয়া মাহফিল

নিজস্ব প্রতিবেদক: নাঙ্গলকোট উপজেলার বাঙ্গড্ডা ইউনিয়নের চেয়ারম্যান আলহাজ্ব শাহজাহান মজুমদারের উদ্যোগে ইউনিয়ন পরিষদ কার্যালয়ে শহীদদের রুহের মাগফেরাত কামনায় দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

আলোচনা সভায় চেয়ারম্যান আলহাজ্ব শাহজাহান মজুমদারের সভাপতিত্বে বক্তব্য রাখেন ইউনিয়ন আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি রফিকুল ইসলাম, সাবেক মেম্বার আব্দুস সোবহান, ১নং ওয়ার্ড মেম্বার আবু নসর প্রমূখ। উক্ত দোয়া ও আলোচনা সভায় সকল মেম্বারগন উপস্থিত ছিলেন।

বক্তব্যে ইউপি চেয়ারম্যান আলহাজ্ব শাহজাহান মজুমদার বলেন আমি প্রতি বছর শহীদদের রুহের মাগফেরাত কামনায় দোয়া মাহফিল করে থাকি। বঙ্গবন্ধুর আদর্শকে বুকে লালন করে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সকল কাজ সফল করতে বর্তমান অর্থ মন্ত্রী আ হ ম মোস্তফা কামালের হাতকে শক্তিশালী করতে প্রতিনিয়ত কাজ করে যাচ্ছি। আগামী দিনে যদি আমি আবার চেয়ারম্যান হতে পারি তার ধারাবাহিকতা বজায় রাখবো ইনশা আল্লাহ্।

আলোকিত চৌদ্দগ্রাম পরিবার

মো. এমরান হোসেন বাপ্পি

নির্বাহী সম্পাদক
মোবাইল: ০১৮১৯ ৯৯৬২৩৮

মো. বেলাল হোসাইন

বার্তা সম্পাদক
মোবাইল: ০১৮১৩ ০৬৫৭২৮

মুহা. ফখরুদ্দীন ইমন

প্রধান প্রতিবেদক
মোবাইল: ০১৮১৯ ৭৮৬০১২