১২ এপ্রিল, ২০২১, ২৯ চৈত্র, ১৪২৭
শিরোনাম :
করোনাকালীন সম্মুখযোদ্ধা বদিউল আলম সুজনকে সম্মাননা প্রদান চৌদ্দগ্রামে গৃহ কৃষণের সন্ধানে-২০২০ এর পুরস্কার বিতরণ চৌদ্দগ্রামে মৎস্য উপকরণ বিতরণ চৌদ্দগ্রামে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে যাত্রীবেশে ডাকাতির সময় আটক ৩ রংধনু ক্লাবের উদ্যোগে কাজী এনামুল হককে ফুলেল শুভেচছা রংধনু ক্লাবের উদ্যোগে সাংবাদিক এমদাদ উল্লাহকে সংবর্ধনা প্রদান চৌদ্দগ্রামে দ্রুতগামী গাড়ীর চাপায় দুই মোটরসাইকেল আরোহি নিহত নিজে দূর্নীতি করি না, কাউকে দুর্ণীতি করতেও দিব না- নবাগত জেলা প্রশাসক কামরুল হাসান বৈদ্দ্যেরখিল জনকল্যান ক্লাবের ফ্রিজ ও এলইডি কাপের সেমিফাইনালে আর্ট গ্যালারী পোল্ট্রি মিডিয়া অ্যাওয়ার্ড পেলেন সাংবাদিক এমদাদ উল্যাহ

প্রতিষ্ঠা বার্ষিকীতে চৌদ্দগ্রামে ‘আমরা অসহায় মানুষের পাশে’ সংগঠনের উদ্যোগে অনুদান ও সম্মাননা প্রদান

মনোয়ার হোসেন: কুমিল্লার চৌদ্দগ্রামে শিক্ষিত ও দারিদ্রমুক্ত সমাজ বিনির্মাণের অঙ্গীকার নিয়ে প্রতিষ্ঠিত ‘আমরা অসহায় মানুষের পাশে’ সংগঠনের উদ্যোগে অসহায় মানুষের মাঝে অনুদান হস্তান্তর এবং বিশিষ্টজনদের সম্মাননা স্মারক প্রদান করা হয়েছে।

শুক্রবার (১৩ নভেম্বর) সকালে মিয়াবাজার ডিগ্রি কলেজ মিলনায়তনে এ উপলক্ষে আয়োজিত আলোচনা সভা ও কেক কাটা অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন চৌদ্দগ্রাম উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক অধ্যক্ষ রহমত উল্যাহ বাবুল। বিশেষ অতিথি ছিলেন উজিরপুর ইউপি চেয়ারম্যান জয়নাল আবেদীন খোরশেদ ও কাশিনগর ডিগ্রি কলেজের প্রভাষক আরিফুর রহমান মঞ্জু।

আমরা অসহায় মানুষের পাশে হোয়াটস্ অ্যাপ গ্রুপের এডমিন মো: মোস্তফা কামালের সভাপতিত্বে ও সিনিয়র সদস্য হোসাইন মাহমুদের সঞ্চালনায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন রক্ত কমল ফাউন্ডেশনের সভাপতি সানাউল আজম মেহেদী, আমরা কুমিল্লার সন্তান হোয়াটস্ অ্যাপ গ্রুপের প্রতিষ্ঠাতা আজাদ আশরাফ, সদস্য নিজাম উদ্দিন নয়ন, আমরা অসহায় মানুষের পাশে সংগঠনের সিনিয়র সদস্য ইকবাল মাহমুদ।

আলোচনা শেষে ধর্মপুরের ইসমাইল হোসেন ও রাজেশপুরের বিল্লাল হোসেনের মাঝে অনুদান হস্তান্তর করা হয়। এসময় আমরা অসহায় মানুষের পাশে সংগঠনের ইকবাল হোসেন শুভ, হারুনুর রশিদ, মীর হোসেন, আবদুল মোতালেব, আবদুল মান্নান, আবদুল হান্নান, মো: মোস্তফা, আবু ইউসুফ নয়ন, খোরশেদ আলম, ইসমাইল হোসেন জয়, মাওলানা ছানা উল্লাহ, তৌসিফ খন্দকার, হাবিব আপন, আবুল কালাম আজাদ, সুলতান আহমেদ, সোহাগ মিয়া, মাঈন উদ্দিন, মো: ইমরান, মো: শাহজাহান সহ বিভিন্ন সংগঠনের সভাপতি, সাধারণ সম্পাদক এবং স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে বক্তারা বলেন, ২০১৬ সালের ১ নভেম্বর ‘আমরা অসহায় মানুষের পাশে’ সংগঠনের প্রতিষ্ঠার পর থেকে অসহায় মানুষের জন্য তিনটি ঘর নির্মাণে ১ লাখ ৩০ হাজার টাকা করে, ৭৮ পরিবারকে অর্থ সহায়তা, ৫ জন হতদরিদ্র মেয়ের বিয়ের জন্য আর্থিক সহায়তা, ১০ জন রোগীকে চিকিৎসা বাবদ আর্থিক সহায়তা, ৩০টি মাদরাসায় ইফতার সামগ্রী বিতরণ, ৮০ জন মাদরাসা ছাত্রকে পোশাক প্রদান এবং বিভিন্ন সচেতনতামূলক কর্মসূচি পালন করা হয়। অতীতের মত ভবিষ্যতেও প্রবাসীরা অসহায় মানুষের কল্যাণে কাজ করবে এ প্রত্যাশা ব্যক্ত করেন তারা।

আলোকিত চৌদ্দগ্রাম পরিবার

মো. এমরান হোসেন বাপ্পি

নির্বাহী সম্পাদক
মোবাইল: ০১৮১৯ ৯৯৬২৩৮

মো. বেলাল হোসাইন

বার্তা সম্পাদক
মোবাইল: ০১৮১৩ ০৬৫৭২৮

মুহা. ফখরুদ্দীন ইমন

প্রধান প্রতিবেদক
মোবাইল: ০১৮১৯ ৭৮৬০১২