২০ অক্টোবর, ২০২০, ৪ কার্তিক, ১৪২৭
শিরোনাম :
চৌদ্দগ্রামে মানবতার ডাক’র বৃক্ষরোপন ও চারা বিতরণ কর্মসূচী পালন চৌদ্দগ্রামে প্রাইম ফুড এন্ড সুইটস্’র শুভ উদ্বোধন চৌদ্দগ্রামে করপাটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি গঠন, সভাপতি আব্দুল মান্নান রতন চৌদ্দগ্রামে শতবর্ষী সরকারি গাছ কেটে নিচ্ছে প্রভাবশালী মাও: ইসমাঈল চৌদ্দগ্রামে বিয়ের প্রলোভনে যুবতীকে ধর্ষণ, ধর্ষক গ্রেফতার চৌদ্দগ্রামে অপরাধ জগতের হোতা মেম্বার বজলুর রহমান জেলহাজতে চৌদ্দগ্রামে ধর্ষণ মামলায় অভিযুক্ত শিক্ষক তারেক গ্রেফতার, জেলহাজতে প্রেরণ চৌদ্দগ্রামে জাতীয় শ্রমিক লীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালন ও আলোচনা সভা চৌদ্দগ্রামে ছেলের হাতে মা খুন, ঘাতক আটক চৌদ্দগ্রামে সামাজিক বিরোধের জেরে শিক্ষকের উপর হামলা

চৌদ্দগ্রামে করপাটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি গঠন, সভাপতি আব্দুল মান্নান রতন

নিজস্ব প্রতিনিধি: কুমিল্লার চৌদ্দগ্রামে ৬২নং করপাটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি গঠন করা হয়েছে। নব গঠিত কমিটির সভাপতি নির্বাচিত হয়েছেন বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক কাজী মো: আব্দুল মান্নান রতন। কমিটির অন্যান্য সদস্যরা হলেন সদস্য সচিব মাস্টার মো: নুরুল ইসলাম মজুমদার, দাতা সদস্য আলহাজ¦ মো: আব্দুল আজীজ বেপারী, মহিলা বিদ্যুৎসাহী সদস্য মোসা: শাহিদা আক্তার, ইউপি প্রতিনিধি মো: ফারুক বেপারী, হাইস্কুল প্রতিনিধি মোসা: আফরোজা আক্তার পান্না, শিক্ষক প্রতিনিধি মো: রোকন উদ্দীন, অভিভাবক সদস্য ডা: কাজী মো: আব্দুল কাদের সোহাগ, মো: জহিরুল ইসলাম মজুমদার, মোসা: সুমাইয়া আক্তার তমা ও মোসা: পেয়ারা বেগম।

বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক কাজী মো. আব্দুল মান্নান রতন বিদ্যালয়ের সভাপতি নির্বাচিত হওয়ায় বিদ্যালয়ের সাবেক সভাপতি কাজী মো: আবুল খায়ের সহ স্থানীয় সচেতন জনসাধারণ ও অভিভাবক মহল অভিনন্দন জানিয়েছেন। নতুন কমিটি বিদ্যালয়ের পড়ালেখার মানোন্নয়ন সহ সার্বিক উন্নয়নে বিশেষ ভূমিকা রাখবেন বলে স্থানীয়দের প্রত্যাশা।

এবিষয়ে নবনির্বাচিত সভাপতি কাজী মো. আব্দুল মান্নান রতন স্থানীয় সাংসদ, সাবেক রেলপথন্ত্রী মুজিবুল হক মুজিব এমপিকে আন্তরিক ধন্যবাদ জানিয়ে এবং এলাকাবাসী সহ সচেতন অভিভাবকদের সার্বিক সহযোগিতা কামনা করে বলেন, “ সাবেক রেলপথন্ত্রী মুজিবুল হক মুজিব এমপি’র আস্থা ও বিশ্বাসের পূর্ণ মর্যাদা রেখে বিদ্যালয়ের শিক্ষার্থী ও অভিভাবকদের সাথে মতবিনিময় করে প্রতিষ্ঠানের সমস্যাগুলো চিহিৃত করে তা সমাধানের জন্য কাজ করবো। পড়ালেখার মান বাড়ানো সহ সার্বিক উন্নয়নে অবদান রাখার চেষ্টা করবো”।

আলোকিত চৌদ্দগ্রাম পরিবার

মো. এমরান হোসেন বাপ্পি

নির্বাহী সম্পাদক
মোবাইল: ০১৮১৯ ৯৯৬২৩৮

মো. বেলাল হোসাইন

বার্তা সম্পাদক
মোবাইল: ০১৮১৩ ০৬৫৭২৮

মুহা. ফখরুদ্দীন ইমন

প্রধান প্রতিবেদক
মোবাইল: ০১৮১৯ ৭৮৬০১২