২০ অক্টোবর, ২০২০, ৪ কার্তিক, ১৪২৭
শিরোনাম :
চৌদ্দগ্রামে মানবতার ডাক’র বৃক্ষরোপন ও চারা বিতরণ কর্মসূচী পালন চৌদ্দগ্রামে প্রাইম ফুড এন্ড সুইটস্’র শুভ উদ্বোধন চৌদ্দগ্রামে করপাটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি গঠন, সভাপতি আব্দুল মান্নান রতন চৌদ্দগ্রামে শতবর্ষী সরকারি গাছ কেটে নিচ্ছে প্রভাবশালী মাও: ইসমাঈল চৌদ্দগ্রামে বিয়ের প্রলোভনে যুবতীকে ধর্ষণ, ধর্ষক গ্রেফতার চৌদ্দগ্রামে অপরাধ জগতের হোতা মেম্বার বজলুর রহমান জেলহাজতে চৌদ্দগ্রামে ধর্ষণ মামলায় অভিযুক্ত শিক্ষক তারেক গ্রেফতার, জেলহাজতে প্রেরণ চৌদ্দগ্রামে জাতীয় শ্রমিক লীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালন ও আলোচনা সভা চৌদ্দগ্রামে ছেলের হাতে মা খুন, ঘাতক আটক চৌদ্দগ্রামে সামাজিক বিরোধের জেরে শিক্ষকের উপর হামলা

চৌদ্দগ্রামে অপরাধ জগতের হোতা মেম্বার বজলুর রহমান জেলহাজতে

স্টাফ রিপোর্টার: কুমিল্লার চৌদ্দগ্রামের শ্রীপুর ইউনিয়নে বিভিন্ন অপরাধের হোতা মেম্বার বজলুর রহমানকে জেলহাজতে পাঠিয়েছে আদালত। মারামারির ঘটনায় দায়েরকৃত একটি মামলায় তিন বছরের সাজাপ্রাপ্ত হয়ে রোববার দুপুরে তিনি কুমিল্লা চীফ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে আত্মসমর্পন করেন। বজলুর রহমান উপজেলার শ্রীপুর ইউনিয়নের গোপালনগর গ্রামের কলিম উদ্দিনের পুত্র ও ৯নং ওয়ার্ডের বর্তমান মেম্বার।

জানা গেছে, ২০০৯ সালের ২৫ ডিসেম্বর গোপালনগর গ্রামের দোকানে যাওয়ার পথে শরাফত উল্লাহকে বর্তমান ইউপি মেম্বার বজলুর রহমানের নেতৃত্বে বেআইনী জনতা দলবদ্ধ হয়ে হত্যার উদ্দেশ্যে এলোপাতাড়ি মারধর করে। এ ঘটনায় দায়েরকৃত মামলায় পুলিশ আদালতে বজলুর রহমানসহ ১৩ জনের বিরুদ্ধে অভিযোগপত্র দাখিল করে। এরমধ্যে নাজমুল মিয়া নামের একজন আসামী মৃত্যুবরণ করেছেন। দীর্ঘ পর্যালোচনা শেষে আদালতের চীফ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট সোহেল রানা গত ১৪ সেপ্টেম্বর ইউপি মেম্বার বজলুর রহমানকে তিন বছরের সশ্রম কারাদন্ড প্রদান করেন। এছাড়া অপর আসামীদের খালাস দেন।
অপরদিকে চলতি বছরের ১২ মার্চ ইউপি মেম্বার বজলুর রহমানকে চৌদ্দগ্রাম বাজারস্থ বেতিয়ারা টাওয়ার নামের একটি বাসা থেকে প্রবাসীর স্ত্রীসহ আপত্তিকর অবস্থায় আটক করে পুলিশ। এর আগে ২০১৬ সালের ৭ মে ভোট কেন্দ্রে মারপিটের ঘটনায় বজলুর রহমানকে ১নং আসামী করে আরেকটি মামলা করা হয়।

স্থানীয়রা আরও অভিযোগ করেন, ইউপি মেম্বার বজলুর রহমান বিভিন্নভাবে প্রভাব খাটিয়ে মানুষের উপর অত্যাচার-নির্যাতন অব্যাহত রেখেছিল। তার মতের বিরুদ্ধে কিছু হলে তাদেরকে নানাভাবে হয়রানী করা হয় বলেও অভিযোগ করেছেন অনেকে।

আলোকিত চৌদ্দগ্রাম পরিবার

মো. এমরান হোসেন বাপ্পি

নির্বাহী সম্পাদক
মোবাইল: ০১৮১৯ ৯৯৬২৩৮

মো. বেলাল হোসাইন

বার্তা সম্পাদক
মোবাইল: ০১৮১৩ ০৬৫৭২৮

মুহা. ফখরুদ্দীন ইমন

প্রধান প্রতিবেদক
মোবাইল: ০১৮১৯ ৭৮৬০১২