২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ, ১৪৩১
শিরোনাম :
ঢাকাস্থ গুনবতী ফাউন্ডেশনের ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত চৌদ্দগ্রামে বিএনপি ও অঙ্গসংগঠনের উদ্যোগে কারা নির্যাতিত নেতাকর্মীদের নিয়ে ইফতার প্রয়াত ও প্রবীণ নেতাদের পাশে চৌদ্দগ্রাম জাতীয় পার্টি’র নেতৃবৃন্দ চৌদ্দগ্রামে শর্ট বাউন্ডারী টিভি কাপ টুর্ণামেন্টের পুরস্কার বিতরণ চৌদ্দগ্রামের সাবেক উপজেলা চেয়ারম্যান আলী আহমেদের মৃত্যু আটাব নির্বাচনে বিজয়ী খোরশেদ আলমকে সংবর্ধনা চৌদ্দগ্রামে স্মার্টফোনের সহায়তায় প্রশ্নপত্র ফাঁস, শিক্ষকসহ আটক-২ চৌদ্দগ্রামে জাতীয় পার্টির উদ্যোগে ইফতার সামগ্রী বিতরণ পাট ও বস্ত্রমন্ত্রী জাহাঙ্গীর কবির নানককে ফুলের শুভেচ্ছায় সিক্ত করলেন জার্মান আ’লীগ নেতা সাইফুদ্দিন আলমগীর ড. কামাল চৌধুরীকে ফুলেল শুভেচ্ছা জানালো চৌদ্দগ্রাম উপজেলা আ’লীগ নেতৃবৃন্দ

চৌদ্দগ্রামে করোনা জয়ী এএসআই আরিফুর মাওলাকে ওসি’র ফুলেল শুভেচ্ছা

স্টাফ রিপোর্টার: করোনা (কোভিড-১৯) জয় করে কর্মস্থল থানায় ফিরেছেন কুমিল্লার চৌদ্দগ্রাম থানার এএসআই আরিফুর মাওলা। গত ১৫ জুন তার করোনা পজিটিভ আসে। সেই থেকে তিনি হোম আইসোলেশনে ছিলেন।

মঙ্গলবার (১৪ জুলাই) দুপুরে এএসআই আরিফুর মাওলাকে ফুলেল শুভেচ্ছা জানিয়ে বরণ করে নেন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবদুল্লাহ আল মাহফুজ, পরিদর্শক অপারেশন ত্রিনাথ সাহা ও সেকেন্ড অফিসার এসআই নাছির উদ্দিনসহ অন্যান্য অফিসারবৃন্দ। এ সময় চৌদ্দগ্রামে কর্মরত সাংবাদিক উপস্থিত ছিলেন।

করোনা জয়ী এএসআই আরিফুর মাওলা বলেন, করোনাভাইরাসে আক্রান্ত হলে আতংকিত হওয়া যাবে না। সুরক্ষা পেতে সচেতন হওয়া জরুরি। সচেতনতা অবলম্বন করে আইসোলেশনের নিয়ম মেনে চললে দ্রুত এ ভাইরাস থেকে মুক্ত হওয়া সম্ভব।

আলোকিত চৌদ্দগ্রাম পরিবার

মো. এমরান হোসেন বাপ্পি

নির্বাহী সম্পাদক
মোবাইল: ০১৮১৯ ৯৯৬২৩৮

মো. বেলাল হোসাইন

বার্তা সম্পাদক
মোবাইল: ০১৮১৩ ০৬৫৭২৮

মুহা. ফখরুদ্দীন ইমন

প্রধান প্রতিবেদক
মোবাইল: ০১৮১৯ ৭৮৬০১২