২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ, ১৪৩১
শিরোনাম :
ঢাকাস্থ গুনবতী ফাউন্ডেশনের ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত চৌদ্দগ্রামে বিএনপি ও অঙ্গসংগঠনের উদ্যোগে কারা নির্যাতিত নেতাকর্মীদের নিয়ে ইফতার প্রয়াত ও প্রবীণ নেতাদের পাশে চৌদ্দগ্রাম জাতীয় পার্টি’র নেতৃবৃন্দ চৌদ্দগ্রামে শর্ট বাউন্ডারী টিভি কাপ টুর্ণামেন্টের পুরস্কার বিতরণ চৌদ্দগ্রামের সাবেক উপজেলা চেয়ারম্যান আলী আহমেদের মৃত্যু আটাব নির্বাচনে বিজয়ী খোরশেদ আলমকে সংবর্ধনা চৌদ্দগ্রামে স্মার্টফোনের সহায়তায় প্রশ্নপত্র ফাঁস, শিক্ষকসহ আটক-২ চৌদ্দগ্রামে জাতীয় পার্টির উদ্যোগে ইফতার সামগ্রী বিতরণ পাট ও বস্ত্রমন্ত্রী জাহাঙ্গীর কবির নানককে ফুলের শুভেচ্ছায় সিক্ত করলেন জার্মান আ’লীগ নেতা সাইফুদ্দিন আলমগীর ড. কামাল চৌধুরীকে ফুলেল শুভেচ্ছা জানালো চৌদ্দগ্রাম উপজেলা আ’লীগ নেতৃবৃন্দ

চৌদ্দগ্রামে করোনা বিষয়ক সচেতনায় বিনামূল্যে মাস্ক ও লিফলেট বিতরণ

স্টাফ রিপোর্টার: কুমিল্লার চৌদ্দগ্রামে কোভিড-১৯ নভেল করোনা ভাইরাস বিষয়ক সচেতনা বৃদ্ধিতে স্বেচ্ছাসেবী সংগঠন ‘লাল সবুজ উন্নয়ন সংঘ’ এর উদ্যোগে জনসাধারণের মাঝে বিনামূল্যে মাস্ক ও লিফলেট বিতরণ করা হয়।

বুধবার (১৮ মার্চ) সকালে উপজেলার চৌদ্দগ্রাম বাজারস্থ হায়দার শপিং কমপ্লেক্সের সামনে এ উপলক্ষে আয়োজিত বিনামূল্যে মাস্ক বিতরণ ও লিফলেট বিতরণ অনুষ্ঠানের উদ্বোধন করেন চৌদ্দগ্রাম থানার ওসি (তদন্ত) শুভ রঞ্জন চাকমা। এসময় চৌদ্দগ্রাম বাজার সহ উপজেলার কয়েকটি গুরুত্বপূর্ণ স্থানে দোকানদার, রিক্সা চালক, দিনমজুর, পথচারী ও শিক্ষার্থী সহ জনসাধারণের মাঝে প্রায় ৫০০ মাস্ক ও ২ হাজার লিফলেট বিতরণ করা হয়।

পরে উপজেলা পরিষদ এলাকায় মাস্ক ও লিফলেট বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন চৌদ্দগ্রাম উপজেলা নির্বাহী কর্মকর্তা মাসুদ রানা, চৌদ্দগ্রাম উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান এবিএম এ বাহার। লাল সবুজ উন্নয়ন সংঘের প্রতিষ্ঠাতা ও কেন্দ্রীয় সভাপতি কাওসার আলম সোহেলের সভাপতিত্বে এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সাংবাদিক আবু বকর সুজন, মুহা. ফখরুদ্দীন ইমন, সোহাগ মিয়াজী, সফিউল ইসলাম, লাল সবুজ উন্নয়ন সংঘ চৌদ্দগ্রাম উপজেলা শাখার অর্থ বিষয়ক সম্পাদক আব্দুল হান্নান হৃদয়, সদস্য নাজমুল, শাহাদাৎ হোসেন, প্রণয়, নেছার উদ্দীন, মো. হানিফ, আরিফ, রবিউল, শাহাদাৎ, নাজমুল প্রমুখ।

উল্লেখ্য, শিক্ষার্থীদের টিফিনের টাকায় পরিচালিত স্বেচ্ছাসেবী সংগঠন লাল সবুজ উন্নয়ন সংঘের উদ্যোগে কোভিড-১৯ নভেল করোনা ভাইরাস বিষয়ক সচেতনা কার্যক্রমটি বুধবার থেকে শুরু হয়ে সারা দেশে চলমান থাকবে বলে জানান সংগঠনের সভাপতি কাওসার আলম সোহেল। বিগত দশ বছর ধরে এই সংগঠনটি মাদক, সন্ত্রাস-জঙ্গিবাদ, বাল্যবিবাহ্, অপরাধ ও অপসংস্কৃতি প্রতিরোধে বিভিন্ন সচেতনতা মূলক কর্মসূচি বাস্তবায়ন করে আসছে।

আলোকিত চৌদ্দগ্রাম পরিবার

মো. এমরান হোসেন বাপ্পি

নির্বাহী সম্পাদক
মোবাইল: ০১৮১৯ ৯৯৬২৩৮

মো. বেলাল হোসাইন

বার্তা সম্পাদক
মোবাইল: ০১৮১৩ ০৬৫৭২৮

মুহা. ফখরুদ্দীন ইমন

প্রধান প্রতিবেদক
মোবাইল: ০১৮১৯ ৭৮৬০১২